বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra Instagram: আমচকা ভ্যানিশ প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট! সেটি মুছে ফেললেন নায়িকা?
প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra Instagram: আমচকা ভ্যানিশ প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট! সেটি মুছে ফেললেন নায়িকা?

  • ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট মুছে ফেললেন প্রিয়াঙ্কা চোপড়া? ব্যাপারটা কী? 

সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা চোপড়ার জনপ্রিয়তা আকাশছোঁয়া। ভারতীয় ফিল্মস্টারদের মধ্যে ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার ফলোয়ার সংখ্যা সবচেয়ে বেশি। তবে মঙ্গলবার আচমকাই ঘটল দুর্ঘটনা। ইনস্টাগ্রাম থেকে হঠাৎ করেই গায়েব প্রিয়াঙ্কা অ্যাকাউন্ট। সেই নিয়ে শোরগোল সোশ্যাল মিডিয়ায়। ফ্যানেদের চিন্তায় ঘুম উড়বার জোগাড়। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার ফলোয়ার সংখ্যা ৮০ মিলিয়ন ছুঁইছুঁই। কোথায় গেল সেই অ্যাকাউন্ট?

এই রহস্যের সমাধান হয় যখন এক ফ্যানের প্রশ্নের উত্তর আসে টিম প্রিয়াঙ্কা চোপড়ার তরফে। তাঁরা জানায়, প্রিয়াঙ্কার অ্যাকাউন্টে সমস্যা দেখা দিয়েছে, এবং দ্রুত সমস্যার সমাধান বার করতে উদ্যোগী তাঁরা। ইনস্টাগ্রামে বেজায় অ্যাক্টিভ প্রিয়াঙ্কা। নিজের জীবনের নানান মুহূর্তের ঝলক এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করে নেন দেশি গার্ল। পেশাদার আপটেড হোক বা নিক জোনাসের সঙ্গে একান্ত রোম্যান্টিক মুহূর্ত, সবই উঠে আসে ইনস্টাগ্রামের পাতায়।

নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টের পাশাপাশি ইনস্টাগ্রামে টিম প্রিয়াঙ্কা চোপড়ার একটি ভ্যারিফায়েড অ্যাকাউন্ট রয়েছে। সেটির মাধ্য়মেই জানানো হয়, ‘আমার ইনস্টাগ্রামের সঙ্গে মিলে কাজ করছি প্রিয়াঙ্কার অ্যাকাউন্ট রি-স্টোর করতে। খুব জলদি বিষয়টার সমাধান করা হবে’।

ঘন্টাখানেকের মধ্যেই অবশ্য প্রিয়াঙ্কা চোপড়ার অ্যাকাউন্টটি ফিরে আসে ইনস্টাগ্রামে। এর জেরে হাঁফ ছেড়ে বাঁচল ভক্তরা।

রবিবারই ইনস্টাগ্রামে নিক ও মেয়ে মালতির একটি ছবি পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা। এটাই তাঁর শেষ ইনস্টা পোস্ট। বাবা-মেয়ের মিষ্টি মুহূর্ত দেখাই এখন প্রিয়াঙ্কার জীবনের সবচেয়ে বড় আনন্দের ঠিকানা। উল্লেখ্য, গত জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে মা হন প্রিয়াঙ্কা চোপড়া। 

 

বন্ধ করুন