বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: 'KKR-এ দ্রুততম ৫০ করেছিল', IPL-র নিলামে সবথেকে বেশি আগ্রহ থাকবে কামিন্সকে নিয়েই, মত সানির

IPL 2024: 'KKR-এ দ্রুততম ৫০ করেছিল', IPL-র নিলামে সবথেকে বেশি আগ্রহ থাকবে কামিন্সকে নিয়েই, মত সানির

প্যাট কামিন্স। (ফাইল ছবি, সৌজন্যে আইপিএল)

অস্ট্রেলিয়াকে বিশ্বকাপ জিতিয়েছেন। সেই সঙ্গে একবার কেকেআরের হয়ে দ্রুততম অর্ধশতরানও করেছেন। সেই কামিন্সের দিকেই নজর থাকবে বলে মনে করছেন সুনীল গাভাসকর।

'ও আইপিএলে খেলতে পারুক কি না পারুক, রান করুক কি না করুক তবুও আমি ওকে আসন্ন টি-২০ বিশ্বকাপ দলে রাখা হোক।' ঋষভ পান্থকে নিয়ে সম্প্রতি এমনই বড় মন্তব্য করেছেন প্রাক্তন ভারতীয় তারকা ব্যাটার সুনীল গাভাসকর। এবার এমনই একটি বিশেষ মন্তব্য তিনি করে বসলেন অজি অধিনায়ক প্যাট কামিন্সকে নিয়ে। এক সাক্ষাৎকারে তিনি দাবি করলেন যে আসন্ন আইপিএল নিলামে সব ফ্র্যাঞ্চাইজিদের নজর কাড়বেন প্যাট। পাশাপাশি, তিনি আরও দাবি করলেন যে ব্যাট হাতে অর্ধশতরান করার সঙ্গে কামিন্সের অধিনায়কত্বের রেকর্ডও দুর্দান্ত এবং এটি ওর সবথেকে বড় গুণ।

আর কয়েকমাস পর শুরু হবে আইপিএলের নতুন মরশুম। তার আগে ১৯ ডিসেম্বরের হয়ে যাবে নিলাম পর্ব। ইতিমধ্যেই, এবারের নিলামকে ঘিরে ক্রিকেটপ্রেমীদের উন্মাদনা রয়েছে তুঙ্গে। কোন ক্রিকেটার কোন দলে যাবে, সেই নিয়ে বাড়ছে উত্তেজনা। তবে এরই মাঝে টিম ইন্ডিয়া তারকা উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পন্তকে নিয়ে বড় মন্তব্য করে বসেন কিংবদন্তি ক্রিকেটার গাভাসকর। তিনি সরাসরি দাবি করেন যে পন্ত এই টুর্নামেন্টে কিছু করতে পারুক কি না পারুক, কিন্তু তিনি নির্বাচক হলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রাখতে হবে। এবার তিনি বড় মন্তব্য করে বসলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্সকে নিয়ে। তাঁর বক্তব্য, এবারের নিলামে সবচেয়ে বেশি নজর কাড়বেন তিনি।

সানির বক্তব্য, দেখুন আপনি যদি জিজ্ঞেস করেন আমার মতে এই নিলামে সবচেয়ে বেশি নজর কাড়বে কে? তাহলে আমার উত্তর হবে প্যাট কামিন্স। এটা কিন্তু ভুললে চলবে না যে যখন প্যাট কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছে। ওর ব্যাট থেকে কিন্তু একটি অর্ধশতরান আসে। পাশাপাশি, যদি ওর অধিনায়কত্বের রেকর্ড দেখা যায়, তাহলে আমি বলব অধিনায়ক হিসেবেও ওর পারফরম্যান্স দারুণ। সুতরাং ব্যাটিং, বোলিং ও নেতৃত্ব, তিনটেই পাওয়া যাবে ওর থেকে এবং এটাই আকর্ষিত করবে সকল ফ্র্যাঞ্চাইজিদের। এই কারণেই ওকে অনেকেই দলে নিতে চাইবে।'

উল্লেখ্য, ১৯ ডিসেম্বর 'আইপিএলের 'মেগা নিলাম' অনুষ্ঠিত হবে দুবাইতে। এই প্রথম আইপিএলের কোনও মরশুমের নিলাম অনুষ্ঠান হতে চলেছে বিদেশের মাটিতে। গোটা নিলাম পর্ব শেষ হবে একদিনেই। ইতিমধ্যেই, ২৬ নভেম্বর সব ফ্র্যাঞ্চাইজিগুলি জমা দিয়ে দিয়েছে ক্রিকেটারদের 'রিটেনশন ও রিলিজ' তালিকা। রিটেনশন তালিকায় রয়েছেন ১৭৪জন ক্রিকেটার এবং রিলিজ তালিকায় নাম রয়েছে ৯১জনের। ট্রেডেড ক্রিকেটারদের তালিকায় রয়েছে ৭ জন। তবে টুর্নামেন্ট কবে শুরু হবে এখনও তা সরকারি ভাবে জানায়নি বিসিসিআই। কারণ সামনের বছর লোকসভা ভোট রয়েছে। ফলে কবে টুর্নামেন্ট শুরু নিয়ে একটা জটিলতা দেখা দিতেই পারে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড, জিতেও বিদায় হাঙ্গেরির ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.