বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > করোনার বাড়বাড়ন্তে মিলল না চিকিৎসকের অনুমতি, ভোট দিতে পারলনে না বুদ্ধদেব
২০১৬ সালের বিধানসভা নির্বাচনে ভোট দিয়ে বেরোচ্ছেন বুদ্ধদেব ভট্টাচার্য। পিছনে স্ত্রী মীরা ভট্টাচার্য। 
২০১৬ সালের বিধানসভা নির্বাচনে ভোট দিয়ে বেরোচ্ছেন বুদ্ধদেব ভট্টাচার্য। পিছনে স্ত্রী মীরা ভট্টাচার্য। 

করোনার বাড়বাড়ন্তে মিলল না চিকিৎসকের অনুমতি, ভোট দিতে পারলনে না বুদ্ধদেব

  • এই নিয়ে পর পর ২টি ভোটে ভোট দেওয়া হল না তাঁর। ২০১৯ সালের লোকসভা নির্বাচনেও ভোট দিতে পারেননি তিনি।

শারীরিক অসুস্থতার জন্য আরও একবার ভোট দেওয়া হল না প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের। চিকিৎসকের অনুমতি না মেলায় ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারলেন না তিনি। আগেই বাড়ি বসে ভোট দেওয়ার প্রস্তাব খারিজ করে দিয়েছিলেন বুদ্ধদেববাবু।

দিন কয়েক আগে সিপিএমের তরফে জানানো হয়েছিল বুথে গিয়েই ভোট দেবেন বুদ্ধবাবু। সোমবার বালিগঞ্জ পাঠভবন স্কুলের বুথে ভোট দেওয়ার কথা ছিল বালিগঞ্জ কেন্দ্রের ভোটার বুদ্ধবাবুর। এদিন সিপিএম নেতা রবীন দেব জানান, শারীরিক অসুস্থতার জন্য ভোট দেবেন না বুদ্ধবাবু। এই নিয়ে পর পর ২টি ভোটে ভোট দেওয়া হল না তাঁর। ২০১৯ সালের লোকসভা নির্বাচনেও ভোট দিতে পারেননি তিনি। 

পরিবার সূত্রে খবর, দীর্ঘদিন শ্বাসকষ্টে ভুগছেন বুদ্ধবাবু। মাঝেমাঝেই অক্সিজেনের দরকার পড়ে তাঁর। করোনা পরিস্থিতির মধ্যে ভোট দিতে গিয়ে কোনওভাবে তিনি আক্রান্ত হলে পরিস্থিতি জটিল হয়ে উঠতে পারে বলে মনে করছেন চিকিৎসকরা। তাই বুথে গিয়ে তাঁকে ভোটদানের অনুমতি দেননি তাঁরা। 

এর আগে কমিশনের তরফে বুদ্ধবাবুকে বাড়ি থেকে ভোটদানের ব্যবস্থা করার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু লড়াকু বামপন্থী নেতা পত্রপাঠ সেই প্রস্তাব খারিজ করেছিলেন। 

 

বন্ধ করুন