বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: ল্যাবুশানের সহজ রানআউট মিস করলেন রাহুল! অবাক হয়ে দেখলেন জাদেজা-সূর্য

ভিডিয়ো: ল্যাবুশানের সহজ রানআউট মিস করলেন রাহুল! অবাক হয়ে দেখলেন জাদেজা-সূর্য

রান আউট মিস করলেন রাহুল, অবাক হয়ে দেখলেন জাদেজা-সূর্য (ছবি:এক্স)

সূর্যকুমার যাদব কভার থেকে বলটি কিপারের দিকে ছুড়ে দেন, কিন্তু কেএল রাহুল এই থ্রোটি ধরতেই পারেননি এবং রানআউটের একটি সহজ সুযোগ মিস করেন রাহুল। সেই সময় ক্রিজের থেকে অনেকটাই দূরে ছিলেন মার্নাস ল্যাবুশান।

ভারত বনাম অস্ট্রেলিয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি মোহালিতে অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় অধিনায়ক কেএল রাহুল। প্রথম ওভারেই মিচেল মার্শকে আউট করে ভারতকে বড় সাফল্য এনে দেন মহম্মদ শামি। এরপর স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নারের মধ্যে ৯৪ রানের জুটি গড়ে ওঠে এবং এর মধ্যে ওয়ার্নারও জীবনদান পান। ওয়ার্নারকে জাদেজা ও স্মিথকে আউট করেন শামি। ২৩তম ওভারে অধিনায়ক কেএল রাহুল মার্নাস ল্যাবুশানকে রানআউট করার সহজ সুযোগ হাতছাড়া করেন।

ভারতীয় ফিল্ডিং বেশ কিছুদিন ধরেই প্রশ্নবিদ্ধ ছিল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ওয়ানডেতেও হতাশ করেছেন ভারতীয় ফিল্ডাররা। ২৩ তম ওভারে রবীন্দ্র জাদেজার প্রথম বলটি কভারের দিকে খেলেন মার্নাস ল্যাবুশান, সেখানে সূর্যকুমার যাদব উপস্থিত ছিলেন, তবে তিনি বলটি ঠিকমতো ধরতে পারেননি এবং এটি দেখে, ল্যাবুশান রান চুরি করতে চান। কিন্তু ক্যামেরন গ্রিন তাকে থামিয়ে দেন। অর্ধেক ক্রিজে যখন তিনি পৌঁছান তখন সূর্যকুমার যাদব বলটি ক্যাচ করে উইকেটরক্ষক রাহুলের দিকে ছুড়ে দেন। কিন্তু রাহুল বল ধরতে পারেননি এবং ল্যাবুশান অল্পের জন্য রক্ষা পেয়ে যান। সূর্যকুমার যাদব কভার থেকে বলটি কিপারের দিকে ছুড়ে দেন, কিন্তু কেএল রাহুল এই থ্রোটি ধরতেই পারেননি এবং রানআউটের একটি সহজ সুযোগ মিস করেন রাহুল। সেই সময় ক্রিজের থেকে অনেকটাই দূরে ছিলেন মার্নাস ল্যাবুশান।

সেই সময়ে ১১ রান করার পর খেলছিলেন মার্নাস ল্যাবুশান। তবে জীবন দানের পুরো সুবিধা নিতে পারেননি তিনি। ৪৯ বলে ৩৯ রান করে আউট হয়ে যান তিনি। এদিন নিজের ইনিংসে তিনটি চার মারেন। তাকে আউট করেন রবিচন্দ্রন অশ্বিন। অধিনায়ক রোহিত শর্মার অনুপস্থিতিতে অধিনায়কের দায়িত্ব পালন করছেন কেএল রাহুল। আইসিসি ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে প্রথম দুই ওয়ানডেতে রোহিত শর্মাকে বিশ্রাম দেওয়া হয়েছে। একই কারণে প্রথম দুই ম্যাচে বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া ও কুলদীপ যাদবকে বিশ্রাম দিয়েছেন জাতীয় নির্বাচকরা। তাঁর অনুপস্থিতিতে দলে জায়গা পেয়েছেন শ্রেয়স আইয়ার, রুতুরাজ গায়কোয়াড় এবং সূর্যকুমার যাদব।

এদিন ফিল্ডিং করতে গিয়ে ক্যাচ মিস করেন শ্রেয়স আইয়ার। ডেভিড ওয়ার্নারের সহজ ক্যাচ ফেলে দেন তিনি। তবে এরপরে অর্ধশতরান পূর্ণ করেন ওয়ার্নার। অস্ট্রেলিয়ার ইনিংসকে শতরানের দিকে নিয়ে যান তিনি। এরপরেই সকলে বলতে থাকেন শ্রেয়স বড় ভুল করেছেন। তবে তার কিছুক্ষণ পরেই কেএল রাহুলের এই মিস দেখে ভক্তরা রেগে যান। কেএল রাহুলের সমালোচনার ঝড় ওঠে। কেএল রাহুলের এই ভুলের জন্য ভক্তরা তাকে অনেক বকাঝকা করেছেন। এদিনের ম্যাচে কেএল রাহুলকে উইকেট কিপিং করার সময় খুব অস্বস্তিকর দেখাচ্ছিল, শুধু এই রানআউট নয়, তিনি আরও অনেক সুযোগ মিস করেছিলেন। এই ম্যাচে অধিনায়কত্ব করা কেএল রাহুলের গড় কিপিং নিয়ে অনেক প্রশ্ন তুলেছেন।

ক্রিকেট খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.