বাংলা নিউজ > ক্রিকেট > PBKS vs MI: বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প, একই ওভারে ফেরালেন কারানকেও- ভিডিয়ো

PBKS vs MI: বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প, একই ওভারে ফেরালেন কারানকেও- ভিডিয়ো

বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প, একই ওভারে ফেরান কারানকেও।

Punjab Kings vs Mumbai Indians: পঞ্জাবের ইনিংসের দ্বিতীয় ওভারে বল করতে এসেছিলেন বুমরাহ। আর ওভারের চতুর্থ বলেই তাঁর নিখুঁত ইনসুইং ইয়র্কারে রিলি রসউয়ের দু'টি স্টাম্প পুরো উপড়ে যায়। আসলে রসউ বলটি বুঝতেই পারেননি। তিনি একটি লেন্থ বল আশা করছিলেন, কিন্তু বুমরাহের বলটি শেষ মুহূর্তে সুইং করে।

জসপ্রীত বুমরাহ বোলিং করতে আসা মানেই, উল্টোদিকের ব্যাটারদের হৃদস্পন্দন বেড়ে যায়। বারবার সেটা প্রমাণ করেছেন ভারতের তারকা পেসার। সেটা আন্তর্জাতিক মঞ্চ হোক, বা আইপিএলের মঞ্চ। তার উপর ২০২৪ আইপিএলে বুমরাহ দুরন্ত ছন্দে রয়েছেন। বৃহস্পতিবারই যেমন মোহালির মুলানপুর স্টেডিয়ামে পঞ্জাব কিংসের ব্যাটিং লাইনআপের ভিতটাকেই নড়িয়ে দেন ভারতের তারকা পেসার।

আরও পড়ুন: T20 World Cup-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে অবাক করার মতো বিষয় হলেও, রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট

বুমরাহের বিধ্বংসী ইয়র্কারে দু'টি স্টাম্প উড়ে গেল রসউয়ের

পঞ্জাবের ইনিংসের দ্বিতীয় ওভারে বল করতে এসেছিলেন বুমরাহ। সেটি তাঁর প্রথম ওভার ছিল। আর ওভারের চতুর্থ বলেই তাঁর নিখুঁত ইনসুইং ইয়র্কারে রিলি রসউয়ের দু'টি স্টাম্প পুরো উপড়ে যায়। আসলে রসউ বলটি বুঝতেই পারেননি। তিনি একটি লেন্থ বল আশা করছিলেন, কিন্তু বুমরাহ তাঁকে হতবাক করে দেন। বুমরাহের বলটি শেষ মুহূর্তে সুইং করে। সময় মতো ব্যাটটাই নামাতে পারেননি রিলি রসউ। সোজা দু'টি উইকেট উপড়ে চলে আসে। নিঃসন্দেহে অবাক করে দেওয়ার মতোই ডেলিভারি।

এদিন জনি বেয়ারস্টোর জায়গায় পঞ্জাব কিংসের একাদশে সুযোগ পেয়েছিলেন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান। কিন্তু তিনিও বুমরাহের বোলিংয়ের সামনে কেঁপে যান। মাত্র ৩ বল খেলে ১ করে সাজঘরে ফেরেন। তবে এখানেই শেষ নয়। একই ওভারের ষষ্ঠ বলে বুমরাহ আবার ফেরান স্যাম কারানকেও।

আরও পড়ুন: CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো

একই ওভারে ফেরান কারানকেও

বুমরাহের শেষ বলটি ফুলার লেন্থ ছিল। স্যাম কারানকে বলটি ফ্লিক করার চেষ্টা করলেও, লাভ হয়নি। ফিল্ড আম্পায়ার এই বলে ওয়াইড দিয়েছিলেন। কিন্তু বুমরাহ অনুভব করেছিলেন যে, বলটি ওয়াইড ছিল না এবং কারানের ব্য়াটে লেগে ইশানের হাতে জমা পড়েছে। যে কারণে ডিআরএস নেওয়া হয় এবং রিপ্লেতে দেখা যায়, বল ব্যাটের কানায় লেগেছে। বুমরাহের বলে ইশানের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন কারান। ৭ বল খেলে একটি চারের সাহায্যে ৬ রান করে আউট হন তিনি।

আরও পড়ুন: কোহলি কি বিশ্বকাপে ওপেন করবেন? 'ভুয়ো খবর' বলে চাঞ্চল্যকর তথ্য দিলেন রোহিত শর্মা

নিজের স্পেলের প্রথম ওভারেই মাত্র ২ রান দিয়ে দু' উইকেট তুলে নেন বুমরাহ। সেই সঙ্গে পঞ্জাব কিংসেরও ভিত নড়িয়ে দেন। টস হেরে প্রথমে ব্যাট করে মুম্বই ইন্ডিয়ান্স ৭ উইকেট হারিয়ে ১৯২ রান করেছিল। ১৯৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে পঞ্জাব প্রথম ওভারেই ধাক্কা খায়। তারা প্রভসিমরন সিং-এর উইকেট হারায়। জেরাল্ড কোয়েটজির বলে গোল্ডেন ডাক করে সাজঘরে ফেরেন প্রভসিমরন সিং। তবে এই ওভারে ১২ রান দেন কোয়েটজি। কিন্তু দ্বিতীয় ওভারে বল করতে এসে পঞ্জাবের রানের গতি চেপে দেওয়ার পাশাপাশি, ২ উইকেট তুলে নিয়ে ম্যাচে রং-ই বদলে দেন বুমরাহ। এছাড়াও তিনি শশাঙ্ক সিং-এরও উইকেট নিয়েছেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.