বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪ : আগামী সপ্তাহেই অনুষ্ঠিত হবে 'ফিনালে',সকলে চমকে দিয়ে ঘোষণা সলমনের!

বিগ বস ১৪ : আগামী সপ্তাহেই অনুষ্ঠিত হবে 'ফিনালে',সকলে চমকে দিয়ে ঘোষণা সলমনের!

ডিসেম্বরেই শেষ হচ্ছে বিগ বস! 

জানুয়ারিতে নয়, নির্দিষ্ট মেয়াদ শেষের আগে ডিসেম্বরেই নাকি শেষ হচ্ছে বিগ বস সিজন ১৪, তেমনই দাবি করলেন সলমন খান!

সপ্তাহ শেষে জমে উঠেছে বিগ বসের খেলা। সিজন ১৪-র চলতি সপ্তাহের 'উইকএন্ড কা ওয়ার' এপিসোডের প্রমো ইতিমধ্যেই সামনে এসেছে যা নিয়ে শোরগোল সোশ্যাল মিডিয়ায়। আগামী কয়েকদিন বিগ বসের ঘরে যে ব্যাপক রদবদল হতে চলেছে তা নিশ্চিত। দেশের সবচেয়ে চর্চিত এই রিয়ালিটি শো গোটা খেল বদলে সলমন খান শুক্রবার রাতে যা ঘোষণা করলেন তা অবিশ্বাস্য!

শনিবার ও রবিবারের উইকএন্ড কা ওয়ারের প্রিভিউ এপিসোডে দেখা যাচ্ছে বিশেষ অতিথি হিসাবে হাজির হবেন কাম্যা পাঞ্জবি,দেবলীনা ভট্টাচার্যরা। এদিন এপিসোডে জসমিনের ক্লাস নিতে দেখা গেল কাম্যকে। আলি গোনি ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে বিগ বসের ঘরে আসবার আগে এবং পরে জসমিনের দুটো সম্পূর্ন ভিন্ন অবতার দর্শক কেন দেখতে পাচ্ছে সেই নিয়ে প্রশ্ন করেন কাম্যা। জবাবে জসমিন জানান, শুরুতে তিনি অন্য সকল প্রতিযোগিকে বুঝে উঠতে পারেননি, সকলে ‘মুখোশ পরে ছিল’। এখন সকলের আসল চেহারা তিনি উপলব্ধি করতে পরেছেন, তাই নিজের গেম পালটে ফেলেছেন দাবি জসমিনের। 

অন্যদিকে সবচেয়ে বড় এবং চমকে দেওয়ার মতো ঘোষণা আসে হোস্ট সলমনের তরফ থেকে। তিনি প্রতিযোগিদের প্রশ্ন করেন- ‘তোমাদের কী মনে হয়, ফিনালে উইক কবে?’, জবাব আসে জানুয়ারির প্রথম সপ্তাহে হয়ত। এরপর সলমন জোর গলায় জানান-'তোমাদের হয়ত এটা মনে হচ্ছে। কিন্তু এবার সিন বদলে যাবে। তোমাদের মনে হচ্ছে জানুয়ারিতে হবে ফিনালে উইক, তেমনটা নয় পরের সপ্তাহেই হবে ফিনালে। আর মাত্র চারজন প্রতিযোগী খেলায় এগিয়ে যাবে'। 

এই ঘোষণা শুনে সকলেই বাকরুদ্ধ হয়ে পড়ে! অক্টোবর মাসে শুরু হয়েছে বিগ বসের চার নম্বর সিজন।  কমপক্ষে ৯০ দিন ব্যাপী চলে এই রিয়ালিটি শো। তবে এবার কী নির্ধারিত সময়ের আগেই শেষ হবে বিগ বস? নাকি সলমনের এই বক্তব্যের ভিতরে রয়েছে অন্য কোনও রহস্য তা অবশ্য স্পষ্ট নয়। এমনও সম্ভাবনা রয়েছে এই সিজনে হয়ত ফিনালেতে পৌঁছানো ৪ প্রতিযোগী বাকি সময়টা বিগ বসের ঘরে কাটাবেন। 

এই সিজনে বিগ বসের টিআরপি রেটিং খুবই নীচের তলায়, বিশেষত গত সিজনের পর চলতি সিজন একদমই সাড়া ফেলতে ব্যর্থ হয়েছে। গত বছর বিগ বসের জনপ্রিয়তা এতটাই তীব্র ছিল যে শোয়ের মেয়াদ একমাস বাড়িয়ে দিয়েছিল চ্যানেল কর্তৃপক্ষ। জানুয়ারির বদলে ২০২০-র ফেব্রুয়ারিতে শেষ হয়েছে বিগ বস সিজন ১৩। এখন দেখার এবার কী সত্যি উলোট পুরাণের সাক্ষী থাকবে দর্শকরা নাকি পুরোটাই প্রমোশ্যানাল গিমিক!

বায়োস্কোপ খবর

Latest News

অনন্ত-রাধিকার রিসেপশনে ভেন্যুর অন্দরের রাজকীয় সাজ চোখ ধাঁধিয়ে দেবে, দেখুন ছবিতে অনাথ শিশুদের সঙ্গে ছবি এঁকে, কেক কেটে সময় কাটালেন বিক্রম-দর্শনা সাদার্নের বিরুদ্ধে চেনা ছন্দে মহমেডান, দাপুটে জয়ে লিগে অক্সিজেন পেল সাদা-কালোরা আম্বানিদের বিয়ে, ধুতি-পাঞ্জাবিতে খাঁটি বাঙালি শাশ্বত, মায়ের শাড়িতে সাজলেন রাইমা কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা? খড়দায় লেভেল ক্রসিংয়ে ট্রেন ও গাড়ির মধ্যে সংঘর্ষ, ছিটকে গেল টাটা সুমো জিম্বাবোয়ের বিরুদ্ধে টি২০ সিরিজের ৪ ম্যাচে জয়,ভারত অধিনায়ক হিসাবে ইতিহাস শুভমনের এটাই নতুন ভারত, টেস্ট ও T20-র শেষ ২ সিরিজে রচিত হল ঘুরে দাঁড়ানোর নতুন উপাখ্যান ঠিক যেন রাজরানি! রিসেপশনে নজরকাড়া লুকে রাধিকা, গোলাপি শাড়িতে টেক্কা নীতার ‘যতক্ষণ না পর্যন্ত আদালত থেকে …’ কোটা বিরোধী আন্দোলন নিয়ে আর কী বললেন হাসিনা?

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.