বাংলা নিউজ > বায়োস্কোপ > Lalkuthi: কাজে এল না রাহুল-রুকমার রসায়ন! মাত্র ৬ মাসেই বন্ধের পথে ‘লালকুঠি’?

Lalkuthi: কাজে এল না রাহুল-রুকমার রসায়ন! মাত্র ৬ মাসেই বন্ধের পথে ‘লালকুঠি’?

বন্ধের পথে লালকুঠি? 

Lalkuthi: ‘রাম্পি’ ম্যাজিক তৈরিতে ব্যর্থ অনামিকা-বিক্রম! টিআরপি তালিকায় লাগাতার ব্যর্থতা। ‘পিলু’র পর বন্ধের পথে ‘লালকুঠি’? 

‘পিলু’র পর বন্ধের পথে জি বাংলার আরও এক ধারাবাহিক! হ্যাঁ, টেলিপাড়ায় জোর গুঞ্জন শেষ হচ্ছে ‘লালকুঠি’। চিরাচরিত ছকের বাইরে হেঁটে জি বাংলায় শুরু হয়েছিল এই ধারাবাহির। শাশুড়ি-বৌমার ঝগড়া বা গ্রামের মেয়ের শহুরে ছেলের প্রেম কিংবা কোনও মেয়ের ঘুরে দাঁড়ানোর গল্প নয়- রহস্য-রোমাঞ্চের মোড়কে প্রেমের গল্প উঠে এসেছে ‘লালকুঠি’তে। কিন্তু মাত্র ৬ মাসেই নাকি ইতি পড়তে চলেছে এই সফরে, অন্তত তেমনই গুঞ্জন। 

গত কয়েক মাসে একের পর এক ধারাবাহিক বন্ধ হয়েছে। কিছু প্রত্যাশিত, কোনও কোনওটা আবার একদম চমকে দেওয়ার মতো। বাংলা টেলিভিশনের অন্যতম হিট অনস্ক্রিন জুটি রাহুল-রুকমা। ‘দেশের মাটি’র রাজা-মাম্পি মাস কয়েকের মধ্যেই পর্দায় কামব্যাক করে জি বাংলার থ্রিলারধর্মী সিরিয়াল ‘লালকুঠি’ নিয়ে। বিক্রম-অনামিকার গল্প শুরু থেকেই ‘রাম্পি’র জনপ্রিয়তা ছুঁতে পারেনি। দুজনের অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়েও চর্চা কম নয়, তবুও ‘লালকুঠি’ শুরু থেকেই টিআরপি তালিকায় সাড়া ফেলতে ব্যর্থ হয়েছে। 

রাত সাড়ে ন-টার স্লটে ‘অনুরাগের ছোঁয়া’র মুখোমুখি এই ধারাবাহিক।  স্লট লিডার পর্যন্ত হতে পারেনি ‘লালকুঠি’। টিআরপি তালিকায় হিট না হলে, বিশেষত স্লট লিডার না হতে পারলে চ্যানেলের তরফে হুড়মুড়িয়ে বন্ধ করে দেওয়া হচ্ছে সেই সকল সিরিয়াল। তাই ‘লালকুঠি’র উপর কোপ পড়বার আশঙ্কা বহুদিনের। 

প্রযোজনা সংস্থার তরফে জানা গিয়েছে এখনও সিরিয়াল বন্ধের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে চ্যালেন কর্তৃপক্ষ খুব বেশি দিন টেনে নিয়ে যাবে না এই সিরিয়ালকে। ‘জি বাংলা’-এ আসতে চলেছে বেশ কিছু নতুন ধারাবাহিক। রুবেল দাস, পল্লবী শর্মা জুটির ‘নিম ফুলের মধু’ জায়গা নিচ্ছে মিঠাই-এর। আর ১৪ই নভেম্বর থেকে ‘পিলু’র স্লটে দেখা যাবে মিঠাই। এর পাশাপাশি খুব শীঘ্রই হানি বাফনা এবং শ্বেতা ভট্টাচার্যের একটি ধারাবাহিক আসতে চলেছে জি বাংলায়। সেটি শুরু হলে বন্ধ হতে পারে ‘লালকুঠি’। টেলিপাড়া সূত্রে খবর, ‘জি বাংলা’য় কামব্যাক করবেন স্বস্তিকা দত্তও। খোঁজ চলছে নায়কের। 

লালকুঠি-র টিআরপি কম, এই প্রসঙ্গে মাস কয়েক আগে হিন্দুস্তান টাইমস বাংলাকে রাহুল জানিয়েছিলেন, ‘যেটা আমার কন্ট্রোলে নেই সেটা নিয়ে তো আমি কিছু করতে পারব না। আমি পারব নিজের শটটা সবটা মনোযোগ দিয়ে দেওয়ার’। পাশাপাশি তাঁর যুক্তি ছিল, ‘টিআরপি নিয়ে কথা হলেও একটা জিনিস নিয়ে কথা হয় না, প্রত্যেকটা চ্যানেলের একটি নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে। সেখানে কোন সিরিয়ালের কী অবস্থান। লালকুঠির ওটিটি-গত অবস্থান অসম্ভব ভালো বললেও কম বলা হবে’।

 

বায়োস্কোপ খবর

Latest News

West Indies বনাম South Africa ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে…

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.