বাংলা নিউজ > ক্রিকেট > IND W vs AUS W: চার উইকেট গার্ডনারের, তবুও দীপ্তির সৌজন্যে দ্বিতীয় দিনের শেষে ম্যাচের রাশ ভারতের হাতে

IND W vs AUS W: চার উইকেট গার্ডনারের, তবুও দীপ্তির সৌজন্যে দ্বিতীয় দিনের শেষে ম্যাচের রাশ ভারতের হাতে

অর্ধশতরানের পর দীপ্তি শর্মা। ছবি-পিটিআই (PTI)

অজিদের বিরুদ্ধে টেস্টে রাশ নিজেদের হাতে রাখল ভারতীয় মেয়েরা। দুর্দান্ত ব্যাটিং দীপ্তি শর্মা, রিচা ঘোষদের। দিনের শেষে বেশ চাপেই রয়েছেন অজিরা।

বল হাতে উইকেট নিয়েছেন, এবার ব্যাট হাতেও দলকে ভরসা দিলেন দীপ্তি শর্মা। শুধু দীপ্তি একা নন, এদিন ব্যাট হাতে অর্ধশতরান করেন অভিষেক হওয়া বাংলার রিচা ঘোষও। বাংলার এই দুই ক্রিকেটারই অর্ধশতরান করলেন। সেই সঙ্গে দিনের শেষে দলকে ভালো জায়গায় পৌঁছে দিলেন। বলা ভালো অজি বোলারদের নিয়ে কার্যত ছেলেখেলা করলেন তারা।

এদিনের শুরুটা স্মৃতি মন্ধনা এবং স্নেহ রানা করেন। যদিও রানা এদিন একেবারেই বড় রান করতে পারেননি। মাত্র ৯ রান করে ফিরে যান। তবে রিচা ভরসা দেন দলকে। স্মৃতি-রিচার ব্যাটে ভর করে এগিয়ে যেতে থাকে ভারতীয় মহিলা দল। ক্রমেই চাপ বাড়তে থাকে অজিদেক উপর। যদিও কিছুটা হলেও এদিন গার্ডনার বেশ চাপে রাখে ভারতীয়দের। কারণ ভারতের গড়া মঞ্চে চার উইকেট তুলে নেন তিনি। অজিদের ভরসা দিলেও তা ধোপে টেকেনি। কারণ ঘরের মাঠে দাপট দেখান ভারতীয় মেয়েরা।

যদিও স্মৃতি এদিন শতরানের দিকেই এগিয়ে যাচ্ছিলেন। কিন্তু সামান্য ভুলে তা হাতছাড়া হয়। ৭৪ রানের মাথায় রান আউট হয়ে ফিরে যান তিনি। একই অবস্থা জেমিমা রড্রিগেজেরও। তিনিও শতরানের দিকেই এগোচ্ছিলেন। কিন্তু কিম গ্রায়ের বলে ফিরে যান ফিরে যান রড্রিগেজ। এই ভারতীয় ব্যাটার ১২১ বলে ৭৩ রান করেন। তাঁর ইনিংসটি সাজানো ছিল মাত্র ৯টি বাউন্ডারির সৌজন্যে। রিচাও অর্ধশরান করেন। কিন্তু শতরানের দিকে এগোতে পারেননি। ১০৪ বলে ৫২ রান করেন। এই বঙ্গ সন্তানের ইনিংসটি সাজানো ছিল মাত্র ৭টি বাউন্ডারির সৌজন্যে। একটা সময় পরপর উইকেট হারিয়ে বেশ চাপে পড়ে যায় ভারত। কিন্তু দলকে সেই পরিস্থিতি থেকে তুলে ধরেন দীপ্তি। লড়াকু অর্ধশতরানে ভর করে ঘুরে দাঁড়াতে থাকে টিম ইন্ডিয়া। কোনও ভাবে রুখতে পারেননি অজি মেয়েরা। বলা ভালো ঘরের মাঠে দাপুটে ব্যাটিং ভারতীয় মেয়দের।

দ্বিতীয় দিনের শেষে বেশ ভালো জায়গায় রয়েছে ভারত। এই মুহূর্তে ক্রিজে অপরাজিত রয়েছেন দীপ্তি শর্মা এবং পূজা বস্ত্রাকার। দীপ্তি ১৪৭ বলে ৭০ রানে ব্যাট করছেন। এই তারকা ক্রিকেটারের সংগ্রহে ৯টি বাউন্ডারি রয়েছে। এই মুহূর্তে ভারতের স্কোর ৭ উইকেট হারিয়ে ৩৭৬। ১৫৭ রানে এগিয়ে রয়েছে ভারতী মেয়েরা। যদিও ভারতের এই দাপুটে ইনিংসের মধ্যেও বল হাতে নজর কেড়েছেন গার্ডনার। ৪১ ওভার বল করে ১০০ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন তিনি। একটি করে উইকেট নিয়েছেন কিম গ্রা এবং জোনাসেন। তৃতীয় দিনে ভারতীয়রা আশা করছে যাতে দীপ্তির ব্যাট থেকে শতরানটি আসুক।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বাড়িতে সারাক্ষণ রাগারাগি? বেডরুম নিয়ে এই ভুল করছেন না তো! বাস্তুটিপস রইল ‘‌অভিষেককেও তো খুন করতে গিয়েছিলি’‌, বীরভূম থেকে বিস্ফোরক দাবি করলেন মমতা কিষাণগঞ্জ লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য 'কংগ্রেসের শাসনে হনুমান চালিসা শোনাও অপরাধ', বিরোধীদের তোপ মোদীর বীরভূমে প্রচারে গিয়ে কেষ্টকে স্মরণ, কবে ছাড়া পাবেন তিহাড় থেকে জানালেন মমতা ২০২২ T20 বিশ্বকাপ খেলা এই ৬ ভারতীয় তারকার ২০২৪ বিশ্বকাপ থেকে বাদ পড়া নিশ্চিত ৮ ঘণ্টা শান্তিতে উৎসব হয় না, বহরমপুরের ভোট পিছিয়ে দিতে বলব,রামনবমী মামলায় বলল HC বিরক্ত হয়েই রাজনীতি ছেড়েছেন মিমি! বললেন, 'পিস অব মাইন্ড ফিরে পেয়েছি...' 'গোয়ার ওপর চাপিয়ে দেওয়া হয়েছে সংবিধান', দ্বৈত নাগরিকত্বের দাবি কংগ্রেস প্রার্থীর জীবনে একজন সঠিক মানুষকে বিয়ে করে সুস্থ বাচ্চার জন্ম দিতে চাই: জন্মদিনে স্বস্তিকা

Latest IPL News

ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.