বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > পিছু ছাড়ছে না বৃষ্টি, সুপার ফোরেও ভারত-পাক ম্যাচ ভেস্তে যাওয়ার ভ্রুকুটি, বাংলাদেশ-লঙ্কার বিরুদ্ধেও বাধা সেই বরুণদেব

পিছু ছাড়ছে না বৃষ্টি, সুপার ফোরেও ভারত-পাক ম্যাচ ভেস্তে যাওয়ার ভ্রুকুটি, বাংলাদেশ-লঙ্কার বিরুদ্ধেও বাধা সেই বরুণদেব

বৃষ্টিতে ফের ভারত-পাক ম্যাচ ভেস্তে যাওয়ার আশঙ্কা।

শুধু ভারত-পাকিস্তান ম্যাচই নয়, শ্রীলঙ্কা এবং বাংলাদেশের বিপক্ষে ভারতের পরবর্তী দু'টি সুপার ফোরের ম্যাচেও খারাপ আবহাওয়ার কারণে ব্যাহত হতে পারে বলে আশঙ্কা রয়েছে। এশিয়ার কাপের ভারতের ম্যাচে বৃষ্টি একেবারে ভিলেন হয়ে উঠেছে। 

বৃষ্টির জেরে শনিবারের ভারত-পাকিস্তান ম্যাচ ভেস্তে গিয়েছে। এশিয়া কাপের গ্রুপ লিগের ম্যাচের হতাশা কাটাতে ফের সুপার ফোরের ম্যাচে মুখোমুখি হতে চলেছে দুই দল। ১০ সেপ্টেম্বর (রবিবার) ম্যাচটি কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। তবে এই ম্যাচেও বৃষ্টির ভ্রুকুটি রয়েই গিয়েছে। পূর্বাভাস অনুযায়ী, সুপার ভোরের ম্যাচটিও বৃষ্টিতে ভেসে গেলে অবাক হওয়ার কিছু থাকবে না।

শ্রীলঙ্কায় অনুষ্ঠিত এশিয়া কাপের ম্যাচগুলিতে বৃষ্টি একেবারে ভিলেন হয়ে উঠেছে। বৃষ্টিতে বারবার বিঘ্নিত হচ্ছে ম্যাচগুলি। মজার বিষয়, গ্রুপ-পর্যায়ে ভারতের দু'টি ম্যাচেই বড় বাধা হয়ে উঠেছিল। পাকিস্তান ম্যাচটি তো ভেসেই গিয়েছিল। আর নেপাল ম্যাচে বৃষ্টির কারণে ওভার কমে যাওয়ায়, টি-টোয়েন্টির মতো চ্যালেঞ্জিং টার্গেটের মোকাবিলা করে ভারতকে ম্যাচ জিততে হয়। আর রবিবারও কলম্বোতে বৃষ্টির বড় সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: ‘অফস্পিনার হলে ভালো হত কিন্তু…’ ভারসাম্য়ের দোহাই দিয়ে অশ্বিন গুগলি খেললেন আগরকার

আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, সকালের দিকে ৭০ শতাংশের বেশি বৃষ্টিপাতের বড় সম্ভাবনা রয়েছে। বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে তাপমাত্রাও কিছুটা কমবে বলে আশা করা হচ্ছে। বিশেষ করে ম্যাচের শুরুতে বৃষ্টির প্রবল আশঙ্কা রয়ে গিয়েছে। সন্ধ্যায় তাপমাত্রা আরও কয়েক ডিগ্রি কমে যাবে এবং আকাশ পরিষ্কার হওয়ার কোনও লক্ষণ আপাতত দেখা যাচ্ছে না। উল্টে রাত বাড়ার সঙ্গে সঙ্গে বৃষ্টির তীব্রতা আরও বাড়বে বলে মনে করা হচ্ছে।

শুধু ভারত-পাকিস্তান ম্যাচই নয়, শ্রীলঙ্কা এবং বাংলাদেশের বিপক্ষে ভারতের পরবর্তী দু'টি সুপার ফোরের ম্যাচেও খারাপ আবহাওয়ার কারণে ব্যাহত হতে পারে বলে আশঙ্কা রয়েছে। ভারতীয় দল ১২ সেপ্টেম্বর একই ভেন্যুতে শ্রীলঙ্কার মুখোমুখি হবে এবং পূর্বাভাস অনুযায়ী, ঘন মেঘের আচ্ছাদন সহ বৃষ্টির ৪০ শতাংশ সম্ভাবনা রয়েছে। জানা গিয়েছে যে, ১১ সেপ্টেম্বর ভারত বনাম শ্রীলঙ্কা ম্যাচের আগের দিন কলম্বোতে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: ভাগ্য ভালো যে ODI World Cup দলে সুযোগ পেয়েছে- সূর্যকে সরাসরি খোঁচা প্রাক্তন অজি তারকার

ভারতের সুপার ফোরের শেষ ম্যাচটি ১৫ সেপ্টেম্বর আবার বাংলাদেশের বিপক্ষে রয়েছে। সেই ম্যাচেও বৃষ্টির সম্ভাবনা থাকলেও, সেই শতাংশ অনেকটা কম। সেই ম্যাচটি তাও হওয়ার সম্ভাবনা থাকছে। কারণ পূর্বাভাস অনুযায়ী, অন্য ম্যাচগুলির তুলনায় এই ম্যাচে বৃষ্টির পরিমাণ কম হওয়ায়, খেলার মতো পরিস্থিতি তুলনামূলক বেশি থাকবে।

শোনা যাচ্ছিল, এশিয়ান ক্রিকেট কাউন্সিল বৃষ্টি এড়াতে কলম্বো থেকে হাম্বানটোটায় এশিয়া কাপের ফাইনাল লেগের ভেন্যু পরিবর্তন করতে পারে। যাইহোক, মঙ্গলবার অবশ্য এসিসি স্টেকহোল্ডারদের জানিয়ে দিয়েছে যে, টুর্নামেন্টটি প্রাথমিক ভাবে কলম্বোতেই নির্ধারিত করা রয়েছে, আর সেখানেই বাকি ম্যাচগুলি অনুষ্ঠিত হবে। জায়গার বদল হবে না।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? 10 ওভার শেষে Pakistan-র স্কোর 84/4 সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.