বাংলা নিউজ > বায়োস্কোপ > KL Rahul-Athiya: রাহুল-আথিয়ার বিয়ের ভেনুতে সুনীল, মেয়ে-জামাইকে নিয়ে বড় চমকের ঘোষণা অভিনেতার

KL Rahul-Athiya: রাহুল-আথিয়ার বিয়ের ভেনুতে সুনীল, মেয়ে-জামাইকে নিয়ে বড় চমকের ঘোষণা অভিনেতার

বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে

সোমবার সাত পাকে বাঁধা পড়বেন কে এল রাহুল ও আথিয়া শেট্টি। বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে, সেজে উঠেছে সুনীল শেট্টির খান্ডালার খামার বাড়ি। 

সুনীল শেট্টির খন্ডালার ফার্ম হাউজে চলছে শেষ মুহূর্তের ব্যস্ততা। মেয়ের বিয়ের সব ব্যবস্থা সঠিকভাবে হয়েছে কিনা তা নিজের চোখে খতিয়ে দেখছেন সুনীল শেট্টি। সোমবার সাত পাক ঘুরবেন আথিয়া শেট্টি ও কেএল রাহুল। নিরাপত্তার বেড়াজাল টপকে ইতিমধ্যেই সেই প্রস্তুতির ঝলক উঠে এসেছে পাপারাৎজিদের ক্যামেরায়। ঝলমলে হলুদ আলোর সঙ্গে সোনালি শামিয়ানা— সব মিলিয়ে যেন এক মায়াবী পরিবেশ। খোলা আকাশের নীচে সেজে উঠেছে ফুলেল বিয়ের মণ্ডপ। তা দেখে চোখ ফেরানো দায়!

ভারতীয় ক্রিকেট তারকা কেএল রাহুল ও আথিয়া শেট্টির বিয়ের আসরে মোবাইল নিয়ে প্রবেশ নিষিদ্ধ। তাই নতুন বর-কনের ঝলক দেখতে বেশ বেগ পেতে হবে এমনটাই মনে করা হচ্ছিল। তবে এদিন সাংবাদিকদের বিয়ে নিয়ে বড় আপটেড ছিলেন সুনীল শেট্টি। ‘আন্না’ সুনীল শেট্টি হাত জোড় করে জানান আগামীকাল মেয়ে-জামাইকে নিয়ে সকলের সম্মুখে আসবেন তিনি। হ্যাঁ, বিয়ের পর্ব মিটলে সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে পোজ দেবেন রাহুল-আথিয়া।

এরপরেই সুনীলকে সকলে শুভেচ্ছা জানান মিডিয়া কর্মীরা। পালটা সুনীলও বলেন, ‘আপনারা যে ভালোবাসা দেখিয়েছে তাতে আপ্লুত, এভাবেই পাশে থাকবেন’। মেয়ের বিশেষ দিনটা খাস করে তুলতে কোনও প্রচেষ্টাই বাদ রাখছেন না সুনীল শেট্টি।

সুনীল এদিন জানান আগামিকাল তিনি সপরিবারে ক্যামেরার সামনে পোজ দেবে। স্ত্রী মানা শেট্টি, এবং মেয়ে-জামাইকে নিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হওয়ার কথা সুনীলের। জানা যাচ্ছে, আজ (রবিবার) রাহুল-আথিয়ার গ্র্যান্ড সঙ্গীত নাইট। ইতিমধ্যেই মিটেছে ‘লেডিজ নাইট’-এর আসর। সঙ্গীত অনুষ্ঠানে পারফর্ম করবেন রাহুল-আথিয়া।

খবর, মাত্র ১০০ জনের উপস্থিতিতে বিয়ে করবেন রাহুল-আথিয়া। জুম ডিজিটালের রিপোর্ট অনুসারে, খুব বেশি তারকা বিয়ের দিন নিমন্ত্রিত থাকবেন না। তবে বর-কনে ইন্ডাস্ট্রির বন্ধু এবং ক্রিকেট জগতের তারকাদের জন্য রিসেপশন দেবেন কয়েক সপ্তাহ পরে। রাহুল-আথিয়ার এক ঘনিষ্ঠ এই প্রসঙ্গে জানিয়েছেন, ‘ক্রিকেটের ব্যস্ত সময়সূচীর প্রেক্ষিতে, মে মাসে আইপিএল শেষ হওয়ার পরে ফিল্ম ইন্ডাস্ট্রি এবং ক্রিকেটের তারকাদের জন্য একটি রিসেপশন পার্টির পরিকল্পনা করা হয়েছে ।

বলা হয়, কমন ফ্রেন্ডের মাধ্যমে আলাপ হয় রাহুল-আথিয়ার। আর নিমেষে তাঁরা একে-অপরের সঙ্গে কানেক্ট করে ফেলেন। বন্ধুত্ব ঘনিষ্ঠ হয়, তারপর প্রেম। বেশ কিছুবছর লুকিয়ে রাখার চেষ্টা করেছিলেন সেই সম্পর্ক। তবে একাধিকবার ইন্ডিয়ান ক্রিকেট টিমের পরিবারের সঙ্গে দেখা যেতে শুরু করে আথিয়াকে। তারপর ২০২১ সালে ভাই আহান শেট্টির সিনেমা তড়প-এর প্রিমিয়ারে আসেন হাত ধরাধরি করে। অফিসিয়াল শিলমোহর পড়ে যায় এই প্রেমের গল্পে। এবার

বন্ধ করুন