বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এসো চুমু খেয়ে দেখো', গোবিন্দাকে সবার সামনেই এই প্রস্তাব কেন দিলেন স্ত্রী?
গোবিন্দা ও সুনীতা
গোবিন্দা ও সুনীতা

'এসো চুমু খেয়ে দেখো', গোবিন্দাকে সবার সামনেই এই প্রস্তাব কেন দিলেন স্ত্রী?

  • স্ত্রী-র সাজগোজ নিয়ে কিছুই জানেন না গোবিন্দা! হাতেনাতে প্রমাণ করে দিলেন কপিল, সবার সামনে ফেঁসে গেলেন অভিনেতা। 

রবিবার ‘দ্য কপিল শর্মা শো'-এর  বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন গোবিন্দা ও তাঁর স্ত্রী, সুনীতা আহুজা। এই এপিসোডে গোবিন্দার ভাগ্না, ক্রুষ্ণা অভিষেকের অনুপস্থিতি নিয়ে কম বিতর্ক হয়নি। তবে পারিবারিক বিবাদ মাঝেও এই এপিসোডে হাসি-মজা কিছু কম ছিল না। স্ত্রী সুনীতার সাজগোজ নিয়ে কতটা ওয়াকিবহাল গোবিন্দা, তা পরীক্ষা করতে একটা মজার খেলা খেলেন হোস্ট কপিল। এই পরীক্ষায় ডাহা ফেল করলেন বলিউডের ‘হিরো নম্বর ১’। 

কপিল শুরুতেই গোবিন্দার কাছে প্রশ্ন রাখেন, সুনীতা কোন রঙের কানের দুল পরেছেন, এই প্রশ্ন এড়িয়ে যেতে গোবিন্দা ফিল্ম কায়দায় জবাব দেন- ‘তেরে চেহরে সে নজর নেহি হটতি, নজারে হাম ক্যায়া দেখে’। রোম্যান্টিক গানের লাইন বলে সহজে খালাস হতে পারেননি অভিনেতা, পরের প্রশ্ন ছিল সুনীতার নেইল পলিশকে ঘিরে। জবাব না দিতে পারায়, স্ত্রী অভিযোগ করেন গোবিন্দা নাকি ভীষণ ‘আনরোম্যান্টিক’। পরবর্তী প্রশ্ন হিসাবে সুনীতার লিপস্টিকের রঙ জিজ্ঞেস করে বসেন কপিল শর্মা। হাসতে হাসতে অভিনেতা জবাব দেন- ‘লালই হবে’। 

বরের মুখে সম্পূর্ণ ভুল এই উত্তর শুনে সুনীতা অনুরাগের সঙ্গে বলেন, ‘লাল? এসো বাছাধন, আমাকে চুমু খেয়ে দেখো ( লাল হি হ্যায়! আজা চুম কে দেখ লে বেটা)’।  তবুও নাছোড়বান্দা গোবিন্দা, বলেন ‘এটা লালই তো’, স্ত্রী ভুল শুধরে বলেন ‘এটা ন্যুড শেড’। 

এরপর আসরে যোগ দেন বিচারক অর্চনা পূরণ সিং। তিনি বলেন, ‘চিচি তো জানেই না এইসব লিপস্টিকের শেড সম্পর্কে’। চটপট গোবিন্দা বলে বসেন, ‘আমি এইসব নিয়ে মাথা ঘামাইনি। আমার তো শুধু ওঁর ঠোঁটের সঙ্গে লেনাদেনা’। 

১৯৮৭ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন গোবিন্দা ও সুনীতা। তাঁদের দুই সন্তান- টিনা আহুজা ও যশবর্ধন আহুজা। 

বন্ধ করুন