বাংলা নিউজ > বায়োস্কোপ > Orry-Bigg Boss 17: তারকাসন্তানদের সঙ্গে পার্টি করে ফেমাস, বিগ বসের ঘরে দু-দিন টিকলো না ওরি

Orry-Bigg Boss 17: তারকাসন্তানদের সঙ্গে পার্টি করে ফেমাস, বিগ বসের ঘরে দু-দিন টিকলো না ওরি

দু-দিনেই বিদায় ওরি-র 

Orry-Bigg Boss 17: ওরহান অবত্রমানি ওরফে ওরি এখন ‘বলিউডের বেস্ট ফ্রেন্ড’। সব পার্টির মধ্যমণি বলিপাড়ার তারকা-সন্তানদের এই বিশেষ বন্ধু। বিগ বসের ঘরে কি ওরি ম্যাজিক ফিকে? 

নাম ওরহান অবত্রমানি ওরফে ওরি। এখন বলিউডের বেস্ট ফ্রেন্ড তিনি। টিনসেল টাউনের পার্টি মানেই সেখানে নজর কাড়বেন ওরি। তারকা সন্তানদের সঙ্গে তাঁর গলায়-গলায় ভাব। সুহানা খান, নাইসা দেবগন, সারা আলি খান, জাহ্নবী কাপুরদের বিশেষ বন্ধু তিনি। 

ওরির পেশা কী? তা আজও মিস্ট্রি। সলমন খানও জানতে চান এই প্রশ্নের উত্তর। সম্প্রতি বিগ বসের ঘরে ‘ওয়াইল্ড কার্ড প্রতিযোগী’ হিসাবে প্রবেশ করেন ওরি। 'উইকএন্ড কা ওয়ার'-এ সলমন খান ভ্যাবাচ্যাকা খেয়েছিলেন ওরি-র পাঁচ ম্যানেজার আছে শুনে। নিজেকে ‘Liver’ বলে দাবি করেন ওরি। তাঁর কথায়, তিনি বাঁচতে জানেন। সেটাই তাঁর পেশা, তাই তিনি ‘Liver’। বিগ বসের ঘরে প্রবেশ করেও হইচই ফেলেন ওরি। কিন্তু দু-দিনের মধ্যেই বেরিয়ে গেলেন তিনি। আশ্চর্য হচ্ছেন? এখানেই কাহিনিতে টুইস্ট। 

বিগ বস ১৭-র রবিবারের এপিসোডে সলমনের দুই ভাই আরবাজ খান ও সোহেল খান ফাঁস করলেন আসল গল্প। ওরি মোটেই ‘ওয়াইল্ড কার্ড প্রতিযোগী’ ছিলেন না। মাত্র দু-দিনের জন্যই অতিথি হিসাবে বিগ বসের ঘরে হাজির হয়েছিলেন ‘Liver’ ওরি। সেই কথা হাউসমেটদের সামনে ফাঁস করতেই সকলে চমকে যান। ওরি-র সঙ্গে দারুণ বন্ধুত্ব জমে উঠেছিল সকলের। দু-দিনেই বিগ বসের হাউসে এন্টারটেনমেন্টের মধ্যমণি হয়ে উঠেছিলেন ওরি। অঙ্কিতা লোখান্ডে, অভিষেক কুমার, ইশা মালব্যরা দুঃখের সঙ্গেই ‘অলবিদা’ জানান ওরিকে। সোহেল-আরবাজকে উষ্ণ আলিঙ্গনে ভরিয়ে বিগ বসের মঞ্চ থেকে বিদায় নেন ওরি। 

ওরি বিগ বসের ঘরে প্রবেশ করার পর তাঁকে স্বাগত জানাতে প্রতিযোগিদের হাউসওয়ার্মিং পার্টির আয়োজন করার নির্দেশ দিয়েছিল বিগ বস। তিনটি পৃথক পার্টি আয়োজন করা হয় ওরি-র জন্য। ‘দিল মকান’-এর সদস্যদের আয়োজন করা পার্টিই সবচেয়ে ভালো লাগে ওরির, তাদেরকেই বিজয়ীর তাজ পরায় সে। 

দু-দিন অভিষেক কুমার এবং অনুরাগ দোভালের সঙ্গে লম্বা সময় কাটান ওরি। সবচেয়ে মজার ব্যাপার হল, ক্রিকেট বিশ্বকাপ কে জিতল সেই প্রশ্ন শুনে আকাশ থেকে পড়েন ওরি! জানান, বিশ্বকাপ তো পরের বছর অনুষ্ঠিত হবে! এই কথা শুনে হয়রান হয় সকলেই। পাশাপাশি ওরি-র হিন্দি উচ্চারণ শুনেও পেটে খিল ধরার জোগাড় প্রতিযোগী থেকে দর্শক, সকলের। 

প্রসঙ্গত, বিগ বসের ঘরে এন্ট্রি নেওয়ার সময়, ওরি যে টি-শার্ট পরেছিলেন, সেখানে লেখা ছিল ‘I am a liver’। যা দেখে হতবম্ব হয়ে যান 'ভাইজান'। প্রসঙ্গত কিছুদিন আগে দেওয়া এক ইন্টারভিউতেও একই কথা বলেছিলেন ওরি। সলমনকে এই শব্দবন্ধ ব্যাখ্যা করে ওরি বলেন, ‘আপনি Job (চাকরি) করেন তাই Jober (চাকরিজীবি) আপনি Paint (আঁকেন) করেন, তাই Painter (চিত্রশিল্পী)। আর I'm Living (আমি বেঁচে আছি) তাই Liver।’

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.