বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বেঙ্গালুরুতেও যাদবপুরকাণ্ডের পুনরাবৃত্তি করেছিল রাহুল, কড়া ধারা দেবে পুলিশ

বেঙ্গালুরুতেও যাদবপুরকাণ্ডের পুনরাবৃত্তি করেছিল রাহুল, কড়া ধারা দেবে পুলিশ

ব্যাঙ্গালুরুতেও যাদবপুরকাণ্ডের পুনরাবৃত্তি করেছিল রাহুল, কড়া ধারা দেবে পুলিশ। প্রতীকী ছবি। সৌজন্য- টুইটার

বেঙ্গালুরুতেও একইভাবে মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে কয়েকজনকে পিষে দিয়েছিলেন ধৃত রাহুল চট্টোপাধ্যায়।

কিছুদিন আগেই যাদবপুরের কৃষ্ণা গ্লাস ফ্যাক্টরির কাছে একটি বেপরোয়া সেডান গাড়ি ফুটপাতে উঠে গিয়ে পিষে দিয়েছিল এক ব্যক্তিকে। সেই ঘটনার তদন্তে নেমে আরও চাঞ্চল্যকর তথ্য পেল পুলিশ। জানা যাচ্ছে, শুধু কলকাতাতেই নয়, বেঙ্গালুরুতেও একইভাবে মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে কয়েকজনকে পিষে দিয়েছিলেন ধৃত রাহুল চট্টোপাধ্যায়।

বেঙ্গালুরুতে এখনও সেই মামলা চলছে। সেই সময় তার ড্রাইভিং লাইসেন্স বাজেয়াপ্ত করেছিল পুলিশ । ঘটনাক্রমে ব্যাঙ্গালুরুতে দুর্ঘটনায় কারও মৃত্যু হয়নি। তবে বেশ কয়েকজন আহত হয়েছিলেন। পুলিশ জানাচ্ছে, বেঙ্গালুরুতে তার লাইসেন্স বাজেয়াপ্ত হওয়ায় তা কলকাতা পুলিশের হাতে আসেনি। বারবার একই ভুল করায় তার বিরুদ্ধে আরও কড়া পদক্ষেপ নেওয়ার কথা ভাবছে কলকাতা পুলিশ।

তদন্তকারীরা জানাচ্ছেন, বেঙ্গালুরুতে এই ঘটনা ঘটেছিল দু'বছর আগে। তার আগেও দুর্ঘটনার অভিযোগ রয়েছে এই রাহুলের বিরুদ্ধে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রথমে রাহুলকে একটি বাইক কিনে দিয়েছিলেন তার বাবা। মত্ত অবস্থায় বাইক চালানোর ফলে সেটি দুর্ঘটনার কবলে পড়েছিল। এরপর তাকে একটি হ্যাচব্যাক গাড়ি কিনে দেওয়া হয়েছিল। বেঙ্গালুরুতে সেই গাড়ি মত্ত অবস্থায় চালানোর ফলে ফুটপাতের ওপর উঠে গিয়ে বেশ কয়েকজনকে পিষে দিয়েছিল। সেই সময়ই তার লাইসেন্স বাজেয়াপ্ত করা হয়।

প্রাথমিকভাবে এই ঘটনায় ৩০৪ এর (২) ধারা দেওয়া হয়েছে রাহুলের বিরুদ্ধে। তবে বারবার একই ঘটনার পুনরাবৃত্তি করায় সরাসরি তার বিরুদ্ধে ৩০৪ ধারা যোগ করার কথা ভাবনা চিন্তা করছে পুলিশ। যা আরও কড়া বলেই জানাচ্ছেন তদন্তকারীরা।

বন্ধ করুন