বাংলা নিউজ > বায়োস্কোপ > শুক্রবার NCB দফতরে হাজিরা দিতে হবে অর্জুন রামপালকে, আজ ফের তলব গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলাকে
সমন পাঠানো হয়েছে অর্জুন রামপালকেও। 
সমন পাঠানো হয়েছে অর্জুন রামপালকেও। 

শুক্রবার NCB দফতরে হাজিরা দিতে হবে অর্জুন রামপালকে, আজ ফের তলব গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলাকে

  • গ্যাব্রিয়েলাকে আজ দ্বিতীয়বার জেরা করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

বলিউডের মাদককাণ্ডে আগামিকাল, শুক্রবার এনসিবির দফতরে হাজিরা দিতে হবে অভিনেতা অর্জুন রামপালকে। অন্যদিকে এই মামলায় আজ, দ্বিতীয়বার কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা জিজ্ঞাসাবাদ করছে অর্জুনের গার্লফ্রেন্ড তথা সন্তানের মা গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসকে।এই মামলায় বুধবারও এনসিবির ম্যারাথন জেরার মুখে পড়তে হয়েছেন গ্যাব্রিয়েলাকে। 

বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ এনসিবির মুম্বই সদর দফতর ব্যালাড এস্টেটের অফিসে হাজিরা দেন গ্যাব্রিয়েলা। গতকাল প্রায় ৬ ঘন্টা ধরে একটানা জেরা করা হয়েছিল দক্ষিণ আফ্রিকার এই বাসিন্দাকে। 

মাদককাণ্ডে গত কয়েকমাস ধরেই এনসিবির কড়া নজরদারিতে রয়েছেন এই বলিউড অভিনেতা ও তাঁর পরিবার। গতমাসে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে প্রথম গ্রেফতার হয় গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাই অ্যাগিসিলাওস।গত সোমবারই অর্জুন রামপালের বাড়িতে হানা দেয় এনসিবির আধিকারিকরা। সেখান থেকে ১১টি বৈদ্যুতিন গ্যাজেট বাজেয়াপ্ত করা হয়েছে, বেশ কয়েকটি নিষিদ্ধ ওষুধও নাকি বাজেয়াপ্ত করা হয়েছে বলে সূত্রের খবর। 

বুধবার রাতে এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, ‘গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদ এখনও পূর্ণ হয়নি। তাঁকে ফের ডাকা হয়েছে। পাশাপাশি শুক্রবার অর্জুন রামপালকে হাজিরা দিতে বলা হয়েছে। সমন ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে’। 

এনসিবির দফতরে বৃহস্পতিবার হাজির গ্যাব্রিয়েলা 
এনসিবির দফতরে বৃহস্পতিবার হাজির গ্যাব্রিয়েলা  (PTI)

গতমাসে লোনাভালা থেকে গ্রেফতার হয়  অর্জুন রামপালের প্রেমিকার ভাই অ্যাগিসিলাওস। তাঁর কাছ থেকে  নিষিদ্ধ মাদক- চরস, অ্যালপারাজোলাম (এক ধরণের নিষিদ্ধ ট্যাবলেট) উদ্ধার করেছে এনসিবি। জানা গিয়েছে সুশান্ত সিং রাজপুত মামলার সঙ্গে জড়িত মাদক পাচারকারীদের সঙ্গে সরাসরি যোগ রয়েছে অ্যাগিসিলাওসের। 

গত সপ্তাহে জামিনে ছাড়া পেয়েছিল অ্যাগিসিলাওস। তবে মুক্তির কয়েকঘন্টার মধ্যেই অপর এক মাদককাণ্ডে ফের অ্যাগিসিলাওসকে হেফাজতে নেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অন্যদিকে বলিউডের মাদক মামলায় রবিবার এনসিবির হাতে গ্রেফতার হন প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবনা সৈয়দ। মঙ্গলবার দেড় লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে শর্তসাপেক্ষ জামিন মঞ্জুর হয়েছে শাবানার।

 সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত আর্থিক তছরুপের মামলা খতিয়ে দেখতে গিয়ে জুলাই মাসে ইডির হাতে রিয়ার মাদকযোগের তথ্য আসে। এরপর ইডির ডাকে সারা দিয়ে এই মামলায় যোগ দেয় কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। তারপর থেকেই বলিউডের মাদককাণ্ড নিয়ে সরগরম গোটা দেশ। মাদকাকাণ্ডে প্রায় এক মাস বাইকুল্লা জেলেবন্দি থাকতে হয়েছে রিয়া চক্রবর্তীকে। অভিনেত্রীর ভাই শৌভিক এখনও তালোজা জেলেবন্দি। এই মামলায় ইতিমধ্যেই এনসিবি জিজ্ঞাসাবাদ করেছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুল প্রীত সিংয়ের মতো বলিউড নায়িকাদের।

 

বন্ধ করুন