বাংলা নিউজ > বায়োস্কোপ > Antim: পালটে যাচ্ছে ভগ্নীপতির সঙ্গে সলমনের সম্পর্ক! এবার মুখোমুখি লড়াইয়ে ভাইজান ও আয়ুষ
সলমন খান ও আয়ুশ 
সলমন খান ও আয়ুশ 

Antim: পালটে যাচ্ছে ভগ্নীপতির সঙ্গে সলমনের সম্পর্ক! এবার মুখোমুখি লড়াইয়ে ভাইজান ও আয়ুষ

  • অন্তিম লুকে চমকে দিলেন সলমন খান ও আয়ুষ শর্মা! দেখে নিন-

পালটে যাচ্ছে সলমন খান ও আয়ুষ শর্মার সম্পর্কের সমীকরণ! না অফস্ক্রিনে নয়, অনস্ক্রিনের দৌলতে এই জিজা-শ্যালকের জুটিকে একদম ‘নেভার সিন বিফোর’ অবতারে দেখবে দর্শক। সৌজন্যে পরিচালক মহেশ মঞ্জেকরের আসন্ন ছবি ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’। এই ছবির দৌলতেই প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সলমন খান ও তাঁর ছোট বোন অর্পিতার স্বামী, আয়ুষ শর্মা। ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে থাকছেন সলমন, আয়ুষকে দেখা যাবে গ্যাংস্টারের ভূমিকায়। 

মঙ্গলবার প্রকাশ্যে এল ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এর ফার্স্ট লুক পোস্টার। টুইটারে সেই পোস্টার শেয়ার করে সলমন খান লেখেন, ‘বুড়াই কে অন্ত কা শুরুওয়াত (অশুভ শক্তির বিনাশের শুরু)… গণপতি বাপ্পা মোরিয়া’। পোস্টারের একধাকে দেখা গেল সলমনকে, অন্যধারে আয়ুষকে। রুদ্ররূপ ধারণ করে একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন দুজনে… পোস্টারের নীচে ছবির একটি স্থিরচিত্র জুড়ে দেওয়া হয়েছে। যা দুই তারকার চরিত্রকে ফুটিয়ে তুলছে, পাগড়ি মাথায় শিখ পুলিশের চরিত্রে

ছবির ফার্স্টলুক দেখে মুগ্ধ সলমন ভক্তরা। ছবির অপেক্ষায় দিনগোনা শুরু করে দিল তাঁরা, যদিও এখন স্পষ্ট নয় এই ছবিটি কবে মুক্তি পাবে, কারণ পোস্টারে মুক্তির তারিখ স্পষ্ট করা হয়নি। পাশাপাশি এই ছবি সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে নাকি বড় পর্দায় তাও অজানা। 

প্রযোজক সলমনের হাত ধরে বলিউড সফর শুরু করেছিলেন আয়ুষ। ২০১৮ সালে মুক্তি পায় তাঁর প্রথম ছবি ‘লাভযাত্রী’, যার প্রযোজনার দায়িত্বে ছিল সলমন খান ফিল্মস। অন্তিম ছাড়াও ক্যাটরিনার বোন ইশাবেলা কাইফের সঙ্গেও একটি ছবিতে অভিনয় করতে দেখা যাবে আয়ুষকে। প্রায় তিন বছর ধরে অভিনয়ের দুনিয়া থেকে গায়েব রয়েছেন আয়ুষ,  ছবির ফার্স্ট লুক টিজারেই আয়ুষের সুঠাম দেহ চমকে দিয়েছে অনুরাগীদের, অভিনেতার সিক্স প্যাকে এখন মন হারাচ্ছেন ভক্তরা।

২০১৪ সালের ১৮ নভেম্বর সলমন খানের বোন অর্পিতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আয়ুষ। তাঁদের দুই সন্তান রয়েছে- আহিল ও আয়াত। বলিউডে নোপোটিজম বিতর্ক চরমে, তবে পরিবারের মানুষজনকে সবসময়ই এগিয়ে রাখেন সলমন। এবার তো শুধু প্রযোজক হিসাবে নয়, কো-স্টার হিসাবেও আয়ুষের পাশে দাঁড়ালেন তাঁর প্রিয় ভাইজান।

বন্ধ করুন