বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের মাদকযোগ! অর্জুন রামপালের গার্লফ্রেন্ডের ভাইকে ফের গ্রেফতার করল NCB
মাদককাণ্ড পিছু ছাড়ছে না অর্জুনের
মাদককাণ্ড পিছু ছাড়ছে না অর্জুনের

বলিউডের মাদকযোগ! অর্জুন রামপালের গার্লফ্রেন্ডের ভাইকে ফের গ্রেফতার করল NCB

  • মাকদকাণ্ডের ছায়া থেকে কিছুতেই নিজেকে সরিয়ে আনতে পারছেন না অর্জুন রামপাল, এই নিয়ে তিন নম্বর বার এনসিবির হাতে গ্রেফতার হল অভিনেতার শ্যালক। 

বলিউডের মাদকযোগ মামলায় একাধিকবার এনসিবির জেরার মুখে পড়েছেন অভিনেতা অর্জুন রামপাল। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখে পড়তে হয়েছে অর্জুনের লিভ ইন পার্টনার তথা সন্তানের মা, গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকেও। শনিবার আবারও নতুন করে চর্চায় উঠে এল এই জুটি। এদিন গোয়া থেকে এনসিবির হাতে গ্রেফতার হয়েছেন গ্যাব্রিয়েলার ভাই অ্যাগিসিলাওস ডেমেট্রিয়াডেস। গ্রেফতারির সময়, অভিযুক্তর কাছ থেকে মাদক উদ্ধার করেছেন এনসিবির আধিকারিকরা।  

এদিন নিয়ে অ্যাগিসিলাওসের বিরুদ্ধে তিন নম্বর মামলা রুজু করল এনসিবি। গত বছর অক্টোবরে সুশান্ত সিং রাজপুত মামলার সঙ্গে জড়িত মামলায় এনসিবির হাতে গ্রেফতার হয়েছিলেন অ্যাগিসিলাওস, জামিনে মুক্তির পর ফের একবার গ্রেফতার হয় সে। নাইজেরিয়ান কোকিন মামলায় দ্বিতীয়বার গ্রেফতার হয়েছিলেন অ্যাগিসিলাওস। গত এক বছরে এই নিয়ে তিনবার এনসিবির হাতে গ্রেফতার হল গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাই। 

গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস ও তাঁর ভাই অ্যাগিসিলাওস
গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস ও তাঁর ভাই অ্যাগিসিলাওস

এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে এদিন গোয়ায় অভিযান চালায় এনসিবি। বেআইনিভাবে মাদক পাচার ও বিক্রির সঙ্গে সরাসরি যুক্তদের খোঁজ চালাচ্ছিল এনসিবি। সেই মাদকপাচারকারীদের দলের অংশ হিসাবেই গ্রেফতার হন অ্যাগিসিলাওস। শুক্রবার অর্জুনের গার্লফ্রেন্ডের ভাইকে গ্রেফতার করা হয়েছে বলে জানান সমীর ওয়াংখেড়ে। এদিন আদালতে পেশ করবার পর দু-সপ্তাহের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে অভিযুক্তকে।

৩০ বছর বয়সী অ্যাগিসিলাওস দক্ষিণ আফ্রিকার বাসিন্দা। মার্কেটিংয়ের কাজে নিযুক্ত অ্যাগিসিলাওস লম্বা সময় ধরে ভারতেই রয়েছেন। তবে মার্কেটিংয়ের কাজের আড়ালে নাকি মাদক পাচারের কাজ করে সে, খবর এনসিবি সূত্রে।

বন্ধ করুন