বাংলা নিউজ > বায়োস্কোপ > করণের খবর সত্যি! পাহারিয়া ভাইদের সঙ্গে প্রেম করেছে সারা-জাহ্নবী, ফাঁস ঘনিষ্ঠ ছবি

করণের খবর সত্যি! পাহারিয়া ভাইদের সঙ্গে প্রেম করেছে সারা-জাহ্নবী, ফাঁস ঘনিষ্ঠ ছবি

দেখুন সারা আর জাহ্নবীর সঙ্গে পাহারিয়া ভাইদের ছবি।

করণ জোহর তাঁর শো কফি উইথ করণেই বলেছিলেন দুই ভাইযের সঙ্গে প্রেম করেছেন সারা আলি খান আর জাহ্নবী কাপুর। খবর ফাঁস করার দিনকয়েকের ভিতরে ঘনিষ্ঠ ছবি ভাইরাল। 

‘কফি উইথ করণ’-এর ৭ নম্বর সিজনে কফি কাফচে বসেছিলেন সারা আলি খান আর জাহ্নবী কাপুর। দুজনে এখন ইন্ডাস্ট্রির নতুন বিবিএফ। প্রায়ই একসঙ্গে ঘুরতে চলে যান ইতিউতি। করণের শো-তেও তাঁরা এসেছিলেন একই সঙ্গে। আর সেখানেই প্রেম নিয়ে এই দুই তরুণ নায়িকাকে বেশ কিছু প্রশ্ন করেন করণ। সঙ্গে এটাও ফাঁস করেন দু'জনে একসঙ্গে দুই ভাইয়ের সঙ্গে প্রেম করেছেন। আর করণের মুখ থেকে এই কথা চাউর হওয়ার সঙ্গে সঙ্গেই পাহারিয়া ভাইদের সঙ্গেই দুই নায়িকার ছবি ভাইরাল হল।

করণ জোহর তাঁর শো-তে বলেছিলেন, ‘অতিমারির আগের কথা ভাবছি আমি। তোমাদের বন্ধুত্ব এখন কতটা গভীর জানি না। কিন্তু তোমরা দু'জন দুই ভাইয়ের সঙ্গে প্রেম করতে। আমি যে বহুতলে থাকি, তারাও সেখানে থাকত।’ যারা জানেন না, তাঁদের জন্য বলে দিই করণ যে দুই ভাইয়ের কথা বলছেন তাঁরা হল বীর এবং শিখর পাহারিয়া। মুম্বইয়ের নাম করা ধনী এবং রাজনৈতিক ক্ষমতাসম্পন্ন এই পাহারিয়া পরিবার। এদের দাদু (মায়ের বাবা) সুশীল কুমার শিন্ডে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। বাবার নানারকম ব্যবসা আছে। দেখুন সেই ছবিগুলো--

এই সেই ভাইরাল ছবিগুলি।
এই সেই ভাইরাল ছবিগুলি।

সারা আলি খান হলেন সইফ আলি খান ও অমৃতা রাও-এর বড় মেয়ে। ২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবি দিয়ে পা রেখেছেন বলিউডে। পেয়েছিলেন সেরা ডেবিউ সম্মান ফিল্মফেয়ারের তরফে। আর ওই একই বছরে শশাঙ্ক খৈতানের ‘ধড়ক’ দিয়ে কেরিয়ার শুরু হয় জাহ্নবী কাপুরের। শ্রীদেবী আর বনি কাপুরের বড় মেয়ে তিনি। আরও পড়ুন: বোনের অডিও বার্তা, রক্ষা বন্ধনের প্রোমোশনে বাচ্চাদের মতো কাঁদলেন অক্ষয়!

নিজেদের গাঢ় বন্ধুত্ব নিয়েও কথা বলেছিলেন তাঁরা কফি উইথ করণে। শ্রীদেবী-কন্যা জানিয়েছিলেন, 'গোয়ায় আমরা পাশাপাশি বাড়িতে থাকতাম। আমার এক বন্ধুর সঙ্গে সারারও বন্ধুত্ব ছিল। তার পর আমরাও কথা বলা শুরু করি। সেই কথা শেষ হতে সকাল ৮টা বেজে গিয়েছিল।' আরও পড়ুন: ‘পিলু’তে রঞ্জা-মল্লারের প্রেমে নতুন কাঁটা, আসছে ‘কী করে বলব তোমায়’ অভিনেত্রী

দুজনেই তকন জানিয়েছিলেন তাঁদের জন্য এটা মেনে নেওয়া কষ্টের ছিল যে কেরিয়ার শুরু হতে না হতেই করোনা আর লকডাউনের কারণে তাঁদের কেরিয়ারে আসা আচমকা বাধা। যখন কাজ বন্ধ হয়ে গেল। একটা একটা করে দিন নষ্ট হওয়া শুরু হল। আর দুজনেই যেহেতু একইরকম মানসিক পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলেন তাই একে-অপরকে বোঝা তাঁদের জন্য আরও সহজ ছিল।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘অপমানজনক’ বিজ্ঞাপন দিয়ে সুপ্রিম কোর্টে ‘থাপ্পড়’ খেল BJP, জয় হতেই তোপ তৃণমূলের মমতার শাহজাহানকে সমর্থন, আমার বেলায় নীরব- অভিমানী তাপস, সুদীপের বিরুদ্ধেও অভিযোগ গঙ্গা দশেরা কবে পালিত হয়? জেনে নিন এই দিন স্নান দানের সঠিক সময় ফারহার সঙ্গে বিছানায় মাখামাখি! ঘুম ভাঙতেই চমকে গেলেন করণ জোহর, ভাইরাল ভিডিয়ো তাপস রায়ের সমর্থনে রোড-শো মোদীর, নেতাজি, বিবেকানন্দ, সারদা মাকে জানাবেন শ্রদ্ধা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' গরমকালে নিজেকে সুস্থ রাখতে খান লিচু, পালিয়ে যাবে সমস্ত রোগ ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল?

Latest IPL News

KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই ৩টি IPL ফাইনাল খেলে ৩ বারই হার, কোহলির দলে নাম লিখিয়েও বিরল নজির রাহুল ত্রিপাঠীর অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.