বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 16 update: বিগ বস খেতাব অধরা অর্চনা গৌতমের, জমে উঠেছে খেলা, সেরার শিরোপা উঠবে কার মাথায়?

Bigg Boss 16 update: বিগ বস খেতাব অধরা অর্চনা গৌতমের, জমে উঠেছে খেলা, সেরার শিরোপা উঠবে কার মাথায়?

বিগ বস খেতাব অধরা অর্চনা গৌতমের

Bigg Boss 16 update: বিগ বস ১৬ থেকে বাদ পড়লেন অর্চনা গৌতম। চতুর্থ স্থানে শেষ করলেন অর্চনা গৌতম। তাঁর আগে বাদ পড়েন শালিন ভানোত।

বিগ বস হাউজ থেকে বাদ পড়লেন অর্চনা গৌতম। তাঁর বিগ বস খেতাব জয়ের স্বপ্ন অধরা থাকল। চতুর্থ স্থানে শেষ করলেন তিনি। এদিন তিনি শালিন ভানোত, প্রিয়াঙ্কা চৌধুরি, এমসি স্ট্যান এবং শিব ঠাকরের সঙ্গে গ্র্যান্ড ফিনালে পৌঁছেছিলেন। কিন্তু চতুর্থ হয়েই শেষ হয় তাঁর সফর।

অর্চনার আগে বাদ পড়েন শালিন ভানোত। এই সিজনে অর্চনা এবং এমসি স্ট্যানের ঝামেলা অন্যতম চর্চার বিষয় ছিল। প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে সেরার লক্ষ্যে এগিয়ে চলেছেন স্ট্যান।

অন্যদিকে স্বপ্ন অধরা রেখে আউট হয়ে যাওয়ার পর বিজলি গানে নেচে সকলের মন কেড়ে নেন শালিন ভানোত। তবে যতই বিগ বস ১৬ এর খেতাব জয় না করতে পারুন তিনি, অন্য একটা জিনিস কিন্তু পেয়েই যান। ভাবছেন কী? একতা কাপুর তাঁকে যে কথা দিয়েছিলেন সেটা রাখেন। একতা কাপুরের আগামী ধারাবাহিকে মুখ্য পুরুষ চরিত্রে দেখা যাবে শালিন ভানোতকে। এই ধারাবাহিকটি কালার্স টিভিতে দেখানো হবে।

বিজয়ীর নাম ঘোষণা হতে ঢের দেরি, তবুও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা গুজব শোনা যাচ্ছে বিজয়ীকে নিয়ে। কারও মতে প্রিয়াঙ্কা চৌধুরি জিতেছেন। কেউ আবার বলছেন শিব ঠাকরে। ইতিমধ্যেই টুইটারে 'জিতে এসো প্রিয়াঙ্কা' ট্রেন্ড দেখা যাচ্ছে। সঙ্গে শোনা যাচ্ছে আরও একটি কথা।

দ্যা খবরি নামক একটি প্রোফাইলের তরফে টুইটারে পোলের আয়োজন করা হয়। নির্দিষ্ট সময়ের পর সেখানে বলা হয় ইতিমধ্যেই বিজয়ীকে সেটা নির্বাচিত হয়ে গিয়েছে, খুব শীঘ্রই সেই উত্তর জানানো হবে। তবে এই প্রোফাইলের তরফে ঘোষণার আগেই জানা গিয়েছে যে সেরা তিন প্রতিযোগীর মধ্যে নাকি নেই এমসি স্ট্যান এবং শিব ঠাকরে। তাঁরা বাদ হয়ে গিয়েছেন। দ্বিতীয় স্থানে আছেন অর্চনা গৌতম, এবং তৃতীয়তে শালিন। প্রথম হয়েছেন প্রিয়াঙ্কা। এই ক্ষেত্রে প্রথম ছাড়া বাকি প্রেডিকশন যে ভুল সেটা প্রমাণিত।

এখন বিগ বস ১৬ খেতাব জয়ের লড়াই চলছে প্রিয়াঙ্কা চৌধুরি, শিব ঠাকরে, এবং এমসি স্ট্যানের মধ্যে।

বন্ধ করুন