বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > BJP-র উদ্দেশে অশালীন মন্তব্য করার অভিযোগ ফিরহাদের বিরুদ্ধে, ভাইরাল ভিডিয়ো
ফিরহাদ হাকিম। ফাইল ছবি
ফিরহাদ হাকিম। ফাইল ছবি

BJP-র উদ্দেশে অশালীন মন্তব্য করার অভিযোগ ফিরহাদের বিরুদ্ধে, ভাইরাল ভিডিয়ো

  • ফিরহাদের দাবি, ভিডিয়োটি ভুয়ো। বিজেপির আইটি সেল কারসাজি করে তাঁকে ফাঁসানোর চেষ্টা করছে।

ভোটপ্রচারের মধ্যে ভাইরাল ভিডিয়োকে কেন্দ্র করে ফের বিতর্কে পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। মঙ্গলবার সোশ্যাল সাইটে ভাইরাল এক ভিডিয়োয় তাঁকে বিজেপিকে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য করতে শোনা যাচ্ছে। সঙ্গে বিজেপিকে উদ্দেশ করে হিংসার প্ররোচনা দিতেও শোনা যাচ্ছে ফিরহাদকে। মন্ত্রীর দাবি এই ভিডিয়ো ভুয়ো। ওদিকে এই মন্তব্যের জন্য ফিরহাদের নিঃশর্ত ক্ষমা চাওয়া উচিত বলে দাবি করেছে বিজেপি। 

কলকাতা পুরসভার অন্তর্গত তারাতলা এলাকায় ভোটপ্রচারে বেরিয়ে ফিরহাদকে বিজেপির বিরুদ্ধে প্রকাশনার অযোগ্য শব্দ প্রয়োগ করতে শোনা যাচ্ছে ওই ভিডিয়োয়। একটি গাড়িতে করে রোড শোয়ের সময় একথা বলতে শোনা যায় তাঁকে। সঙ্গে বিজেপিকে দেখলে মারধর করতে বলতে শোনা যায়। 

ফিরহাদের দাবি, ভিডিয়োটি ভুয়ো। বিজেপির আইটি সেল কারসাজি করে তাঁকে ফাঁসানোর চেষ্টা করছে। পালটা তাঁর দাবি, তাঁকে উদ্দেশ করে সেই সময় অশালীন মন্তব্য করেছিলেন এক বিজেপি কর্মী। 

বিজেপির দাবি, তাঁর আসল চেহারা ফাঁস হয়ে যাওয়ায় ভিডিয়োটি ভুয়ো বলে পার পাওয়ার চেষ্টা করছেন ফিরহাদ। অবিলম্বে তাঁকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে বলে দাবি জানিয়েছে বিজেপি। 

সম্প্রতি কলকাতা বন্দর একালায় তৃণমূলের এক কর্মিসভায় ফিরহাদের মন্তব্য নিয়ে অস্বস্তিতে পড়ে তৃণমূল। ওই সভায় ফিরহাদ দাবি করেন, অনুব্রত মণ্ডল ব্ল্যাকমেল করায় নলহাটির বিদায়ী বিধায়ক মইনুদ্দিন সামসকে প্রার্থী করতে পারেননি মমতা বন্দ্যোপাধ্যায়। এই মন্তব্যের জন্য পরে ব্যাখ্যা দিতে হয়েছিল ফিরহাদকে। 

 

বন্ধ করুন