বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মমতা যা হিন্দি বলেন, তা উত্তরপ্রদেশবাসী বুঝতেই পারবেন না, কটাক্ষ শুভেন্দুর
মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

মমতা যা হিন্দি বলেন, তা উত্তরপ্রদেশবাসী বুঝতেই পারবেন না, কটাক্ষ শুভেন্দুর

  • আগামী ৮ ফেব্রুয়ারি মমতা লখনউয়ে প্রচার করতে যাবেন।

উত্তরপ্রদেশের নির্বাচনে সমাজবাদী পার্টির হয়ে প্রচার করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তা নিয়ে তীব্র কটাক্ষ করলেন পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, মমতা যা হিন্দি বলেন, তা উত্তরপ্রদেশের মানুষ বুঝতে পারবেন না।

মমতার উদ্দেশে কটাক্ষ ছুড়ে দিয়ে বুধবার বিজেপি নেতা মন্তব্য করেন, এমনিতে মমতা যা হিন্দি বলেন, সেই হিন্দি উত্তরপ্রদেশে গিয়ে বললে দোভাষী লাগবে। মীরাট থেকে গোরখপুর - কোনও জায়গার মানুষ মমতার হিন্দি বুঝতে পারবেন না বলে দাবি করেন শুভেন্দু। তা নিয়ে চ্যালেঞ্জও ছোড়েন পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা।

মঙ্গলবার কালীঘাটে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতার সঙ্গে দেখা করেন সমাজবাদী পার্টির সহ-সভাপতি তথা অখিলেশ যাদবের দূত কিরণময় নন্দ। বৈঠকের পর তিনি বলেন, 'উত্তরপ্রদেশে লড়াই করবে না তৃণমূল কংগ্রেস। বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে সমাজবাদী পার্টিকে সমর্থন করবে। সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদবের সঙ্গে লখনউ এবং বারাণসীতে ভার্চুয়াল প্রচার করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৮ ফেব্রুয়ারি তিনি লখনউয়ে যাবেন। সেখানে ভার্চুয়াল প্রচার করবেন। তারপর অখিলেশজি'র সঙ্গে যৌথ সাংবাদিক বৈঠক করবেন তিনি।'

সমাজবাদী পার্টির সহ-সভাপতির সেই ঘোষণার রেশ ধরে বুধবার শুভেন্দু দাবি করেন, লখনউ-সহ যে কোনও জায়গায় যেতে পারেন মমতা। তাঁকে কেউ বহিরাগত বলবেন না। কোথাও তাঁর হেলিকপ্টার নামতে বাধা দেওয়া হবে না। সেইসঙ্গে শুভেন্দু দাবি করেন, মমতাকে হিন্দু-বিরোধী মুখ হিসেবে দেখা হয়। তাই উত্তরপ্রদেশে মমতা প্রচার করলে আদতে বিজেপির সুবিধা হবে। বিজেপি আরও বেশি ভোটে জিতবে বলে দাবি করেন পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা।

বন্ধ করুন