বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh-Abhishek: একটু অন্য রকমের রবিবার! বিগ বি’র পাশে তাঁর জুনিয়রও, দেখা করলেন অনুরাগীদের সঙ্গে

Amitabh-Abhishek: একটু অন্য রকমের রবিবার! বিগ বি’র পাশে তাঁর জুনিয়রও, দেখা করলেন অনুরাগীদের সঙ্গে

জলসার বাইরে বিগ বি, ব্যালকনিতে অভিষেক

Amitabh-Abhishek: কালো পোশাক পরে ভক্তদের সঙ্গে দেখা করতে আসেন বিগ বি। অন্যদিকে, বাংলোর ব্যালকনিতে দাঁড়িয়ে চুপিচুপি বাবার দিকে তাকিয়ে ছিলেন অভিষেক। সেই মুহূর্তই লেন্সবন্দি করেন পাপারাৎজ্জি। 

কখনও নিয়মের নড়চড় করেন না। সবাই জানেন সময়কে খুব গুরুত্ব দেন বিগ বি। প্রতি রবিবার দিনের একটি নির্দিষ্ট সময় ভক্তদের সঙ্গে জলসা বাংলোর বাইরে দেখা করেন মেগাস্টার অমিতাভ বচ্চন। অভিনেতাকে এক ঝলক দেখার জন্য প্রচুর ভক্ত বাংলোর বাইরে ভিড় করেন। এই রবিবারও তার অন্যথা হয়নি। কিন্তু এ দিন বাবা অমিতাভের সঙ্গে ছেলে তথা অভিনেতা অভিষেক বচ্চনও অপেক্ষারত ভক্তদের সঙ্গে দেখা করতে আসেন বাংলোর বাইরে।

কালো পোশাক পরে ভক্তদের সঙ্গে দেখা করতে আসেন বিগ বি। অন্যদিকে, বাংলোর ব্যালকনিতে দাঁড়িয়ে চুপিচুপি বাবার দিকে তাকিয়ে ছিলেন অভিষেক। সেই মুহূর্তই লেন্সবন্দি করেন পাপারাৎজ্জি। এক পাপারাৎজ্জির সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা সেই ভিডিয়োই ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ার পাতায়। দেখা যাচ্ছে, বাংলোর বাইরে অপেক্ষারত দর্শকদের সঙ্গে দেখা করতে এসেছেন বিগ বি। হাত নাড়িতে অভিবাদন জানাচ্ছেন তিনি। ঠোঁটে তাঁর চওড়া হাসি। সামনে অজস্র ভক্তের ভিড়। সামনে প্রিয় তারকাকে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন ভক্তরা। আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন নুসরত, বাড়ি ফিরে কোন কথা জানালেন অভিনেত্রী

দেখুন সেই ছবি-

<p>জলসার বাইরে বিগ বি, ব্যালকনিতে অভিষেক</p>

জলসার বাইরে বিগ বি, ব্যালকনিতে অভিষেক

প্রসঙ্গত, ৯ ফেব্রুয়ারি শুক্রবার অযোধ্যায় পৌঁছেই রামমন্দিরে পুজো দিতে গিয়েছিলেন অমিতাভ বচ্চন। শুধু তাই নয়, রামলালার জন্য সোনার হারও গড়িয়ে দিয়েছেন বিগ বি। এদিন মন্দির কর্তৃপক্ষর হাতে তুলেও দিলেন সেই অলঙ্কার। এ দিন সকালে কড়া নিরাপত্তা বেষ্টনীর ঘেরাটোপে রামলালার মন্দিরে গিয়েছেন অমিতাভ বচ্চন। পরনে সাদা পাঞ্জাবি-পাজামা। গেরুয়া ‘মোদি কোট’। রামলালার মূর্তির সামনে করজোড়ে প্রার্থনারত দেখা যায় বিগ বি’কে। শুভ কাজের আগেই রামমন্দিরে পুজো দিয়েছেন তিনি।

৯ ফেব্রুয়ারি এক জনপ্রিয় গয়না প্রস্তুতকারক সংস্থার বিপণনী দূত হিসেবেই রামজন্মভূমিতে উপস্থিত হয়েছিলেন অমিতাভ বচ্চন। অযোধ্যায় ওই সংস্থার ২৫০তম শোরুমের উদ্বোধন করলেন বলিউড শাহেনশা।

উল্লেখ্য, রামমন্দিরের উদ্বোধনের আগেই 'পবিত্র ভূমি' অযোধ্যাতে জমি কিনেছেন অমিতাভ। সেখানেই তৈরি হবে Big B-র নতুন বাড়ি। জানা যাচ্ছে, অমিতাভ বচ্চন অযোধ্যার সাততারা মিক্সড ইউজ এনক্লেভের একটি প্লট কিনেছেন। অর্থাৎ ওই আবাসনটি হবে সাততারা সুবিধা যুক্ত। সরযূ পাড়ে সেই বাড়ি তৈরির দায়িত্বে রয়েছে মুম্বইয়ের ডেভেলপার ‘দ্য হাউস অফ অভিনন্দন লোধা’। যদিও এইচওএবিএল-এর গোপনীয়তা রক্ষার স্বার্থে এই চুক্তির বিষয়ে বেশি কিছু জানানো হয়নি। তবে রিয়েল এস্টেট ইন্ডাস্ট্রির অন্যান্য সূত্রে জানা গিয়েছে অমিতাভ বচ্চন যে প্লটে তাঁর বাড়িটি তৈরি করতে চান তার আয়তন প্রায় ১০,০০০ বর্গফুট এবং এর মূল্য ১৪.৫ কোটি টাকা।

এই প্রকল্পে তাঁর বিনিয়োগ সম্পর্কে বলতে গিয়ে বচ্চন বলেন, ‘আমি অযোধ্যায় সরযূতে অভিনন্দন লোধার বাড়ি তৈরির প্রকল্পে বিনিয়োগ করেছি। এটি এমন এক শহর যেখানে আমার হৃদয়ে পড়ে আছে, এই শহরের সঙ্গে আমার আবেগ ও আধ্যাত্মাতিক সংযোগ রয়েছে। আর অযোধ্যার কালজয়ী আধ্যাত্মিকতা, সাংস্কৃতিক সমৃদ্ধি এবং এক মানসিক সংযোগ রয়েছে যা ভৌগোলিক সীমানা অতিক্রম করে। এই শহরে ঐতিহ্য ও আধুনিকতা নির্বিঘ্নে সহাবস্থান করে। আমি এই আধ্যাত্মিক রাজধানীতে আমার বাড়ি নির্মাণের অপেক্ষায় রয়েছি।’

 

বায়োস্কোপ খবর

Latest News

টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? টসে জিতল Seattle Orcas , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| অসমে মুসলিমদের সংখ্য়া ৪০ শতাংশ, এটা মরণ-বাঁচন ব্যাপার, বিস্ফোরক হিমন্ত অর্জুন আউট! পঞ্চাশে এসে মালাইকার জীবনে নতুন প্রেম, মিস্ট্রিম্যানের সঙ্গে ছুটিতে পশ্চিমবঙ্গ জয়েন্টের কাউন্সিলিং-এর রেজিস্ট্রেশনের সময়সীমা বাড়ল, শেষ তারিখ কবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.