বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurager Chowa Actor: পর্দায় দীপের দাদাই! বাস্তবে বাবা হলেন ‘অনুরাগের ছোঁয়া'র প্রতীক সেনগুপ্ত, ছেলে হল না মেয়ে?

Anurager Chowa Actor: পর্দায় দীপের দাদাই! বাস্তবে বাবা হলেন ‘অনুরাগের ছোঁয়া'র প্রতীক সেনগুপ্ত, ছেলে হল না মেয়ে?

বাবা হলেন অভ্রজিৎ 

Anurager Chowa Actor Avrajit Chakraborty: দীপার কাকাশ্বশুর বাস্তবে বাবা হলেন! বিয়ের এক বছর পার, এবার অভ্রজিৎ-রিনিকার কোল আলো করে এল ফুটফুটে পুত্র সন্তান। 

গত বছর অগস্টে সামাজিকভাবে বিয়েটা সেরে ফেলেছিলেন টেলি অভিনেতা অভ্রজিৎ চক্রবর্তী। দীর্ঘদিনের প্রেমিকা রিনিকা সাহার সঙ্গে গাঁটছড়া বাঁধেন ‘অনুরাগের ছোঁয়া’র প্রতীক সেনগুপ্ত। যদিও সই-সাবুদ করে বিয়ের পর্ব দু-বছর আগেই সেরে ফেলেছিলেন তাঁরা। এবার এল খুশির খবর। অভ্রজিৎ-রিনিকার কোল আলো করে এসেছ ফুটফুটে সন্তান।

সোমবার সকালে পুত্র সন্তানের জন্ম দেন রিনিকা। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই খবর জানান অভিনেতা। লেখেন-'আজ সকালে আমাদের ঘরে এক পুত্র সন্তান এসেছে, আমরা আশীর্বাদ ধন্য।' এরপর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দম্পতি। মা ও ছেলে দুজনেই সুস্থ আছেন, জানিয়েছেন অভিনেতা। পাশাপাশি শুভেচ্ছা বার্তার জন্য সকলকে ধন্যবাদ জানান নতুন বাবা। অভ্রজিৎ ঘরণীও ইন্ডাস্ট্রির চেনা মুখ। তবে ক্যামেরার সামনে নয়, ক্যামেরার পিছনে কাজ করেন রিনিকা। সহকারী পরিচালক তিনি। ছ বছর ধরে চুটিয়ে প্রেম করার পর বিয়ের পর্ব সেরে ফেলেন অভ্রজিৎ-রিনিকা। আরও পড়ুন-ভাসুরের বিয়েতে একফ্রেমে পরম-জবা,অভ্রজিতের বিয়েতে ধামাল ‘অনুরাগের ছোঁয়া’ টিমের

‘কে আপন কে পর’-এর সেটেই শুরু হয়েছিল এই প্রেমের গল্প। তা পূর্ণতা পায় আগেই, খুদে সদস্যের আগমনে এবার তাঁদের পরিবার পূর্ণ হল। বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ অভ্রজিত চক্রবর্তী। জি বাংলা থেকে স্টার জলসা, দুই লিডিং চ্যানেলেই দাপটের সঙ্গে কাজ করছেন। 'অনুরাগের ছোঁয়া’য় সূর্যর কাকা অর্থাৎ জয়ের বাবার চরিত্রে অভিনয় করছেন অভ্রজিৎ। দিন কয়েক আগেই বাবা হয়েছে জয়, ছোট্ট দীপের আগমনে হাসির ঝলক সেনগুপ্ত পরিবারে। সেই দীপের ঠাকুর্দাই বাস্তবে প্রথমবার বাবা হলেন। একেই বলে সিরিয়ালের মহিমা!

গত ১৬ই অগস্ট বিয়ের এক বছর পূর্ণ হতেই অভ্রজিৎকে নিয়ে এক প্রেমমাখা পোস্ট করেছিলেন স্ত্রী। রিনিকা লিখেছিলেন-যেভাবে তুমি আমায় বুঝতে পার আর কেউ বুঝতে পারে না। হতে পারে দুই আলাদা শরীরে আমরা একটাই মানুষ। এক বছরের বিবাহবার্ষিকীতে আমার বেটার হাফকে জানাই অনেক শুভেচ্ছা।' অন্যদিকে স্ত্রীর সঙ্গে কাটানো মুহূর্তের কোলাজ পোস্ট করে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা ভাগ করে নেন অভ্রজিৎ। ছেলের প্রথম ঝলক বা নাম এখনও ফাঁস করেননি অভ্রজিৎ-রিনিকা। 

জবার ভাসুর হিসাবে সবার প্রথম নজর কাড়েন অভ্রজিৎ। ‘কে আপন কে পর', ‘অনুরাগের ছোঁয়া’র পাশাপাশি ‘এই পথ যদি না শেষ হয়’, গ্রামের রাণী বীণাপাণি-র মতো অসংখ্য জনপ্রিয় মেগায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা নিলেছে অভ্রজিতের। সম্প্রতি জিতের ‘চেঙ্গিজ’ ছবিতেও অভিনয় করেছেন অভ্রজিৎ।  

 

বন্ধ করুন