বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush Hazra on Aindrila Sharma: ঐন্দ্রিলাকে নিয়ে অঙ্কুশের বলা কথা ফলে গেল! কী বলেছিলেন অভিনেতা

Ankush Hazra on Aindrila Sharma: ঐন্দ্রিলাকে নিয়ে অঙ্কুশের বলা কথা ফলে গেল! কী বলেছিলেন অভিনেতা

ঐন্দ্রিলাকে নিয়ে অঙ্কুশের ভবিষ্যদ্বাণী ফলে গেল!

Ankush Hazra on Aindrila Sharma: ঐন্দ্রিলা শর্মার মৃত্যুতে শোকাহত গোটা রাজ্য। টলিউডের বিভিন্ন ব্যক্তিত্ব প্রতিক্রিয়া জানিয়েছেন। অঙ্কুশ হাজরা কী বললেন?

ঐন্দ্রিলার মৃত্যুর পর গোটা টলিউডে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন ব্যক্তিত্ব প্রতিক্রিয়া জানিয়েছেন, তাঁদের স্মৃতিচারণে উঠে এসেছে নানান কথা। তবে জানেন কি অঙ্কুশ হাজরা, টলি পাড়ার অন্যতম জনপ্রিয় নায়ক ঐন্দ্রিলার সম্পর্কে কী বলেছিলেন? আসুন দেখে নেওয়া যাক।

অঙ্কুশ বা ঐন্দ্রিলা কেউই কলকাতার বাসিন্দা নন। তাঁরা পেশার খাতিরে এই শহরে এসেছেন। একজনের বাড়ি বর্ধমান তো আরেকজনের বহরমপুর। তাঁদের পরিবারের কেউ এই বিনোদন জগতের সঙ্গে যুক্ত নন। নেই স্টারকিডের তকমা। দুজনে নিজেদের নিজের চেষ্টায়, দক্ষতা দিয়ে প্রতিষ্ঠিত করেছেন। তবে এখন যে কথা লিখছি, সেটা আজকের কথা নয়। বেশ কয়েক বছর পুরোনো কথা।

অঙ্কুশের বয়স তখন ২৪, টলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন তখন। অন্যদিকে ঐন্দ্রিলার বয়স তখন ১৪, স্কুল পড়ুয়া তখন তিনি। আর সেই তখনকার একটি ছবি শেয়ার করে নিলেন অভিনেতা। তিনিও ভীষণভাবে আঘাত পেয়েছেন ঐন্দ্রিলার চলে যাওয়ায়। ভাগ করে নিলেন ঐন্দ্রিলার সঙ্গে কাটানো তাঁর একটি স্মৃতি।

অঙ্কুশ যে ছবি শেয়ার করেছেন সেখানে তাঁদের মুখ যে খুব স্পষ্ট তা নয়। তবুও স্মৃতি তো! অঙ্কুশ এই ছবি শেয়ার করে লেখেন, ' আমার তখন ২৪ বোধহয়, আর তোর ১৪। তোকে সেদিন জড়িয়ে ধরে আশীর্বাদ করেছিলেন, বলেছিলাম যেদিন তুই আমার বয়সী হবে অনেক বড় নায়িকা হবি।' তাই হল যেন। মাত্র ২৪ বছর বয়সেই ঐন্দ্রিলা সকলের মন জয় করে নিয়েছিলেন তাঁর অভিনয়, জীবনের লড়াই দিয়ে। আজ থেকে ১০ বছর আগেই অঙ্কুশ যেন সেই কথা আঁচ করতে পেরেছিলেন। আর তখন তিনি ঐন্দ্রিলাকে যা বলেছিলেন সেটাই যেন ফলে গেল।

২০দিনের লড়াই শেষ করে গতকাল বেলা ১২.৫৯ মিনিটে অমৃতলোকে চলে যান ঐন্দ্রিলা। রেখে যান তাঁর অদম্য বাঁচার লড়াই, কাজ। ঐন্দ্রিলাকে হারিয়ে তাঁর পরিবার, সব্যসাচী সকলেই ভীষণ ভেঙে পড়েছে। তবুও সকলে চাইছেন তাঁরা যেন স্বজন হারানোর এই শোক দ্রুত কাটিয়ে উঠুন। সব্যসাচী মূল স্রোতে ফিরুক এখন সকলের এটাই কাম্য।

১ নভেম্বর ব্রেন স্ট্রোক হওয়ার পর তাঁকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। করা হয় অপারেশন। রাখা হয় ভেন্টিলেশনে। কখনও চিকিৎসায় সাড়া দিয়েছেন কখনও অবস্থার অবনতি হয়েছে ঐন্দ্রিলার। গত শনিবার তাঁর পর পর ১০বার কার্ডিয়াক অ্যারেস্ট হয়। এরপর চরণ সংকটজনক অবস্থায় চলে যান। বেলা ১২.৬৯ মিনিটে সেদিন তিনি প্রয়াত হন।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল FIDE-এর উদ্যোগে পালন করা হয় আন্তর্জাতিক দাবা দিবস, জানেন এই দিনটির ইতিহাস কী 6 ওভার শেষে Washington Freedom-র স্কোর 74/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.