বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu Kamal: তৃতীয় ব্যক্তির সঙ্গে নবনীতার প্রেমের গুঞ্জন, জনপ্রিয় অভিনেত্রীকে জড়িয়ে ছবি দিলেন জিতু

Jeetu Kamal: তৃতীয় ব্যক্তির সঙ্গে নবনীতার প্রেমের গুঞ্জন, জনপ্রিয় অভিনেত্রীকে জড়িয়ে ছবি দিলেন জিতু

জিতু কমল

ইনি আর কেউ নন, অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। টলিপাড়ার অন্যতম এবং একসময়ের ১ নম্বর নায়িকা। হ্য়াঁ, ৭ নভেম্বর, মঙ্গলবার ঋতুপর্ণার জন্মদিন। আর তাই পছন্দের অভিনেত্রী, সহকর্মীকে শুভেচ্ছা জানাতে ভোলেননি জিতু। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে দিদি সম্বোধন করেই পোস্ট করেছেন জিতু।

বিচ্ছেদ, বিরহ, পরকীয়া, সোশ্যাল মিডিয়া পোস্ট সহ নানান কারণে আজকাল নিত্যদিনই চর্চায় থাকেন জিতু কমল ও নবনীতা দাস। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে নবনীতা বলেছিলেন, জিতু নাকি তাঁকে সোশ্যাল মিডিয়ায় ব্লক করে দিয়েছেন। তাই তিনি কী লেখেন, কী পোস্ট করেন, সেসব নবনীতা জানতেও পারেন না।

এদিকে জিতুর থেকে আলাদা হয়ে গেলেও মাঝে মধ্যেই শোনা যাচ্ছে স্নেহালের সঙ্গে নবনীতার প্রেমের খবর। স্নেহাল অধিকারী নামে ওই ব্যবসায়ীর সঙ্গে নবনীতা নাকি গোয়াতেও গিয়েছিলেন। এদিকে এসব চর্চার মাঝে মঙ্গলবার টলিপাড়ার নামী অভিনেত্রীকে জড়িয়ে ধরে ছবি দিলেন জিতু।

কে তিনি?

ইনি আর কেউ নন, অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। টলিপাড়ার অন্যতম এবং একসময়ের ১ নম্বর নায়িকা। হ্য়াঁ, ৭ নভেম্বর, মঙ্গলবার ঋতুপর্ণার জন্মদিন। আর তাই পছন্দের অভিনেত্রী, সহকর্মীকে শুভেচ্ছা জানাতে ভোলেননি জিতু। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে দিদি সম্বোধন করেই পোস্ট করেছেন জিতু।

আরও পড়ুন-সত্যিই 'মিঠাই-২'এলে কাজ করতে রাজি হবেন? উত্তর দিলেন সৌমিতৃষা

আরও পড়ুন-সেলফি তোলার হুড়োহুড়ি, অনুরাগীর পায়ে পা জড়িয়ে আরেকটু হলেই হুমড়ি খেয়ে পড়ছিলেন, কী করলেন সইফ?

<p>ঋতুপর্ণার জন্মদিনে জিতুর শুভেচ্ছা</p>

ঋতুপর্ণার জন্মদিনে জিতুর শুভেচ্ছা

ঋতুপর্ণা টলিপাড়ার একসময়ের ১ নম্বর নায়িকা। ৯০-এর দশক থেকে ২০০০, টলিউড ছিল ঋতুপর্ণার হাতের মুঠোয়। শুধু বাণিজ্যিক ছবিই নয়, অন্যধারার ছবিতেও সময় দক্ষতার পরিচয় দিয়েছেন ঋতুপর্ণা। 

প্রসঙ্গত, ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে একটা ছবিতে অভিনয়ও করেছেন জিতুকমল। ২০২০ সালে মুক্তি পাওয়া সেই ছবির নাম 'বিদ্রোহিনী'। আর এই ছবিতে জিতুই ছিলেন ঋতুপর্ণার নায়ক। বেশ বোঝা যাচ্ছে, সেই ছবির শ্যুটিংয়ের সময়ই ছবিটি তুলেছিলেন জিতু। আর সেটি পোস্ট করেই ঋতুপর্ণা সেনগুপ্তকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। 

নাহ, নবনীতা দাসের সঙ্গে অন্য পুরুষের নাম জুড়লেও জিতুর সঙ্গে অন্য কোনও মহিলার নাম আপাতত জড়ায়নি। আপাতত অভিনেতার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট জানান দিচ্ছে, তিনি এখন সোলো ট্রিপে ঘুরতে বের হয়েছেন। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট মিষ্টি না খেলেও কেন বেড়ে যায় ব্লাড সুগার? কেন হয় এমন? কীভাবে সামলাবেন গোড়ালি ভেঙেছে ধর্মেন্দ্রর? ডিলিট করা ছবি থেকে শুরু জল্পনা সরকারি সুবিধা পেতে হবে তো! তাই তড়িঘড়ি জামাইবাবুকেই বিয়ে করলেন মহিলা ব্যাগ রাখা ছিল, পুলিশের সন্দেহ IED,রামেশ্বরম ক্যাফে বিস্ফোরণ নিয়ে আর কী বললেন CM বস তোমাকে মেদ ঝরাতে হবে- কোন ক্রিকেটারকে পরামর্শ দিয়েছিলেন রবি শাস্ত্রী নারী নির্যাতন থেকে বাংলাকে বঞ্চনা নিয়ে আক্রমণে তৃণমূল, জবাব দিল প্রধানমন্ত্রীকে তখন দীপিকা-রণবীরের প্রেম, জুটির ছবি থেকে বাদ যান ক্যাট! দীপু-র নির্দেশেই ঘটে সব?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.