বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > এটা খালি ডিমভাত! দিনহাটায় বোমাবাজি, ইটবৃষ্টি নিয়ে মন্তব্য উদয়ন গুহর
দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। ছবি সৌজন্য–এএনআই।

এটা খালি ডিমভাত! দিনহাটায় বোমাবাজি, ইটবৃষ্টি নিয়ে মন্তব্য উদয়ন গুহর

  • অশান্তি থামাতে পুলিশ লাঠিচার্জও করে। এদিকে এসবের মধ্যেই মহকুমা শাসকের দফতরের কাছেই দিনহাটার প্রগতি ময়দানে বোমাবাজি করা হয় বলে অভিযোগ।

দিন কয়েক আগেই তিনি বলেছিলেন, দুয়ারে প্রহার। দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহর সেই আপ্তবাক্য় বাংলার রাজনীতিতে অন্যতম চর্চার বিষয় হয়ে উঠেছে। এদিকে বুধবার মনোনয়পত্র জমা দেওয়াকে কেন্দ্র করে তুমুল অশান্তি বাঁধে দিনহাটায়। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিজেপি বিধায়ক মিহির গোস্বামী। দিনভর উত্তেজনা ছড়ায় দিনহাটায়। এদিকে গন্ডগোলের মধ্যেই একাধিক তৃণমূল কর্মীকে উদ্ধার করে নিয়ে যেতে দেখা যায়। অশান্তি থামাতে পুলিশ লাঠিচার্জও করে। এদিকে এসবের মধ্যেই মহকুমা শাসকের দফতরের কাছেই দিনহাটার প্রগতি ময়দানে বোমাবাজি করা হয় বলে অভিযোগ। মিহির গোস্বামীর গাড়ি লক্ষ্য করে ইট ছোঁড়া হয় বলেও অভিযোগ। 

বেলার দিকে ধীরে ধীরে উত্তেজনা কমতে থাকে। সংবাদমাধ্যমে সামনে আসেন উদয়ন গুহ। তিনি বলেন, এইটুকু উত্তেজনা না হলে একেবারে নিরামিষ মনে হবে। এটা ডিম ভাত হয়েছে খালি। মাছ ভাতও হয়নি। মাংস হলেই ভালো হত। বিজেপি বিধায়ক মিহির গোস্বামীকেও নিশানা করেন তিনি। উদয়ন গুহ বলেন, মিহির গোস্বামী এই এলাকায় কী করতে এসেছিলেন আজ? তিনি এখানকার ভোটার? তিনি এখানকার বিধায়ক? ওরা বাহিনী নিয়ে তিনজন মহকুমা শাসকের অফিসে ঢুকেছে। এটাই তো বেআইনী। সেই কাজ আটকানোর জন্য আমাদের ওখানে যেতে হয়েছিল। এর সঙ্গেই তিনি জানিয়েছেন, কোনও প্রার্থী বলুক আমি তাদের মনোনয়ন জমা দিতে দিইনি। কারোর মনে হলে সেই প্রার্থী এফআইআর করুক আমার নামে। 

 

বন্ধ করুন