বাংলা নিউজ > বায়োস্কোপ > টিকটক ডেকে আনল মৃত্যু! অসতর্কতার জেরে প্রাণ হারাল ১১ বছরের ছাত্রী

টিকটক ডেকে আনল মৃত্যু! অসতর্কতার জেরে প্রাণ হারাল ১১ বছরের ছাত্রী

টিকটক করতে গিয়ে মৃত্যু হল ছাত্রীর।

টিকটক করতে বরাবরই ভালোবাসতো সানজিদা। আর সেখানেই একটি ভিডিয়ো শ্যুট করতে গিয়ে সব শেষ!

টিকটকে নানা রকম ভিডিয়ো করে জনপ্রিয় হওয়ার সাধ। আর সেই সাধ পূরণ করতে গিয়েই মৃত্যুর কোলে ঢলে পড়ল ১১ বছরের তরতাজা প্রাণ। সানজিদা আক্তার।

টিকটক করতে বরাবরই ভালোবাসতো সানজিদা। আর সেখানেই একটি ভিডিয়ো শ্যুট করতে গিয়ে সব শেষ! বাংলাদেশের নোয়াখালীর চাটখিল উপজেলায় সানজিদার বাড়ি। তার বাবা মঞ্জুরুল ইসলাম পেশায় স্কুল শিক্ষক। সেই স্কুলেই পড়াশোনা করত ১১ বছরের সানজিদা। জানা যায়, বৃহস্পতিবার বিকেল চারটের দিকে মৃত্যু হয় তার।

কী ভাবে ঘটে এই দুর্ঘটনা?

বাংলাদেশের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, টিকটকে আত্মহত্যা করার অভিনয় করতে গিয়ে মৃত্যু হয় সানিজদার। আলমারির মাথায় উঠে সিলিংয়ে ঝোলানো ওড়না গলায় জড়িয়ে নেয় সে। অসতর্কতাবশত আলমারি থেকে পা ফস্কে যায় তার। ফলে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লেগে যায়।

বিষয়টি টের তড়িঘড়ি তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান পরিবারের সদস্যরা। কিন্তু শেষরক্ষা হয় না। সানজিদাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

চাটখিল থানার ওসি মো. গিয়াস উদ্দিন জানান, সম্ভবত অসাবধানতাবশতই গলায় ফাঁস লেগে মৃত্যু হয়েছে কিশোরীর। মরদেহ উদ্ধার করে শুক্রবার তা পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

বায়োস্কোপ খবর

Latest News

'প্রতিরোধকে দুর্বল করা যাবে না', কপ্টারে আয়কর তল্লাশির খবর জানিয়ে বললেন অভিষেক বাকি আর ১ টি দল! মলদ্বীপ ছাড়ল ভারতীয় সেনার দ্বিতীয় ব্যাচ, জানিয়ে দিলেন মইজ্জু এবার থেকে কলকাতার মেট্রো স্টেশনে QR স্ক্যানেই হওয়া যাবে 'হালকা',চালু নয়া পরিষেবা ‘দমদম অগ্নিকাণ্ডে দায়ী কারা..?’, অগ্ধিদগ্ধ মোষের ভিডিয়ো পোস্ট করে সরব শ্রীলেখা পঞ্চায়েত ভোটে ব্যালট ছিনতাই! হাইকোর্টে বিরাট ধাক্কা খেল তৃণমূল বাড়িতে তুলসী গাছ থাকলে নবরাত্রি শেষ হওয়ার আগে করুন এই কাজ, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি হাওড়া-বর্ধমান লাইনে রক্ষণাবেক্ষণ দু'মাস ধরে,দুর্ভোগ পোহাতে হবে লোকাল যাত্রীদের? অরিজিতের পর এবার রহমানের গান গেয়ে তাক লাগলেন বাংলার শুভ,কেঁদে ফেললেন মুগ্ধ নেহা ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.