বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Viral Video of Karnataka Election: 'গোয়ার বাস কী করছে কর্ণাটকে?' ভোটের দিন BJP-কে নিশানা, গুরুতর অভিযোগ কংগ্রেসের

Viral Video of Karnataka Election: 'গোয়ার বাস কী করছে কর্ণাটকে?' ভোটের দিন BJP-কে নিশানা, গুরুতর অভিযোগ কংগ্রেসের

কংগ্রেস নেতা রণদীপ সিং সুরজেওয়ালা এবং সিদ্দারামাইয়া (Shashidhar Byrappa)

কংগ্রেস মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা এই নিয়ে প্রশ্ন করেন, 'এই বাসে করে কি দুর্নীতির টাকা পাচার করা হচ্ছে?' এদিকে বাসে করে গোয়া থেকে কর্ণাটকে ভুয়ো ভোটার আনা হয়েছে কি না, সেই প্রশ্নও তোলা হয়েছে কংগ্রেসের তরফে।

আজ কর্ণাটকের ২২৪টি আসনে ভোটগ্রহণ। মতদান পর্ব শুরু হয়েছে সকল সাতটা থেকে। নির্বাচনী প্রক্রিয়া শুরু হওয়ার প্রায় দু'ঘণ্টা পর বিজেপিকে নিশানা করে গুরুতর অভিযোগ করল কংগ্রেস। শতাব্দী প্রাচীন দল অভিযোগ করেছে যে উত্তর কর্ণাটকে বেশ কিছু গোয়ার নম্বরপ্লেটের বাস দেখা গিয়েছে। এই সংক্রান্ত একটি ভিডিয়োও পোস্ট করেছে কংগ্রেস। কংগ্রেস মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা এই নিয়ে প্রশ্ন করেন, 'এই বাসে করে কি দুর্নীতির টাকা পাচার করা হচ্ছে?' এদিকে বাসে করে গোয়া থেকে কর্ণাটকে ভুয়ো ভোটার আনা হয়েছে কি না, সেই প্রশ্নও তোলা হয়েছে কংগ্রেসের তরফে।

উল্লেখ্য, বিগত কয়েক বছরে ভারতে 'রিজর্ট রাজনীতি' বেশ 'জনপ্রিয়' হয়েছে। তবে সাধারণ ভোটের পর সেটা লক্ষ্য করা যায়। বা কখনও মেয়াদের মাঝপথে সরকার টলমল হলেও তা দেখা যায়। তবে ভোটের আগে এমনটা সাধারণত দেখা যায় না। তবে সেই 'রিজর্ট রাজনীতি'র গন্ধই পাচ্ছেন রণদীপ সুরজেওয়ালা। তিনি দাবি করেন, গোয়ার মন্ত্রী বিশ্বজিৎ রাণে 'হুইসলিং উডস জঙ্গল রিজর্টে' ছ'টি রুম বুক করেছেন। রণদীপ সুরজেওয়ালা এই নিয়ে প্রশ্ন করেন, ‘কর্ণাটক পুলিশ কোথায়? নির্বাচন কমিশন কি এটা নিয়ে কোনও পদক্ষেপ করবে না?’

এদিকে পবন খেরা এক টুইট করে লেখেন, 'কদম্ব পরিবহণ সংস্থার বাসে করে কেন গোয়া বিজেপি লোকজন পাঠাচ্ছে উত্তর কর্ণাটকে? এর আগে গত সপ্তাহে প্রধানমন্ত্রী মোদীর জনসভার জন্যও গোয়া থেকে ১০০টি বাসে করে লোক পাঠানো হয়েছিল।' পবন খেরার সেই টুইট রিটুইট করে কংগ্রেসের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে লেখা হয়, 'কেন বিজেপি সরকার উত্তর কর্ণাটকে লোক পাঠাচ্ছে? এই বাসে করে কি বেআইনি টাকা পাঠানো হচ্ছে? নাকি ভুয়ো ভোটার পাঠানো হচ্ছে?'

এর আগে ২০১৮-র বিধানসভা নির্বাচনে ১০৪টি আসনে জিতেছিল বিজেপি। কংগ্রেস ৮০ এবং প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবগৌড়ার জেডিএস ৩৭টি আসনে জয়লাভ করেছিল। কংগ্রেস এবং জেডিএস মিলে এরপর সরকার গঠন করে। মুখ্যমন্ত্রী হন দেবেগৌড়া পুত্র এইচডি কুমারস্বামী। তবে ২০১৯ সালে শাসক শিবিরে ভাঙন ধরিয়ে সরকার গঠন করে বিজেপি।

ভোটযুদ্ধ খবর

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল দ্রুত তেজ হারাবে ঘূর্ণিঝড়, তাও আজ প্রবল দুর্যোগ বাংলায়, কোথায় বেশি ঝড়-বৃষ্টি? মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি?

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.