বাংলা নিউজ > বায়োস্কোপ > আজও জয়াকে প্রেমপত্র লেখেন অমিতাভ! তবে ‘আই লাভ ইউ’ কোনওদিন বলা হয়নি

আজও জয়াকে প্রেমপত্র লেখেন অমিতাভ! তবে ‘আই লাভ ইউ’ কোনওদিন বলা হয়নি

অমিতাভ-জয়ার দাম্পত্য জীবনের রহস্য ফাঁস 

চলতি বছর দাম্পত্য জীবনের ৪৭ বছর পূর্ণ করলেন অমিতাভ-জয়া। বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান বাস্তব জীবনে কিন্তু পুরোদস্তুর রোম্যান্টিক মানুষ!

বলিউডের অন্যতম সফল জুটি অমিতাভ-জয়া।রুপোলি পর্দার এই হিট জুটির বাস্তব জীবনের ইনিংসটা কিন্তু ব্লকবাস্টার হিট। দেখতে দেখতে একসঙ্গে পথচলার ৪৭ বছর পার করে ফেলেছেন দুজনে। অমিতাভ-জয়া সুখী গৃহকোণ সত্যি অবাক করে অনেককে!  এবার নিজেদের দাম্পত্য জীবন ও প্রেম সম্পর্ক নিয়ে বড়সড় রহস্য ফাঁস করলেন বিগ বি নিজে। কৌন বনেগা ক্রোড়পতির সাম্প্রতিকতম এপিসোডে অমিতাভ জানিয়েছেন বিয়ের আগে জয়াকে প্রেমে ভরপুর চিঠি লিখছেন তিনি। 

প্রতিযোগী যোগেশ পান্ডে বিগ বি'কে জানাচ্ছিলেন করোনা কীভাবে তাঁর প্রেমজীবনে কাঁটা হয়ে দাঁড়িয়েছে। করোনার জন্য নাকি ফিজিক্যাল ডিসট্যান্স মেনে বাগদান সারতে হয়েছে তাঁকে। কথা প্রসঙ্গে অমিতাভকে তাঁর যৌবনের কথা স্মরণ করান যোগেশ।জবাবে শাহেনশা বলেন-  'আমরা তো খোলা মন এবং খোলা মাথার মানুষ'। অমিতাভ কি কখনও জয়াকে প্রেমপত্র দিয়েছেন? এই প্রশ্নের উত্তরে অমিতাভ অকপটে বলেন- হ্যাঁ, অনেক, আজ পর্যন্ত দিতে থাকি'। সঙ্গে যোগ করেন- আমরা একে অপরকে জানতাম, একসঙ্গে কাজ করেছি। একে অপরের বাড়িতে যাতায়াত ছিল। একদিন বসে ভেবেনিলাম যে বিয়েটা করে নিতে হবে'।

১৯৭৩ সালের ৩-রা জুন বিয়ের পর্ব সেরেছিলেন বিগ বি ও জয়া। 
১৯৭৩ সালের ৩-রা জুন বিয়ের পর্ব সেরেছিলেন বিগ বি ও জয়া। 

এরপর অমিতাভ ফের একবার বাবা হরিবংশ রাই বচ্চনের কথা বলেন, যে কীভাবে তিনি বাধ্য করেছিলেন অমিতাভকে একদিনের মধ্যে জয়াকে বিয়ে করে নিতে। নিজের ব্লগে বছরখানেক আগে সেই কাহিনি শুনিয়েছিলেন অমিতাভ। তিনি বলেন- 'জনজির সফল হলে প্রথমবার বন্ধুরা মিলে লন্ডন ঘুরতে যাব ঠিক করেছিলাম।বাবুজি প্রশ্ন করেছিল কারা যাচ্ছো? জবাব শোনার পর নির্দেশ এল-আগে ওকে বিয়ে কর তারপর ঘুরতে যাও, আমিও বাধ্য ছেলের মতো বাবুজির কথা মেনে নিলাম। সেই ট্রিপে বাকি বন্ধুদের সঙ্গে জয়া ভাদুড়িও যাচ্ছিল। তাই বিয়ে সেরেই লন্ডনের প্লেনে চড়ার সুযোগ মিলেছিল জয়া-অমিতাভের। 

১৯৭৩ সালের ৩-রা জুন বিয়ের পর্ব সেরেছিলেন বিগ বি ও জয়া। কয়েক ঘন্টায় বিয়ে সেরে চট জলদি রাতের ফ্লাইটেই লন্ডন রওনা দেন। সিলসিলা, অভিমান,চুপকে চুপকে,মিলির মতো অজস্র ছবিতে জুটি বেঁধেছেন অমিতাভ ও জয়া। দুই সন্তান-শ্বেতা,অভিষেক এবং জামাই,বৌমা,নাতি,নাতনি নিয়ে ভরপুর সংসার তাঁদের। তবে আজও জয়ার প্রেমে একই রকম হাবুডুবু খান অমিতাভ, তা প্রেম বুঝিয়ে দিলেন তিনি। 

বায়োস্কোপ খবর

Latest News

১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? England বনাম Pakistan-র ম্যাচে 7 উইকেটে জয়ী হল England সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.