বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো

IPL 2024: CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো

CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG।

Mayank Yadav Returns to Training: গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ম্যাচে মাত্র এক ওভার বল করার পরে, মায়াঙ্ক মাঠ ছেড়েছিলেন। সেই ম্যাচে গোড়ালিতে চোট লেগেছিল তাঁর। যে কারণে পরের দু’টি ম্যাচে খেলতে পারেননি তিনি। আর সেই দু'টি ম্যাচেই দিল্লি ক্যাপিটালস এবং কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হেরে যায় লখনউ।

সাইড স্ট্রেনের কারণে লখনউ সুপার জায়ান্টসের হয়ে শেষ দু'টি ম্যাচ খেলতে পারেননি মায়াঙ্ক যাদব। তবে লখনউ চিন্তামুক্ত করে বুধবার অনুশীলনে ফিরেছেন তরুণ পেস সেনসেশন মায়াঙ্ক। নিঃসন্দেহে এটি এলএসজির জন্য স্বস্তির দীর্ঘশ্বাস হবে।

লখনউ ফ্র্যাঞ্চাইজিটি তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এক্সে একটি ভিডিয়ো শেয়ার করেছে। ২৭ সেকেন্ডের সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, মায়াঙ্ক পুরো রান-আপে বল করছেন। চোটের নামগন্ধ নেই। তাঁকে দেখেও মনে হচ্ছে না, কোনও সমস্যা রয়েছে। লখনউয়ের প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গার নিবিড় ভাবে পর্যবেক্ষণ করছিলেন তাঁর বোলিং। তবে কি চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচেই একাদশে ফিরছেন মায়াঙ্ক? আশায় লখনউয়ের সমর্থকেরা। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, ‘ফির সে উড় চলা।’ অর্থাৎ, আবার উড়ছে।

গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ম্যাচে মাত্র এক ওভার বল করার পরে, তিনি মাঠ ছেড়েছিলেন। সেই ম্যাচে গোড়ালিতে চোট লেগেছিল মায়াঙ্কের। যে কারণে পরের দু’টি ম্যাচে খেলতে পারেননি তিনি। আর সেই দু'টি ম্যাচেই দিল্লি ক্যাপিটালস এবং কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হেরে যায় লখনউ। মায়াঙ্কের অভাব টের পেয়েছে পুরো দল। যে কারণে সিএসকে-র বিরুদ্ধে ম্যাচের আগে মায়াঙ্ক অনুশীলনে যোগ দেওয়ায় স্বস্তি পেয়েছে লখনউ শিবির।

আরও পড়ুন: কোহলি কি বিশ্বকাপে ওপেন করবেন? 'ভুয়ো খবর' বলে চাঞ্চল্যকর তথ্য দিলেন রোহিত শর্মা

এবার আইপিএল অভিষেকেই সাড়া ফেলে দিয়েছেন মায়াঙ্ক। তিনি আইপিএলে অভিষেকের পর থেকেই ধারাবাহিক ভাবে ১৫০ কিমি বা তার বেশি গতিতে বোলিং করে চলেছেন। ১৫৬.৭ কিলোমিটার গতিতে বল করে সকলকে চমকে দিয়েছেন মায়াঙ্ক। চলতি আইপিএলে এখনও পর্যন্ত এটি দ্রুততম বলের নজির। আর এর পর থেকে তাঁকে নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন: জিততে আমাদের বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত- পিচ নিয়ে অভিযোগ নেই, ব্যাটারদের ভুল শট নির্বাচনকে দুষলেন শুভমন

ডানহাতি পেসার পঞ্জাব কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে যথাক্রমে ৩/২৭ এবং ৩/১৪ ম্যাচ জয়ী পরিসংখ্যানে বোলিং করেছেন। এবং এর জন্য পরপর দুই ম্যাচেই সেরা প্লেয়ার নির্বাচিতও হয়েছেন। প্রথম দু’টি ম্যাচ মিলিয়ে ৬ উইকেট নিয়েছেন মায়াঙ্ক। তিনি সম্পূর্ণ ফিটনেস ফিরে পেলে, লখনউতে শুক্রবারের চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে তাঁকে দলে ফেরাবে এলএসজি।

আরও পড়ুন: DC-র বিরুদ্ধে ল্যাজেগোবরে হয়ে ৮৯ রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন স্কোরের তালিকায় কত নম্বরে জায়গা হল?

এদিকে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তাঁকে নেওয়া নিয়েও জল্পনা শুরু হয়েছে। কেকেআর ম্যাচের পরে মায়াঙ্ক যাদব সম্পর্কে রাহুল বলেছিলেন, ‘মায়াঙ্ক খুব খারাপ জায়গায় নেই। ওর চোটের অবস্থা খুব খারাপ জায়গায় নেই। আমরা এটাও নিশ্চিত করতে চাই যে, ওকে নিয়ে তাড়াহুড়ো করব না। খুব তাড়াতাড়ি ফিরে আসবে ও। ও যুবক, আমাদের ওর জন্য যত্নবান হতে হবে। ও খেলার জন্য মুখিয়ে। তবে আমাদের সতর্ক থাকতে হবে। আর এক-দু'টো ম্যাচ সময় লাগতে পারে।’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

জুনে আছে ইদের ছুটি, সঙ্গে 'বাড়তি' রবিবার, আগামী মাসে কতদিন বন্ধ থাকবে ব্যাঙ্ক? হিট ছবির অভাব এনআরআই বিয়ে করে দেশ ছাড়ছেন পায়েল? জবাব এল, ‘অনেকেই তো লিভ ইন…’ মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.