বাংলা নিউজ > বায়োস্কোপ > পরিবারই সব, ‘কান’-এ গোলাপী ঝলমলে গাউনে ঐশ্বর্য সঙ্গে অভিষেক-আরাধ্যা, দেখুন ছবি
‘কান’-এ ঐশ্বর্য-অভিষেক-আরাধ্যা

পরিবারই সব, ‘কান’-এ গোলাপী ঝলমলে গাউনে ঐশ্বর্য সঙ্গে অভিষেক-আরাধ্যা, দেখুন ছবি

  • ঐশ্বর্য রায় বচ্চন, স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্য়ার সঙ্গে বুধবার ‘লরিয়াল এক্স কানের বার্ষিকী ডিনারে’ অংশ নিয়েছিলেন।

বুধবার ৭৫তম কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় কালো ঝলমলে গাউনে ধরা দেন অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চন। L'Oréal X Cannes-এর বার্ষিকী ডিনারের জন্য ঝলমলে গোলাপী পোশাকে দেখা মেলে রাই সুন্দরীর। এই ডিনার পার্টিতে হাজির ছিলেন ঐশ্বর্যর স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্যা।

উজ্জ্বল গোলাপী শিমারি গাউনের পাশাপাশি খোলা চুলে লাস্যময়ী লুকে ধরা দেন রাই সুন্দরী। অভিনেতা অভিষেক বচ্চনকে কালো-সাদা স্যুট-বুট পরে দেখা মেলে। ছোট আরাধ্যার পরনে লাল রঙের মিডি ড্রেস এবং লাল হেয়ারব্যান্ড। স্বামী এবং মেয়ের সঙ্গে ডিনার পার্টির জন্য পোজ দিয়েছেন নীল নয়না সুন্দরী। আরও পড়ুন: বোতামে বিভিন্ন ভাষায় ‘ভারত’ লেখা, কান-এ অনুরাগ ঠাকুরের পোশাকে এটা লক্ষ্য করেছেন?

৭৫তম কান চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিন টম ক্রুজের ছবি 'টপ গান মারভিক'-এর প্রিমিয়ারে লাল গালিচায় দ্যুচি ছড়িয়েছেন ঐশ্বর্য। এদিন কালো রঙা স্লিট গাউনে ধরা দিলেন ঐশ্বর্য। তবে এই গাউনের বিশেষত্ব ছিল ফুলের কারুকার্য। পুরো স্লিট অংশটা ঢাকা ফুলে। ডানদিকের কাঁধের কাছের অংশও ফুল দিয়ে নকশা কাটা।

বুধবার 'টপ গান মারভিক'-এর স্ক্রিনিংয়ে হাজির ছিলেন পূজা হেগড়ে, তামান্না ভাটিয়া এবং টিভি অভিনেত্রী হেলি শাহ। এর আগে, তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর উৎসবে ভারতীয় দলটির নেতৃত্ব দেন। তার সঙ্গে আর মাধবন, কমল হাসান, এ আর রহমান, শেখর কাপুর, প্রসূন জোশি এবং অন্যান্যরা যোগ দিয়েছিলেন।

বন্ধ করুন