বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সিনেমা হল খুললেও আপনি জবলেস থাকবেন', কটাক্ষের মুখ পড়ে সপাট জবাব দিলেন অভিষেক
ফের ট্রোলিংয়ের শিকার জুনিয়র বচ্চন
ফের ট্রোলিংয়ের শিকার জুনিয়র বচ্চন

'সিনেমা হল খুললেও আপনি জবলেস থাকবেন', কটাক্ষের মুখ পড়ে সপাট জবাব দিলেন অভিষেক

  • পুরোটাই দর্শকের হাতে, আপনারা কাজ পছন্দ না করলে কর্মহীন থাকব- জানালেন অভিষেক বচ্চন। 

কেরিয়ারের শুরু থেকেই স্টারকিডের তকমা জড়িয়ে রয়েছে তাঁর সঙ্গে। দু-দশক পরেও বচ্চনপুত্র হিসাবেও আজও অনেকের কাছে পরিচিত তিনি। এর জেরে হামেশাই ট্রোলিংয়ের মুখে পড়েন অভিষে বচ্চন। তবে সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের যোগ্য জবাবও দিয়ে থাকেন এই বলি তারকা ।  গতকাল জারি করা Unlock-5 গাইডলাইন, এবং প্রায় সাত মাস পর করোনা আবহে ১৫ অক্টোবর থেকে সিনেমা হল খোলার অনুমতি দেওয়া হয়েছে কেন্দ্র সরকারের তরফে । আর এই খবরেই নিজের আনন্দ চেপে রাখতে পারেননি বিগ বি পুত্র , উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ ঘটিয়েছিলেন টুইটারে । আর সেই নিয়েই শুরু হয়ে যায় ট্রোলিং।

তাঁর টুইটের প্রেক্ষিতে একজন লেখেন , সিনেমা হল খুললেও আপনার উচ্ছ্বাস অহেতুক , কারণ আপনি তারপরেও ঠিক আগের মতোই জবলেস (কর্মহীন) থাকবেন । প্রত্যুত্তরে অভিষেক বলেন - অত্যন্ত দুর্ভাগ্যজনক হলেও এটাই সত্যি যে আমাদের কাজের সাফল্য পুরোটাই নির্ভর করে আপনাদের মতো দর্শকদের হাতে । আমাদের কাজ আপনাদের ভালো না লাগলে আমরা পরের কাজে সুযোগই পাই না । কাজেই আমাদের সবটুকু দিয়েই আমরা আপনাদের মনোরঞ্জনের চেষ্টা করি ।

পূর্বেও নিজের উপস্থিত বুদ্ধির জেরে এই ধরণের পরিস্থিতি সামলেছেন অভিনেতা । এবার স্ট্রেট ব্যাটে খেলে ট্রোলাদের কোর্টেই বল ঠেলে দিলেন জুনিয়র বি। গত মাসেই ব্যাঙ্গের সুরে একজন পোস্ট করেছিল , অভিষেকের ফলোয়ারের সংখ্যা অভিনেত্রী প্রাচী দেশাইয়ের মতো ট্যালেন্টেড নায়িকার থেকেও বেশি । উত্তরে অভিষেক জানান একজন অভিনেতার সাফল্যের মাপকাঠি কখনোই তাঁর সোশ্যাল মিডিয়া ফলোয়ারের সংখ্যার দ্বারা নির্বাচিত হতে পারে না । প্রাচী একজন দক্ষ শিল্পী এবং সুযোগ্য অভিনেত্রী , সর্বোপরি সে আমার খুব ভালো বন্ধু ।

এমনকি করোনায় আক্রান্ত হয়ে যখন অমিতাভের সাথে হাসপাতালে ভর্তি ছিলেন , সেই সময়েও ট্রোলিং করতে ছাড়েননি নেট-নাগরিকরেরা । একজন টুইট করেন ,এখন তো আপনার বাবাও হাসপাতালে ভর্তি , এবার কার ভরসায় বসে খাবেন ? বচ্চন পুত্রের চটজলদি উত্তর , ‘আপাতত তো বসে নয় , শুয়েই খাচ্ছি , তাও বাবার সাথেই একই জায়গায়’। 

অভিষেককে শেষ দেখা গিয়েছিলো আমাজন প্রাইমের ওয়েব সিরিজ ব্রিথ : ইনটু দ্যা শ্যাডোস এ । এছাড়াও ডিজনি + হটস্টারের মঞ্চে মুক্তি পেতে চলা দ্য বিগ বুল এবং নেটফ্লিক্সের লুডো র মতো প্রোজেক্ট রয়েছে তাঁর ঝুলিতে ।

 

বন্ধ করুন