বাংলা নিউজ > বায়োস্কোপ > অমৃতার উপার্জন, জনপ্রিয়তা নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগেছ? স্বামীকে প্রশ্ন নায়িকার
অমৃতা রাও-আরজে আনমোল
অমৃতা রাও-আরজে আনমোল

অমৃতার উপার্জন, জনপ্রিয়তা নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগেছ? স্বামীকে প্রশ্ন নায়িকার

  • স্ত্রী অমৃতার প্রশ্নের জবাবে যা বললেন আরজে আনমোল..

অমৃতার সঙ্গে সম্পর্কের শুরুটা কেমন ছিল? শুরু থেকেই প্রচুর অর্থ উপার্জন এবং দারুণ জনপ্রিয় ছিলেন অভিনেত্রী। সেই বিষয় কী কখনও সমস্যা হয়েছিল? ‘Couple of Things’ এপিসোডে এসে নিজেদের সম্পর্ক নিয়ে অকপট অমৃতা এবং আরজে আনমোল। 

এই এপিসোডে অমৃতা তাঁর স্বামী আনমোলের দিকে প্রশ্ন ছোঁড়েন। বলেন, তাঁরা যখন প্রথমে ডেটিং করছিলেন, ততদিনে তিনি এক জনপ্রিয় অভিনেত্রী, প্রচুর উপার্জন করেন। ‘বিবাহ’-এর মতো সুপারহিট ফিল্ম করে ফেলেছেন। কিন্তু আনমোল সদ্য মুম্বইয়ে এসে তাঁর কেরিয়ার শুরু করেছিল। নতুন শো শুরু হয়েছিল। আর সেই শো-তে তাঁদের পরিচয় হয়, সম্পর্ক শুরু হয়। এবিষয় অমৃতার প্রশ্ন, 'কখনও নিরাপত্তাহীনতায় ভুগেছ? যে ও অমৃতা রাও। হয়তো ও প্রচুর উপার্জন করে। ওর প্রচুর সম্পত্তি রয়েছে.. ইত্যাদি নিয়ে?

একটু মজা করেই আনমোল বলেন, ‘আগে বলো তোমার কতগুলো সম্পত্তি রয়েছে?’ যদিও এই প্রশ্নের কোনও উত্তর না দিয়েই মুচকি হেসে অমৃতা বলেন, ‘জানি’।

এরপরই আনমোল বলেন, তাঁর রেডিও শো ‘Purani Jeans’ থেকে তাঁদের পরিচয়। তখন অমৃতার ‘বিবাহ’ সদ্য মুক্তি পেয়েছিল। দারুণ জনপ্রিয় ছিল ও। অবশ্য আর্থিক দিক থেকেও স্বচ্ছল ছিল। তাঁর কথায়, এমন অনেক সম্পর্ক তিনি দেখেছেন যেখানে মহিলারা নিজেদের প্রভাবশালী দেখানোর চেষ্টা করেন। পুরুষেরা অনেকটাই ঠান্ডা প্রকৃতির হয়। তাঁর সঙ্গেও এটা হতে পারত, তবে হয়নি। আরজে-এর মন্তব্য, ‘আমার অনেক বন্ধুরাই জানে আমি নিজেকে ভালোবাসতে পছন্দ করি। আমি মনে করি আপনি যদি নিজেকে না ভালোবাসেন তবে আপনি অন্য কাউকে ভালোবাসতে পারবেন না। নিজের সম্পর্কে আত্মবিশ্বাসী হওয়া জরুরী’। 

কখনই নিজের জনপ্রিয়তার ভবিষ্যদ্বাণী করতে পারেননি, তবে 'গ্রহণযোগ্যতার' ক্ষেত্রে কখনোই নিজের কৃতিত্বকে ছোট করে দেখেননি জানান আনমোল। অমৃতা অনেক জনপ্রিয় ছিল। ওর সঙ্গে থাকলে লোকে ওর অটোগ্রাফ চাইতে, সেলফি তুলতে আসতে পারে। এগুলো তিনি স্বাভাবিক ভাবেই মেনে নিয়েছিলেন বলে জানান। 

আনমোলের কথায়, তিনি টাকা-পয়সা নিয়েও ততটা মাথা ঘামাননি কখনও। ‘আরও বেশির সজ্ঞা কী? যেটা তোমার কাছে বেশি, আমার কাছে কম হতে পারে। তাই এটা নিয়ে সমস্যা হয়নি’। নিজের প্রতি সম্পূর্ণ আস্থা ছিল, জানিয়েছিলেন তিনি। বলেন, ‘আমি জানতাম আমি উপার্জন করে নেব। নিজের মার্সিডিজ কিনে নেব। মুম্বই আসার ছয় মাসের মধ্যে নিজের বাড়ি কিনেছি। আমার মনে হয় অনেকেই করে উঠতে পারে না’।

২০০৯ সাল থেকে একে অপরকে ডেট করতেন অমৃতা এবং আনমোল। ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। ২০২০ সালে তাঁদের প্রথম সন্তান বীর-এর জন্ম হয়।

 

 

বন্ধ করুন