বাড়ি > হাতে গরম > মোদীর আশীর্বাদ চাইলেন কেজরিওয়াল, দিলেন একসঙ্গে কাজের বার্তা
শপথগ্রহণের পর কেজরিওয়াল (ছবি সৌজন্য পিটিআই)
শপথগ্রহণের পর কেজরিওয়াল (ছবি সৌজন্য পিটিআই)

মোদীর আশীর্বাদ চাইলেন কেজরিওয়াল, দিলেন একসঙ্গে কাজের বার্তা

যে কেজরিওয়াল একটা সময় কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তুলতেন, সেই কেজরিই শপথগ্রহণের মঞ্চে একসঙ্গে কাজের বার্তা দিলেন।

সত্যি পালটে গিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি সৌহার্দ্যের বার্তা দিলেন তিনি। এমনকী মোদীর আশীর্বাদও চাইলেন দিল্লির মুখ্যমন্ত্রী।

একটা সময় প্রতি মুহূর্তে মোদীর বিরোধিতা করতেন কেজরিওয়াল। ভোটের আগে অবশ্য সেই অবস্থান থেকে সরে আসেন। মোদী বারবার আক্রমণ শানালেও অফস্টাম্পের বাইরের বলের মতো একের পর এক তা ছেড়ে দিয়েছেন। ভোট মেটার পরও সেই সৌহার্দ্য বজায় রাখেন। শপথগ্রহণ অনুষ্ঠানেও মোদীকে আমন্ত্রণ জানান। তবে শেষপর্যন্ত কেজরির শপথ চাক্ষুষ করতে দিল্লির রামলীলা ময়দানে যাননি মোদী।

আরও পড়ুন : কেজরির মন্ত্রিসভায় ফের ব্রাত্য নারী, নেই অতিশিও!

তাতে অবশ্য বিন্দুমাত্র ক্ষোভ ব্যক্ত করলেন না কেজরিওয়াল। বরং কেজরি ২.০ বললেন, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ জানিয়েছিলাম। তবে তিনি আসতে পারেননি। তিনি হয়তো কোন অনুষ্ঠানে ব্যস্ত আছেন। তবে এই মঞ্চ থেকে আমি প্রধানমন্ত্রীর আশীর্বাদ চাইছি।'

আরও পড়ুন : 'AAP-এর পক্ষে ভোট দিন বা বিপক্ষে, আমি সবার মুখ্যমন্ত্রী', বললেন কেজরি

পাশাপাশি যে কেজরিওয়াল একটা সময় কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তুলতেন, সেই কেজরিই শপথগ্রহণের মঞ্চে একসঙ্গে কাজের বার্তা দিলেন। বললেন, দিল্লির উন্নয়ন ও অগ্রগতির জন্য কেন্দ্রের সঙ্গে কাজ করবেন।

আরও পড়ুন : সোশ্যাল মিডিয়ায় মন জিতল খুদে কেজরিওয়াল


বন্ধ করুন