বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: মা হতে চলার খবর শেয়ার করার পর ফ্যানেদের উদ্দেশে নয়া বার্তা আলিয়ার, কী লিখলেন?

Alia Bhatt: মা হতে চলার খবর শেয়ার করার পর ফ্যানেদের উদ্দেশে নয়া বার্তা আলিয়ার, কী লিখলেন?

আলিয়ার বার্তা

রণবীরের সঙ্গে অদেখা ছবি পোস্ট করে শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানালেন আলিয়া ভাট। সোমবারই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ফাঁস করেছেন রণবীর ঘরণি। 

সোমবার সকাল সকাল বোমা ফাটিয়েছেন আলিয়া ভাট। বিয়ের আড়াই মাস যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন রণবীর ঘরণি। ইনস্টাগ্রাম পোস্টে ‘গুড নিউজ’ শেয়ার করেন আলিয়া। তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন মিস্টার অ্যান্ড মিসেস কাপুর। সেলেব থেকে আম জনতা- সকলে শুভেচ্ছা জানাতে ব্যস্ত ‘রণলিয়া’ জুটিকে।

প্রেগন্যান্সি নিউজ দেওয়ার চব্বিশ ঘন্টার কাটতেই ফের ফ্যানেদের উদ্দেশে বার্তা দিলেন হবু মা, আলিয়া। এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে সকলকে ধন্যবাদ জানালেন অভিনেত্রী। রণবীরের সঙ্গে বিয়ের এক অদেখা ছবি পোস্ট করে আলিয়া লেখেন, ‘এতো ভালোবাসা পেয়ে উচ্ছ্বসিত। আমি সবার মেসেজ এবং অভিনন্দন বার্তা পড়বার চেষ্টা করেছি, এইটুকুই বলব যে আমাদের জীবনের এই খাস মুহূর্তটা আপনাদের সবার ভালোবাসা আর আর্শীবাদে আরও পরিপূর্ণ হয়ে উঠেছে। আপনাদের সকলকে জানাই ধন্যবাদ’।

আলিয়ার শেয়ার করা ছবিতে জোর হাতে বসে থাকতে দেখা গিয়েছে রণবীর-আলিয়াকে। সাদা পঞ্জাবিতে বসে রয়েছেন রণবীর, কমলা রঙা সালোয়ার কামিজে ধরা দিয়েছেন আলিয়া। তাঁদের উপর পুষ্পবৃষ্টি চলছে।

আলিয়ার ইনস্টাগ্রাম স্টোরি
আলিয়ার ইনস্টাগ্রাম স্টোরি

সোমবার ইনস্টাগ্রামে হাসপাতালে বিছানায় শুয়ে থাকা অবস্থার ছবি পোস্ট করেন আলিয়া। সেখানে আলট্রা সোনোগ্রাফির ছবি ভেসে উঠছে কম্পিউটার স্ক্রিনে, সেই দিকেই তাকিয়ে আলিয়া এবং তাঁর পাশে বসে থাকা রণবীর। এই ছবি পোস্ট করে আলিয়া লেখেন, ‘আমাদের বেবি আসছে খুব শীঘ্রই’।

আপতত নিজের ডেবিউ হলিউড ছবির শ্যুটিং-এ লন্ডনে রয়েছেন আলিয়া। কাজ নিয়ে বেজায় ব্যস্ত হবু মা। রণবীরও খুব ব্যস্ত নিজের আসন্ন ছবি ‘শামশেরা’র প্রচারে। হাতে রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’র প্রমোশ্যানাল ইভেন্টও। আগামী ৯ই সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে রণবীর-আলিয়া জুটির এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

আজ ভারী বৃষ্টি ২ জেলায়, কাল থেকে কিছুটা কমবে, কবে থেকে ফের বাড়বে? কোথায় কোথায়? ঘুমন্ত ক্যাটরিনাকে জ্বালাচ্ছেন ভিকি! বউয়ের জন্মদিনে কোন 'গুড নিউজ' দিলেন? কবে পালন করা হবে মহরম? এই দিনের ইতিহাস আর গুরুত্ব জেনে নিন ‘হেলিকপ্টার ছাড়া চড়েন না’, শেখ হাসিনার প্রাক্তন পিয়ন এখন ‘৪০০ কোটি’র মালিক! সিঁথিতে সিঁদুর, ঠোঁটে হাসি, অতিথিদের পাতে ভাত দিচ্ছেন কৌশাম্বি, ভাইরাল বিশেষ ছবি একটা ক্রস ঠিক করে ক্লিয়ার করতে না পারার খেসারত দিলাম-আফসোস করে চলেছেন হ্যারি কেন সমুদ্রের জলে দেদার খেলা ইউভানের, পুরী ট্রিপে ইয়ালিনির মুখ দেখালেন রাজ-শুভশ্রী? নিয়ম মেনে ট্রেন চালানোয় দুর্ঘটনাগ্রস্ত হয় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, জানাল রেল কার্যত নিজেকে কোচ ঘোষণা করে দিয়েছিলেন সৌরভ, কিন্তু DC খুঁজছে গম্ভীরের মত কাউকে! দুম পটাশ পৃথ্বী! কাকা অনন্তের বিয়েতে আকাশ-শ্লোকা পুত্র পড়ে গেল এভাবে, দেখুন

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.