বাংলা নিউজ > বায়োস্কোপ > Gauri On Aryan Khan: ‘আরিয়ান এখন শাহরুখের থেকেও ব্যস্ত, ওর ডেট পাওয়া সবচেয়ে মুশকিল’, বড় ছেলেকে নিয়ে বললেন গৌরী

Gauri On Aryan Khan: ‘আরিয়ান এখন শাহরুখের থেকেও ব্যস্ত, ওর ডেট পাওয়া সবচেয়ে মুশকিল’, বড় ছেলেকে নিয়ে বললেন গৌরী

শাহরুখের থেকেও ব্যস্ত আরিয়ান, জানালেন মা গৌরী। 

বাবা শাহরুখের থেকেও এখন বেশি ব্যস্ত ছেলে আরিয়ান। সম্প্রতি নিজের কফি টেবিল বুক ‘মাই লাইফ ইন ডিজাইন’ প্রকাশ অনুষ্ঠানে তেমনটাই জানালেন গৌরী খান। 

সম্প্রতি নিজের কফি টেবিল বই ‘মাই লাইফ ইন ডিজাইন’ সামনে আনলেন গৌরী খান।ইন্টিরিয়র ডিজাইনার হিসেবে শাহরুখ পত্নীর জার্নি রয়েছে এই বইতে। বইতে রয়েছে মন্নতের অন্দরের কিছু অদেখা ছবি। সঙ্গে খান পরিবারের পারিবারিক ফোটোও। যেখানে শাহরুখ-গৌরীর তিন সন্তানই রয়েছেন ফ্রেমে- আরিয়ান, সুহানা আর আব্রাম। 

তবে সম্প্রতি এক ইভেন্টে গৌরী ফাঁস করলেন বড়ই ব্যস্ত তাঁর বড় ছেলে। কিং খান-পত্নী বললেন, ‘শাহরুখের ডেট পাওয়া সহজ ছিল, কিন্তু আরিয়ানের ডেট পাওয়াটাই কঠিন ছিল।’ হবে নাই বা কেন। ২৪ বছরের আরিয়ান সদ্যই শুরু করেন ব্যবসা। প্রমিয়াম ভদকা ও লাক্সারি স্ট্রিটওয়্যার ব্র্যান্ড নিয়ে এসেছেন। সঙ্গে আবার পরিচালক হিসেবে কাজও শুরু করবেন খুব জলদি। সুতরাং ব্যস্ততা চরমে তো থাকবেই। 

এর আগে গৌরীর ডিজাইনার হিসেবে যাত্রা নিয়ে কথা বলেছেন শাহরুখও। ‘মাই লাইফ ইন ডিজাইন’ বইয়ের মুখবন্ধ লেখেন তিনি। কিং খান সেই সময়ের কথা স্মরণ করেছেন যখন তিনি সোফা কিনতে গিয়ে দেখেন দাম খুব বেশি। তখনই গৌরীর মধ্যে আগ্রহ তৈরি হয় ডিজাইনিংয়ের। নিজে কাঁচামাল কিনে স্কেচ তৈরি করে কাঠের মিস্ত্রিদের দিয়ে তা তৈরি করিয়েছিলেন।

শাহরুখ লিখেছেন, ‘আমরা একদিন সোফা কিনতে যাই। কিন্তু দেখি তা আমাদের বাজেটের বাইরে। আমরা এরপর একবার ঘুরতে গিয়ে শুধু চামড়া কিনে আনি। তারপর গৌরী ওর নোটবুকে নিজে ডিজাইন করে তা ছুতোরদের দিয়ে তৈরি করিয়ে নিয়েছিল। এভাবেই কয়েকবছর চলল ওই বাড়িতে। এরপর আমরা মন্নত নামের এই বড় বাড়িটি কিনতে আসি। এবারেও সেই একই গল্প। সম্পত্তির পিছনেই এত টাকা খরচ হয়ে যায় যে অভ্যন্তরীন সজ্জার জন্য আর কিছু অবশিষ্ট ছিল না। আর এবারেও গৌরী আমাদের ইন্টেরিয়র ডিজাইনার হয়ে ওঠে।’

শাহরুখ এবং গৌরী প্রায় ছয় বছরের প্রেমের পর ১৯৯১ সালে বিয়ে করেন। ১৯৯৭ সালে তাদের প্রথম ছেলে আরিয়ান খানের জন্ম হয়। পরে তাদের কন্যা সুহানা খান ২০০০ সালে জন্মগ্রহণ করেন। আর তাদের সবচেয়ে ছোট ছেলে আব্রাম খানের ২০১৩ সালে সারোগেসির মাধ্যমে জন্ম হয়।

আপাতত খবর রয়েছে, আরিয়ান সিনেমা প্রেক্ষেগৃহে নয়, আসবে ওয়েব ডেবিউ করবেন বলিউডে। যা আসবে নেটফ্লিক্সে। নাম হবে ‘স্টারডম’। রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফে এটির প্রযোজনা করা হবে। থাকবে ৬টা পর্ব। বলিউডের অন্দরের খবরই নাকি ফুটে উঠবে এখানে। লেখক বিলাল সিদ্দিকির সঙ্গে যার স্ক্রিপ্ট লিখেছেন শাহরুখ পুত্র নিজেই। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর সিপিএমের FB পেজে ‘ইদহীন’ শুভেচ্ছা, রণনীতি নিয়ে জোর চর্চা রাজ্যের আপত্তি খারিজ, শর্ত দিয়ে শ্রীরামপুরে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের আগামিকাল মেষ সংক্রান্তি, করুন এই প্রতিকার, জেনে নিন এই দিনের গুরুত্ব রবিবার হওয়ায় পয়লা বৈশাখের ছুটি নষ্ট! নয়া ১টি ‘হলিডে’ ঘোষণা করে ‘উপহার’ দিল রাজ্য ৪৮ ঘণ্টার মধ্যে ইজরায়েলে সরাসরি হামলা করতে পারে ইরান- বিস্ফোরক দাবি রিপোর্টে Love Sex Aur Dhokha 2: ডিজিটাল প্রজন্মের প্রেম-যৌনতা-প্রতারণার গল্পে স্বস্তিকা ‘বিজেপি চ্যালাকাঠ নিয়ে ভোটকেন্দ্রের বাইরে থাকবে’,বিতর্কিত মন্তব্য BJP প্রার্থীর

Latest IPL News

কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.