বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন বছরে নতুন শুরু, সকলকে চমকে দিয়ে সাত পাকে বাঁধা পড়লেন এই বাঙালি নায়িকা!

নতুন বছরে নতুন শুরু, সকলকে চমকে দিয়ে সাত পাকে বাঁধা পড়লেন এই বাঙালি নায়িকা!

গাঁটছড়া বাঁধলেন বিদ্যা সিনহা মিম

‘কে প্রথম কাছে এসেছি, কে প্রথম চেয়ে দেখেছি…', নভেম্বরে আংটি বদল সেরেছিলেন আর নতুন বছরের শুরুতেই মালাবদল সেরে ফেললেন বিদ্যা সিনহা মিম। 

গত নভেম্বরেই বাগদান সেরেছিলেন আর নতুন বছরের শুরুতেই গুড নিউজ দিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। চুপিসাড়ে সাত পাকে বাঁধা পড়লেন এই বাঙালি নায়িকা। ঢালিউডের প্রথম সারির নায়িকা বিদ্যা, গত বছর নভেম্বরেই দীর্ঘদিনের প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে আংটি বদল সেরেছিলেন, আর ‘শুভক্ষণ, শুভ দিন’-এ সাত পাক ঘুরে জন্ম-জন্মান্তরের বন্ধনে বাঁধা পড়লেন বিদ্যা-সনি। মঙ্গলবার বিকালে বিয়ের ছবি পোস্ট করে অনুরাগীদের নিউ ইয়ারের সবচেয়ে বড় সারপ্রাইজটা দিলেন অভিনেত্রী। 

সাত পাকে বাঁধা মিম-সনি
সাত পাকে বাঁধা মিম-সনি

এদিন বিয়ের সুখবর ভাগ করে নিতে উত্তম-মাধবী চিরন্তম প্রেমের গানের কলি ব্যবহার করলেন ওপার বাংলার এই সুন্দরী। ‘কে প্রথম কাছে এসেছি, কে প্রথম চেয়ে দেখেছি, কিছুতেই পাই না ভেবে, কে প্রথম ভালবেসেছি, তুমি না আমি ?’ এমনটাই ফেসবুকের দেওয়ালে লিখেছেন বিদ্যা। তাঁর লেখনিতেই স্পষ্ট কবে, কীভাবে সনির প্রেমে পড়েছেন তা আজও ঠাওর করে উঠতে পারেননি তিনি। তবে শুধু জানেন, ‘ভালোবেসেছি’। 

আজ (মঙ্গলবার) ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে বসেছিল বিদ্যা সিনহা মিমের বিয়ের আসর। আংটি বদলের পর নায়িকা বলেছিলেন এখন বিয়ের সময় নেই। কিন্তু গোপনে বিয়ের সব প্ল্যান তিনি সেরে রেখেছিলেন তা আজ স্পষ্ট হল। মিডিয়ার ফোন রিসিভ করেননি তিনি, তবে ফেসবুকের মাধ্যমে অনুরাগীদের ভালোবাসা আর আর্শীবাদ প্রার্থনা করেছেন। লিখেছেন, ‘শুভক্ষণ, শুভ দিন। বহু বছরের দীর্ঘ প্রণয়ের পর সাত পাকে বাঁধা পড়লাম আমরা। জীবনের নতুন অধ্যায়ের জন্য সকল ভক্ত, শুভানুধ্যায়ীদের কাছে শুভকামনা প্রার্থী'। 

হিন্দু রীতি মেনে হয়েছে বিদ্যা-সনির বিয়ের অনুষ্ঠান। বিয়েতে ভারতীয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লাল লেহেঙ্গায় সাজলেন মিম। বরের পরনে ছিল সাদা গোলাপি শেরওয়ানি। নবদম্পতিতে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়া। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল FIDE-এর উদ্যোগে পালন করা হয় আন্তর্জাতিক দাবা দিবস, জানেন এই দিনটির ইতিহাস কী 8 ওভার শেষে Washington Freedom-র স্কোর 92/3 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.