বাংলা নিউজ > ক্রিকেট > চোখে-মুখে কালশিটে দাগ, নাকে লাগানো ব্যান্ডেজ স্ট্রিপ, কোহলির ভাইরাল ছবি দেখে দুশ্চিন্তায় অনুরাগীরা

চোখে-মুখে কালশিটে দাগ, নাকে লাগানো ব্যান্ডেজ স্ট্রিপ, কোহলির ভাইরাল ছবি দেখে দুশ্চিন্তায় অনুরাগীরা

কোহলির এই ছবি দেখেই দুশ্চিন্তায় অনুরাগীরা। ছবি- ইনস্টাগ্রাম।

কোহলি রহস্যজনক বার্তার সঙ্গে নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এমন এক ছবি, যা নিয়ে নেটিজেনদের আগ্রহের অন্ত নেই।

চোখের নীচে কালশিটে দাগ। কপালে-গালে কাটা-ছড়ার ক্ষতচিহ্ন। নাকে লাগানো ব্যান্ডেজ স্ট্রিপ। দুর্ঘটনায় পড়লে অথবা বেদম পিটুনি খেলে ঠিক যেমন অবস্থা হয়, বিরাট কোহলির তেমনই এক ছবি দেখে দুশ্চিন্তায় অনুরাগীরা। যদিও কোহলির মুখের হাসি এবং দু'আঙুলে ভিকট্রি চিহ্ন দেখে ধন্দে ক্রিকেটপ্রেমীরা।

সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজের এমন ছবিই পোস্ট করেন বিরাট কোহলি। ইনস্টাগ্রাম স্টোরিতে কোহলি নিজের সেই ছবির ক্যাপশনে লেখেন, ‘বাকিদের অবস্থাটাও একবার দেখা উচিত।’

বিরাটের এমন রহস্যজনক পোস্ট সঙ্গত কারণেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। স্বাভাবিকভাবেই অনুরাগীরা দুশ্চিন্তা ব্যক্ত করেন। তবে সবার আগ্রহ এটা জানার যে, বিরাটের সঙ্গে ঠিক কী ঘটেছে।

ছবিতে কোহলির পরনে রয়েছে পুমার টি-শার্ট। উল্লেখ্য, সোমবারই সোশ্যাল মিডিয়ায় আরও কিছু ভিডিয়ো ছড়িয়ে পড়ে, যেখানে অনুষ্কার সঙ্গে কোহলিকে সংস্থাটির বাণিজ্যিক প্রচারের ভিডিয়ো শুট করতে দেখা যায়। সুতরাং, বিরাটের এই ছবি বিজ্ঞাপনি প্রচারের অংশ হতে পারে বলেও মনে করছেন অনেকে।

Guwahati weather update: ভারতের ‘সিরিজ জয়ের’ পথে বাধা হতে পারে বৃষ্টি? কী বলছে গুয়াহাটির আবহাওয়ার পূর্বাভাস?

বিশ্বকাপের পরে ভারতীয় দল এই মুহূর্তে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে ব্যস্ত। তবে প্রথমসারির প্রায় সব ভারতীয় তারকার মতোই কোহলিও বিশ্বকাপের পরে বিশ্রামে রয়েছেন। যদিও বিশ্বকাপের আগেও কোহলিকে বেশ কিছুদিন ভারতের টি-২০ দলে দেখা যায়নি। রোহিত-কোহলির মতো সিনিয়রদের ফের টি-২০ ফর্ম্যাটে জাতীয় দলে দেখা যাবে কিনা, সেই বিষয়ে সংশয় প্রকাশ করেছেন অনেকেই।

আরও পড়ুন:- Vijay Hazare Trophy: LSG থেকে বাদ পড়েই জ্বলে উঠলেন উনাদকাট, তবু ঋদ্ধির ত্রিপুরার কাছে লজ্জার হার পূজারাদের

এদিকে রবিবার আরসিবির তরফে আইপিএলের নতুন মরশুমের জন্য ধরে রাখা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করা হয়। জানিয়ে দেওয়া হয় তারা কোন কোন ক্রিকেটারকে স্কোয়াড থেকে ছেড়ে দিচ্ছে। ব্যাঙ্গালোরের ছেড়ে দেওয়া ক্রিকেটারদের তালিকায় ওয়ানিন্দু হাসারাঙ্গা, জোশ হেজেলউড, হার্ষাল প্যাটেলের মতো বড় নাম রয়েছে। যদিও বিরাট কোহলিকে সঙ্গত কারণেই ধরে রেছে আরসিবি।

সদ্য সমাপ্ত বিশ্বকাপে বিরাট কোহলি দুর্দান্ত পারফর্ম্যান্স উপহার দেন। তিনি একাধিক বিশ্বরেকর্ড ভাঙেন টুর্নামেন্ট চলাকালীন। বিশ্বকাপের মঞ্চেই সচিন তেন্ডুলকরের সব থেকে বেশি ৪৯টি ওয়ান ডে সেঞ্চুরির বিশ্বরেকর্ড টপকে যান কোহলি। তিনি বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে ৫০টি শতরান করার নজির গড়েন।

বিরাট ২০২৩ বিশ্বকাপের ১১টি ম্যাচে ব্যাট করতে নেমে সব থেকে বেশি ৭৬৫ রান সংগ্রহ করেন। তিনি ৩টি সেঞ্চুরি ও ৬টি হাফ-সেঞ্চুরি করেন। স্বাভাবিকভাবেই টুর্নামেন্টের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন বিরাট।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

কদিন পরই হার্দিকের জন্য গলা ফাটাবে ভক্তরা, অধিনায়কের পাশে দাঁড়িয়ে বলছেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর সোমে 'শনির দশা', ১৫ মিনিটেই শেয়ার বাজার থেকে 'হাওয়া' ৫ লাখ কোটি! প্রথমবার বুন্দেসলিগা জয় বেয়ার লেভারকুসেনের, ইতিহাসে নাম লেখালেন আলোনসো

Latest IPL News

কদিন পরই হার্দিকের জন্য গলা ফাটাবে ভক্তরা, অধিনায়কের পাশে দাঁড়িয়ে বলছেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.