বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শহরের রাজপথে মর্মান্তিক পথ দুর্ঘটনা, তীব্র গতির লরি পিষে দিল কনস্টেবলের মাথা

শহরের রাজপথে মর্মান্তিক পথ দুর্ঘটনা, তীব্র গতির লরি পিষে দিল কনস্টেবলের মাথা

পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক পুলিশকর্মীর।

মোটরবাইকে চড়ে রাজাবাজারের দিক থেকে রাজা দীনেন্দ্র স্ট্রিট হয়ে বাড়ি ফিরছিলেন। তখন দীনেন্দ্র স্ট্রিট ও বিবেকানন্দ রোডের সংযোগস্থলে আসতেই পথ দুর্ঘটনা ঘটে। একটি মালবাহী লরি তীব্র গতিতে আসছিল। কিন্তু মাঝপথে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় সরাসরি কনস্টেবলকে পিষে দিয়ে বেরিয়ে যায় লরিটি।

খাস কলকাতায় মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক পুলিশকর্মীর। আজ মানিকতলা মোড়ের কাছে পুলিশ কনস্টেবলকে ধাক্কা দিয়ে পিষে চলে যায় বেপরোয়া লরি। আর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে পুলিশকর্মীর। তাঁর দেহ পরে উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘাতক লরির খোঁজ চলছে। সকালে এই মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটে। তীব্র গতিতে আসা লরির ধাক্কায় কর্তব্যরত পুলিশকর্মীর মৃত্যু হয়েছে বলে খবর। মৃত ওই পুলিশ কর্মীর নাম অভিজিৎ চক্রবর্তী। এই পুলিশকর্মী পশ্চিম বন্দর থানার কনস্টেবল ছিলেন। তাঁর বাড়ি উত্তর ২৪ পরগনায়। সেখানে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে স্থানীয় সূত্রে খবর, ওই পুলিশ কর্মীর ডিউটি সেরে বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু আর ফেরা হয়নি। কনস্টেবল অভিজিৎ চক্রবর্তী আজ, বুধবার সকালে বিবেকানন্দ ক্রসিং দিয়ে যাচ্ছিলেন। আর তখনই ঘটে পথ দুর্ঘটনা। পুলিশ কনস্টেবল মোটরবাইকে চড়ে বাড়ি ফিরছিলেন। তখন কর্তব্যরত ওই পুলিশকর্মীকে পিষে দেয় একটি লরি। আর রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন কনস্টেবল অভিজিৎ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আলোড়ন ছড়িয়ে পড়েছে এলাকায়। কেন এত গতিবেগে ছিল লরি?‌ নিকটবর্তী পুলিশ কিয়স্কে কেউ ছিল না কেন?‌ এমন সব প্রশ্ন উঠতে শুরু করেছে।

অন্যদিকে কনস্টেবল অভিজিৎ চক্রবর্তী মোটরবাইকে চড়ে রাজাবাজারের দিক থেকে রাজা দীনেন্দ্র স্ট্রিট হয়ে বাড়ি ফিরছিলেন। তখন দীনেন্দ্র স্ট্রিট ও বিবেকানন্দ রোডের সংযোগস্থলে আসতেই পথ দুর্ঘটনা ঘটে। একটি মালবাহী লরি তীব্র গতিতে আসছিল। কিন্তু মাঝপথে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় সরাসরি কনস্টেবলকে পিষে দিয়ে বেরিয়ে যায় লরিটি। আর্ত চিৎকার করেই সেখানে মারা যান কনস্টেবল। সরাসরি কনস্টেবলের মোটরবাইকে ধাক্কা মারতেই রক্তাক্ত হয় রাজপথ। তৎক্ষণাৎ পুলিশকর্মীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:‌ জাতিগত শংসাপত্র নিয়ে বিশেষ নির্দেশ দিল নবান্ন, দুয়ারে সরকার শিবিরে মানতে হবে নিয়ম

পুলিশ সূত্রে খবর, তীব্র গতিতে আসা লরির ধাক্কা সামলাতে পারেননি কনস্টেবল। তাই মোটরবাইক থেকেই পড়ে যান অভিজিৎ চক্রবর্তী। আর তখনই তাঁর মাথা পিষে দিয়ে চলে যায় লরিটি। গোটা ঘটনার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। তা দেখেই লরি ও চালকের ট্রেস করা হচ্ছে। তদন্তে নেমেছে মানিকতলা থানার পুলিশ। শীতের সকালে ট্রাফিক সিগন্যাল না মেনেই বহু গাড়ি চলাচল করে। তখন পুলিশের নজর এড়িয়ে বহু গাড়ি চলে যায়। এই কারণে পথ দুর্ঘটনা ঘটে। আর চালক পালাতে সক্ষম হয়। এদিনও সিগন্যাল না মেনেই লরি ছুটে চলেছিল। তার জেরেই মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশের।

বাংলার মুখ খবর

Latest News

৩৮ বছরে প্রেমে ‘দাগা খান’ লোপামুদ্রা! ‘তখন তো জয়ের সাথে বিবাহিত’, ধন্দে নেটপাড়া লম্বা সময় লোনে কোনও ক্লাবে যুক্ত থাকাটা আমার ক্ষতি করছে- AIFF-এর দ্বারস্থ আনোয়ার ‘এতদিন ওর বিরুদ্ধে খেলেছি, এবার ওর কোচিংয়ে খেলব’! গম্ভীরকে স্বাগত জানালেন অক্ষর ধূসর মেঘের আড়াল থেকে উঁকি দিচ্ছে রোদ, আজও কি বৃষ্টিতে ভিজবে কলকাতা? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.