বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Roddur Roy: অন্তর্বর্তী জামিন পেলেন রোদ্দুর রায়, মুক্তি কি মিলবে?
রোদ্দুর রায়কে গ্রেফতার করেছিল পুলিশ। ফাইল ছবি (ANI Photo) (Saikat Paul)

Roddur Roy: অন্তর্বর্তী জামিন পেলেন রোদ্দুর রায়, মুক্তি কি মিলবে?

  • বার বার নানা মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন রোদ্দুর রায়। রবীন্দ্রনাথের গানকেও বিকৃত করে তিনি উপস্থাপন করেছিলেন। এরপর তিনি নিশানা করেন তৃণমূল নেত্রীকে। আর তারপরই তিনি গ্রেফতার। তবে তিনি ইতিমধ্যেই জানিয়েছেন, আমি আর্টিস্ট, টেররিস্ট নই।

গত ৮ জুন ইউটিউবার রোদ্দুর রায়কে গ্রেফতার করেছিল পুলিশ। গোয়া থেকে পুলিশ তাকে গ্রেফতার করেছিল । মুখ্যমন্ত্রীকে নিশানা করে অশ্লীল মন্তব্য করার অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করে। সোমবার একটি মামলায় রোদ্দুর রায়কে অন্তর্বর্তী জামিন দিল ব্যাঙ্কশাল কোর্ট। দু হাজার টাকার বন্ডে রোদ্দুর রায়কে জামিন দেওয়া হয়েছে। কিন্তু অন্তর্বর্তী জামিন পেলেও এখনই তিনি মুক্তি পাচ্ছেন না। কারন অন্য়ান্য মামলায় তিনি এখনও জামিন পাননি।

সূত্রের খবর, রোদ্দুর রায়ের নামে একাধিক মামলা রয়েছে। হেয়ার স্ট্রিট থানায় রোদ্দুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল। মুখ্যমন্ত্রী, তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মেয়র ফিরহাদ হাকিমকে কটাক্ষ করে তিনি একটি ভিডিয়ো করেছিলেন। সেই ভিডিয়োতে শাসকদলের নেতা নেত্রীদের বিরুদ্ধে খোলাখুলি অশ্লীল মন্তব্য করেছিলেন তিনি। অভিযোগ এমনটাই। তারপরেই পুলিশ তাকে গ্রেফতার করে।

কিন্তু আগেও দেশের জাতীয় পতাকা, জাতীয় সঙ্গীত, প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে অবমাননার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। পাটুলি থানায় অভিযোগের ভিত্তিতে আলিপুর আদালতেও রোদ্দুরের বিরুদ্ধে একটি মামলা ওঠার কথা। সেক্ষেত্রে রোদ্দুর শেষ পর্যন্ত কবে মুক্ত হবেন তা নিয়ে সংশয়টা থেকেই গিয়েছে।

বার বার নানা মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন রোদ্দুর রায়। রবীন্দ্রনাথের গানকেও বিকৃত করে তিনি উপস্থাপন করেছিলেন। এরপর তিনি নিশানা করেন তৃণমূল নেত্রীকে। আর তারপরই তিনি গ্রেফতার। তবে তিনি ইতিমধ্যেই জানিয়েছেন, আমি আর্টিস্ট, টেররিস্ট নই।

বন্ধ করুন