বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika-Dibyojyoti: জন্মদিনে দিব্যজ্যোতিকে শুভেচ্ছা স্বস্তিকার! ঝামেলা মিটল ‘অনুরাগের ছোঁয়া’ জুটির?

Swastika-Dibyojyoti: জন্মদিনে দিব্যজ্যোতিকে শুভেচ্ছা স্বস্তিকার! ঝামেলা মিটল ‘অনুরাগের ছোঁয়া’ জুটির?

জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুলল না স্বস্তিকা 

Happy Birthday Dibyojyoti Dutta: গত মাসেই পরস্পরকে ইনস্টায় আনফলো করেন স্বস্তিকা-দিব্যজ্যোতি। শনিবার নায়কের জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভুললেন না দীপা, তবে…

এই মুহূর্ত বাংলা টেলিভিশনের সবচেয়ে চর্চিত অনস্ক্রিন জুটি তাঁরা। সূর্য-দীপার যেন মিল হয়ে যায়, এমনটাই প্রার্থনা ‘অনুরাগের ছোঁয়া’র ভক্তদের। পর্দার মিল তো লেখকের হাতে, কিন্তু বাস্তবেও স্বস্তিকা-দিব্যজ্যোতির যাতে মিল হয়, সেই আশায় দিন গুণছেন অনুরাগীরা। গত মাসেই সোশ্যাল মিডিয়ায় পরস্পরকে আনফলো করেন স্বস্তিকা-দিব্যজ্য়োতি। তারপর থেকেই দুজনের ঝামেলার খবর আগুন গতিতে ছড়িয়ে পড়ে। দুজনের মনোমালিন্যের খবর মেনেও নিয়েছেন নায়ক। কিন্তু দিব্যজ্যোতির জন্মদিনে খানিক হলেও বরফ গলল দুই বন্ধুর সম্পর্কে।

শনিবার আরও এক বসন্ত পার করে ফেললেন দিব্যজ্যোতি। সোনা-রূপার বাবা এদিন ২৪ পেরিয়ে ২৫-এ পা দিলেন। ঘড়ির কাঁটা রাত বারোটা ছুঁতেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন দিব্যজ্যোতি। তবে সবচেয়ে স্পেশ্যাল শুভেচ্ছা এল স্বস্তিকার তরফে। সব ‘ঝামেলা’ ভুলে হিরোর জন্মদিনের উইশ করতে ভুললেন না পর্দার দীপা।

উত্তরবঙ্গে শ্যুটিংয়ের ফাঁকে তোলা একটি মিষ্টি ছবি পোস্ট করেন স্বস্তিকা। সেখানে পাহাড়ি কন্যার বেশে দেখা গেল অভিনেত্রীকে, আর দিব্যজ্যোতি একদম ‘ডাক্তারবাবু’ সূর্যর লুকে। ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে পোজ দুজনের। বার্থ ডে বয়ের উদ্দেশে স্বস্তিকার বার্তা, ‘হ্যাপি বার্থ ডে হিরো…ভালো থাক, সবসময় আনন্দে থাক। আরও ভালো কাজ কর'। কিন্তু এতে কি রাগ কমল দিব্যজ্যোতির? 

এই প্রতিবেদন লেখার সময় অবধি দীপার শুভেচ্ছার কোনও জবাব সূর্য দেয়নি। দিব্যজ্যোতিকে শুভেচ্ছা জানালেও ইনস্টা পোস্টে নায়ককে ট্যাগ করেননি স্বস্তিকা। তাই নিন্দকদের অনেকে অবশ্য এই শুভেচ্ছাকে ‘লোক দেখানো’ বলছেন।

এদিন অনুরাগের ছোঁয়া পরিবারের অন্য সদস্যরাও দিব্যজ্যোতিকে জন্মদিনের শুভেচ্ছা জানান। পর্দার শ্যালিকা তথা ভাইবউ সৌমিলির শুভেচ্ছার জবাবে ধন্যবাদ জানাতে ভোলেননি দিব্যজ্যোতি। শুভেচ্ছা বার্তা এসেছে পর্দার ভাই প্রারব্ধির তরফেও। 

দিব্যজ্যোতির সঙ্গে অফস্ক্রিনে মাসকয়েক আগেও জমজমাট বন্ধুত্ব ছিল স্বস্তিকার। মাস কয়েক আগেও একসঙ্গে জিম করতে দেখা যেত দুজনকে। ছুটির দিনে পুলের জলে গা ভিজিয়ে নিতেন তাঁরা। একসঙ্গে আড্ডা দিতেন চুটিয়ে। গোপনে প্রেম করছেন তাঁরা, এমন গুঞ্জনও শোনা গিয়েছিল। কিন্তু আচমকাই তাঁদের বন্ধুত্বে চিড়!

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে স্বস্তিকা দিব্যজ্যোতির সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ নিয়ে অকপটে মুখ খুলেছিলেন। তাঁর কথায়, সিরিয়াল শুরুর পর দিব্যজ্যোতির সঙ্গে খুব-বেশি কথা হত না তাঁর। কিন্তু দু-তিন মাসে সব বদলে যায়। পর্দার দীপার কথায়, ‘দু থেকে তিন মাস পর থেকে যখন ওর সঙ্গে আমার প্রচুর প্রচুর সিন আসতে থাকে, তখন ওর সঙ্গে আমার ভালো বন্ধুত্ব তৈরি হয়ে যায়। আর চার মাসের মাথায় আমার সঙ্গে ওর তুতুকারি শুরু হয়। দিব্যর সঙ্গে আমার মেন্টালিটি ম্যাচ করে। আমি খুব বেছে বন্ধু বানাই। হঠাৎ করে কাউকে বন্ধু বানাতে পারি না। ওর সঙ্গে আমার খুব স্ট্রং বন্ধুত্ব। তাই হয়তো দর্শকের মনে হয় আমরা প্রেম করি। সেটা কিন্তু একদম নয়।’

 

বায়োস্কোপ খবর

Latest News

Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.