বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka Sharma: একদম ঝুলনের চেহারায় অনুষ্কা, পালটালেন গায়ের রং, এল নতুন ভিডিয়ো

Anushka Sharma: একদম ঝুলনের চেহারায় অনুষ্কা, পালটালেন গায়ের রং, এল নতুন ভিডিয়ো

‘চাকদা এক্সপ্রেস’-এ অনুষ্কা। 

Anushka Sharma in Chakda Xpress: এবারে ঝুলনের চেহারা দেখা গেল অনুষ্কাকে। দেখে নিন নতুন ভিডিয়োয় তাঁর চেহারা। 

এত দিনে ঝুলনের ভূমিকা দেখতে পাওয়া গেল অনুষ্কা শর্মাকে। এত দিন যত বার ‘চাকদা এক্সপ্রেস’-এর ছবি সামনে এসেছে, তত বারই দেখা গিয়েছে, বিনা মেকআপের অনুষ্কাকে। কিন্তু এভার পুরোপুরি ঝুলন গোস্বামীর চেহারায় তিনি। মানে, গায়ের রং বদলে ফেলেছেন তার জন্য। বদলে ফেলেছেন হাঁটাচলার ধরন।

এই বছরের শষেই মুক্তি পাচ্ছে ‘চাকদা এক্সপ্রেস’। কীভাবে ছোট শহর থেকে ঝুলন হয়ে উঠলেন গোটা দেশের তারকা, তা নিয়েই এই ছবি। কিন্তু ছবির শ্যুটিং শুরুর সময় থেকেই এটি নিয়ে বিতর্ক দানা বেঁধেছিল। বিশেষত একদল মানুষ আপত্তি তুলেছিলেন অনুষ্কার গায়ের রং নিয়ে। তাঁদের বক্তব্য ছিল, অনুষ্কা এবং ঝুলনের গায়ের রং মোটেই এক নয়। আর অনুষ্কা ধুলনের মতো গায়ের রং নিয়ে আসার কোনও চেষ্টা করেননি। অবশেষে নতুন ভিডিয়োয় সেই বিভ্রান্তি কাটল।

সম্প্রতি অনুষ্কা নিজেই এই ভিডিয়োটি প্রকাশ করেছেন। সেই ভিডিয়োয় পরিচালক প্রসিত রায়ের বক্তব্যও রয়েছে। প্রসিতও জানিয়েছেন, কীভাবে ‘চাকদা এক্সপ্রেস’ শউধু একটি সিনেমা নয়, তাঁদের জন্য একটি জার্নিতে পরিণত হয়েছে। কীভাবে অনুষ্কা-সহ গোটা টিম এই ছবির জন্য প্রস্তুত হয়েছেন।

এই নতুন ভিডিয়োয় ঝুলনের জীবনের এমন পর্যায়ের দৃশ্যও দেখা গিয়েছে, যখন তিনি বিভিন্ন চোটআঘাতের সমস্যা ভুগেছেন। যার ফলে তাঁর বোলিং ক্ষতিগ্রস্ত হয়েছে। দেখা গিয়েছে অনুষ্কা-অভিনীত ঝুলন সেই সমস্যা কাটিয়ে ওঠার চেষ্টা করছে। তবে সব মিলিয়ে এই ভিডিয়ো দর্শকদের অনেকেরই পছন্দ হয়েছে।

চলতি বছরের শেষ দিকে ওটিটি মাধ্যমে মুক্তি পাচ্ছে ‘চাকদা এক্সপ্রেস’। ইতিমধ্যেই ভারতীয় দর্শক এবং ঝুলনের অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন এই ছবির।

বন্ধ করুন