বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার করোনার হানা ‘মিঠাই’ পরিবারে, আক্রান্ত ‘তোর্সা’ তন্বী লাহা রায়
হোম আইসোলেশনে তন্বী
হোম আইসোলেশনে তন্বী

এবার করোনার হানা ‘মিঠাই’ পরিবারে, আক্রান্ত ‘তোর্সা’ তন্বী লাহা রায়

  • কোভিড-১৯ পজিটিভ তন্বী লাহা রায়। রয়েছেন হোম আইসোলেশনে।

করোনার প্রভাব ঝাঁকিয়ে বসেছে টলিগঞ্জে। আক্রান্ত আরও এক অভিনেত্রী। এবার করোনার হানা মিঠাই-এর সেটে। কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে ধারাবাহিকের ‘তোর্সা’ অর্থাত্ অভিনেত্রী তন্বী লাহা রায়ের। আপতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী, এখনও বাবা-মায়ের টেস্ট রিপোর্ট হাতে পাননি তন্বী। অভিনেত্রী এক সাক্ষাত্কারে জানান, ‘রবিবার রাতে আমার একটু মাথাযন্ত্রণা করছিল। সোমবার সর্দি সঙ্গে জ্বর জ্বর ভাব দেখা যায়। এরপরই মনে হল আমি ঠিক নেই। এবং পরেরদিনই কোভিড-১৯ এর পরীক্ষা করাই। দুর্ভাগ্যবশত সেই রিপোর্ট পজিটিভ এসেছে’। সম্পূর্ণরূপে নিজেকে একটা ঘরে বন্দি করে রেখেছেন তন্বী। দরজার বাইরে মা খাবার রেখে যাচ্ছেন, এবং ঘরের ভিতরেই চলছে তন্বীর দিনযাপন। 

গত বছর পয়লা বৈশাখ লকডাউনে কাটানোর পর এবছর করোনা আক্রান্ত হওয়ার জেরে ঘরবন্দি, স্বভাবতই মন খারাপ নায়িকার। চিকিত্সকদের পরামর্শ মেনে চলছেন নায়িকা, সঙ্গে কিছু ঘরোয়া টোটকাও কাজে লাগাচ্ছেন। ফলের রস, তাজা সবজি এই জাতীয় খাবার বেশি করে খাচ্ছেন তন্বী। কীভাবে আক্রান্ত হলেন তন্বী? সেই নিয়ে কিছুই বুঝে উঠতে পারছেন না অভিনেত্রী। কারণ ‘মিঠাই’ পরিবারের কোনও সদস্য বা টেকনিশিয়ানই কোভিডের গ্রাসে পরেননি। নতুন বছরে অভিনেত্রীর প্রার্থনা, ‘অপেক্ষায় , শীঘ্রই সুস্থ হয়ে উঠুক পৃথিবী’।

তন্বীর অনুপস্থিতির জেরে কী ‘মিঠাই’--এর গল্পে কোনওরকম পরিবর্তন আসবে? তা অবশ্য জানা নেই অভিনেত্রী। কিন্তু তিনি জানিয়েছেন, ‘প্রযোজক সংস্থার তরফে আমাকে সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। সুস্থ হয়েই সেটে ফেরা। তবে গল্পে এর জেরে কিছু চেঞ্জ আসবে কিনা জানি না’।

বন্ধ করুন