বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪ : আগামী সপ্তাহেই অনুষ্ঠিত হবে 'ফিনালে',সকলে চমকে দিয়ে ঘোষণা সলমনের!
ডিসেম্বরেই শেষ হচ্ছে বিগ বস! 
ডিসেম্বরেই শেষ হচ্ছে বিগ বস! 

বিগ বস ১৪ : আগামী সপ্তাহেই অনুষ্ঠিত হবে 'ফিনালে',সকলে চমকে দিয়ে ঘোষণা সলমনের!

  • জানুয়ারিতে নয়, নির্দিষ্ট মেয়াদ শেষের আগে ডিসেম্বরেই নাকি শেষ হচ্ছে বিগ বস সিজন ১৪, তেমনই দাবি করলেন সলমন খান!

সপ্তাহ শেষে জমে উঠেছে বিগ বসের খেলা। সিজন ১৪-র চলতি সপ্তাহের 'উইকএন্ড কা ওয়ার' এপিসোডের প্রমো ইতিমধ্যেই সামনে এসেছে যা নিয়ে শোরগোল সোশ্যাল মিডিয়ায়। আগামী কয়েকদিন বিগ বসের ঘরে যে ব্যাপক রদবদল হতে চলেছে তা নিশ্চিত। দেশের সবচেয়ে চর্চিত এই রিয়ালিটি শো গোটা খেল বদলে সলমন খান শুক্রবার রাতে যা ঘোষণা করলেন তা অবিশ্বাস্য!

শনিবার ও রবিবারের উইকএন্ড কা ওয়ারের প্রিভিউ এপিসোডে দেখা যাচ্ছে বিশেষ অতিথি হিসাবে হাজির হবেন কাম্যা পাঞ্জবি,দেবলীনা ভট্টাচার্যরা। এদিন এপিসোডে জসমিনের ক্লাস নিতে দেখা গেল কাম্যকে। আলি গোনি ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে বিগ বসের ঘরে আসবার আগে এবং পরে জসমিনের দুটো সম্পূর্ন ভিন্ন অবতার দর্শক কেন দেখতে পাচ্ছে সেই নিয়ে প্রশ্ন করেন কাম্যা। জবাবে জসমিন জানান, শুরুতে তিনি অন্য সকল প্রতিযোগিকে বুঝে উঠতে পারেননি, সকলে ‘মুখোশ পরে ছিল’। এখন সকলের আসল চেহারা তিনি উপলব্ধি করতে পরেছেন, তাই নিজের গেম পালটে ফেলেছেন দাবি জসমিনের। 

অন্যদিকে সবচেয়ে বড় এবং চমকে দেওয়ার মতো ঘোষণা আসে হোস্ট সলমনের তরফ থেকে। তিনি প্রতিযোগিদের প্রশ্ন করেন- ‘তোমাদের কী মনে হয়, ফিনালে উইক কবে?’, জবাব আসে জানুয়ারির প্রথম সপ্তাহে হয়ত। এরপর সলমন জোর গলায় জানান-'তোমাদের হয়ত এটা মনে হচ্ছে। কিন্তু এবার সিন বদলে যাবে। তোমাদের মনে হচ্ছে জানুয়ারিতে হবে ফিনালে উইক, তেমনটা নয় পরের সপ্তাহেই হবে ফিনালে। আর মাত্র চারজন প্রতিযোগী খেলায় এগিয়ে যাবে'। 

এই ঘোষণা শুনে সকলেই বাকরুদ্ধ হয়ে পড়ে! অক্টোবর মাসে শুরু হয়েছে বিগ বসের চার নম্বর সিজন।  কমপক্ষে ৯০ দিন ব্যাপী চলে এই রিয়ালিটি শো। তবে এবার কী নির্ধারিত সময়ের আগেই শেষ হবে বিগ বস? নাকি সলমনের এই বক্তব্যের ভিতরে রয়েছে অন্য কোনও রহস্য তা অবশ্য স্পষ্ট নয়। এমনও সম্ভাবনা রয়েছে এই সিজনে হয়ত ফিনালেতে পৌঁছানো ৪ প্রতিযোগী বাকি সময়টা বিগ বসের ঘরে কাটাবেন। 

এই সিজনে বিগ বসের টিআরপি রেটিং খুবই নীচের তলায়, বিশেষত গত সিজনের পর চলতি সিজন একদমই সাড়া ফেলতে ব্যর্থ হয়েছে। গত বছর বিগ বসের জনপ্রিয়তা এতটাই তীব্র ছিল যে শোয়ের মেয়াদ একমাস বাড়িয়ে দিয়েছিল চ্যানেল কর্তৃপক্ষ। জানুয়ারির বদলে ২০২০-র ফেব্রুয়ারিতে শেষ হয়েছে বিগ বস সিজন ১৩। এখন দেখার এবার কী সত্যি উলোট পুরাণের সাক্ষী থাকবে দর্শকরা নাকি পুরোটাই প্রমোশ্যানাল গিমিক!

বন্ধ করুন