বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তৃতীয় ও চতুর্থ দফায় BJPর প্রার্থীতালিকায় তারকার ছড়াছড়ি, টিকিট পেলেন পায়েল, যশ
ফাইল ছবি
ফাইল ছবি

তৃতীয় ও চতুর্থ দফায় BJPর প্রার্থীতালিকায় তারকার ছড়াছড়ি, টিকিট পেলেন পায়েল, যশ

  • তালিকা অনুসারে দিনহাটা থেকে ভোটে লড়ছেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক। সেখানে তাঁর প্রতিপক্ষ তৃণমূল নেতা উদয়ন গুহ। হুগলি থেকে ভোটের ময়দানে থাকছেন লকেট চট্টোপাধ্যায়।

পশ্চিমবঙ্গে তৃতীয় ও চতুর্থ দফার ভোটগ্রহণের প্রার্থীতালিকা ঘোষণা করল বিজেপি। দুই দফায় ৭৫টি আসনের মধ্যে ৬৩টি আসনের তালিকা ঘোষণা করেছে তারা। তালিকায় রয়েছে একাধিক তারকার নাম। রয়েছে ২ সাংসদ ও ১ কেন্দ্রীয় মন্ত্রীর নামও। 

তৃতীয় দফায় ৩১টি আসনের মধ্যে ২৭টির তালিকা ঘোষণা করেছে বিজেপি। চতুর্থ দফায় ৪৪টির মধ্যে ৩৬টির তালিকা ঘোষণা করেছে তারা। এক নজরে দেখে নিন এই ২ দফায় বিজেপির তারকা প্রার্থীদের তালিকা

 

অশোক লাহিড়ি  – আলিপুরদুয়ার

রাজীব বন্দ্যোপাধ্যায় – ডোমজুড়

রবীন্দ্রনাথ ভট্টাচার্য – সিঙুর

স্বপন দাশগুপ্ত – তারকেশ্বর

নীশিথ প্রামাণিক – দিনহাটা

বাবুল সুপ্রিয় – টালিগঞ্জ

যশ দাশগুপ্ত – চণ্ডীতলা

পায়েল সরকার – বেহালা পূর্ব

ইন্দ্রনীল খান – কসবা

তনুশ্রী চক্রবর্তী – শ্যামপুর 

লকেট চট্টোপাধ্যায় – চুঁচুড়া

অঞ্জনা বসু – সোনারপুর দক্ষিণ

রন্তিদেব সেনগুপ্ত – হাওড়া দক্ষিণ

 

তালিকা অনুসারে দিনহাটা থেকে ভোটে লড়ছেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক। সেখানে তাঁর প্রতিপক্ষ তৃণমূল নেতা উদয়ন গুহ। হুগলি থেকে ভোটের ময়দানে থাকছেন লকেট চট্টোপাধ্যায়। টালিগঞ্জ থেকে ভোটে লড়বেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। পায়েল সরকার লড়বেন বেহালা পূর্ব থেকে। তাঁর প্রতিদ্বন্দী রত্না চট্টোপাধ্যায়।

এছাড়া চিকিৎসক ইন্দ্রনীল খানকে কসবা থেকে, রাজীব বন্দ্যোপাধ্যায়কে ডোমজুড় থেকে ও রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে সিঙুর থেকে প্রার্থী করেছে বিজেপি। সেখানে তাঁর সরাসরি লড়াই বেচারাম মান্নার সঙ্গে। 

 

বন্ধ করুন