বাংলা নিউজ > বায়োস্কোপ > দিদি নং ১-এর মঞ্চে পদ্মমণি, ডিমসেদ্ধ করতে নাকি নাজেহাল হন তিনি! ফাঁস করলেন দিয়া
দিয়া চত্রবর্তী
দিয়া চত্রবর্তী

দিদি নং ১-এর মঞ্চে পদ্মমণি, ডিমসেদ্ধ করতে নাকি নাজেহাল হন তিনি! ফাঁস করলেন দিয়া

  • দিদি নং ১-এর মঞ্চে অভিনেত্রী দিয়া চক্রবর্তী। 

অভিনেত্রী দিয়া চত্রবর্তী। ছোট পর্দার অন্যতম জনপ্রিয় মুখ। ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে পদ্মমণির চরিত্রে দীর্ঘ প্রায় তিন বছর ধরে দেখা যাচ্ছে তাঁকে। এই চরিত্রের জন্য দর্শকের কাছে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দিদি নং ১’-এ গিয়ে হাজির হয়েছিলেন দিয়া। সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় অবশ্য প্রশ্ন ছুঁড়ে দেন, তাঁর ধারাবাহিকের চরিত্র নিয়ে। 

অভিনেত্রী দিয়া অবশ্য জানিয়েছেন, দিনে ১৪-১৫ ঘণ্টা সেই চরিত্রের মধ্যে থাকেন তিনি। আগে তিনি ভীষণ শান্ত স্বাভাবের ছিলেন। ঝগড়া-অশান্তি মোটেই পছন্দ করতেন না। তবে এই চরিত্র করার পর এখন যেখানেই যান ঝগড়া হতে দেখলে তিনি সেখানে ঢুকে পড়েন। তবে চরিত্রর জন্য দর্শকদের প্রচুর ভালবাসা পেয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন সরাসরি অনেক ভক্তরাই তাঁর সঙ্গে যোগাযোগ করেন। নানা প্রশ্ন করেন। এমনকি এত মেসেজ পান তিনি, যেজন্য কিছুদিন সামাজিক মাধ্যম থেকে দূরে থাকতে হয়েছিল তাঁকে। 

তবে ব্যক্তিগত দিয়া কেমন? নিজের সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, তিনি একটু আগোছালো থাকতে পছন্দ করেন। বাড়িতে তাঁর একান্নবর্তী পরিবার। মোট ৯-১০ জন রয়েছে পরিবারে। তাবে কাজের জন্য পরিবার থেকে দূরে থাকছেন তিনি। করোনার বিষটা মাথায় রেখে একাই আলাদা থাকছেন। তবে একা নিজের মতো করে থাকতে তিনি বেশ পছন্দ করেন বলেই জানিয়েছেন।

তবে তাঁর সমস্যা রান্নায় ডিমসেদ্ধ নিয়ে। তিনি বুঝে উঠতে পারেন না ডিম কতক্ষণে সেদ্ধ হয়। তাঁর দ্বারা নাকি আজ পর্যন্ত ডিমসেদ্ধ হয়নি বলেই জানিয়েছেন নায়িকা। 

জি বাংলার ‘সুবর্ণলতা’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পথচলা দিয়ার। তখন তিনি ক্লাস সেভেনে পড়তেন। ছোট থেকেই ইচ্ছে ছিল তাঁর অভিনেত্রী হওয়ার। এরপর অভিনয় শুরু করার পরই মনে মনে তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন ‘যদি জীবনে কিছু করি এটাই করব’। তবে অভিনেত্রী ঝুঁকি নিতে পছন্দ করেন। তাই সকলের মুখে অনিশ্চয়তা শুনেও অভিনয়কেই কেরিয়ার হিসেবে বেছে নিয়েছিলেন দিয়া। 

বন্ধ করুন