বাংলা নিউজ > বায়োস্কোপ > Boney Kapoor: ‘জলের মতো পয়সা ঢেলেছি’, দুই ভাই অনিল-সঞ্জয়ের বলিউড লঞ্চ প্রসঙ্গে মুখ খুললেন বনি

Boney Kapoor: ‘জলের মতো পয়সা ঢেলেছি’, দুই ভাই অনিল-সঞ্জয়ের বলিউড লঞ্চ প্রসঙ্গে মুখ খুললেন বনি

বনি কাপুর

Boney Kapoor on launching brothers: দুই ভাই অনিল-সঞ্জয়ের মতো নিজের ছেলেমেয়েদের কেন বলিউডে লঞ্চ করেননি বনি, সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মুখ খুলেছেন প্রযোজক।

দুই ছোট ভাই অনিল কাপুর এবং সঞ্জয় কাপুরকে একসময় বলিউডে লঞ্চ করেছিলেন প্রযোজক বনি কাপুর। তাঁর কথায়, দুই ভাইয়ের পিছনে সেই সময় জলের মতো পয়সা ঢেলেছেন তিনি। ছেলে অর্জুন কাপুর এবং মেয়ে জাহ্নবীও ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। তবে দুই ছেলেমেয়ের ডেবিউ ছবির ক্ষেত্রে কিন্তু একই কাজ করেননি বনি।

১৯৮৩ সালে বনির প্রযোজনা সংস্থায় ‘ওহ সাত দিন’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ হয় অনিল কাপুরের। এরপর ১৯৯৫ সালে টাবুর বিপরীতে বলিউডে পা রাখেন সঞ্জয়। কিন্তু প্রযোজক বাবা হিসেবে নিজের ছেলেমেয়ে অর্জুন, জাহ্নবী এবং খুশিকে লঞ্চ করেননি বনি। এ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন তিনি।

আরও পড়ুন: ব্রেন স্ট্রোকের পর হাওড়ার হাসপাতালে ভর্তি, শরীরে কী সমস্যা রয়েছে ঐন্দ্রিলার

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বনি কাপুর বলেন, ‘এটা আমাদের সিদ্ধান্ত ছিল। অনিলের পর সঞ্জয়কে (ভাইদের) লঞ্চ করেছিলাম। সেই সময় আমাকে বাধা দেওয়ার মতো কেউ ছিল না। আমি চিনির মধ্যে গুড় মেশাতে থাকি, আর এত বেশি গুড় মিশিয়ে ফেলি যে মধুমেহ রোগ হয়ে যায়। ভাইদের লঞ্চ করতে কোনও ফাঁক রাখিনি। জলের মতো টাকা খরচ করেছি।’

আরও পড়ুন: কেন ‘পাপা’র সঙ্গে সবাই দেখা করতে আসে মন্নতের বাইরে? কী বলেছে শাহরুখের ছোট ছেলে

এরপরই প্রযোজক বলেন, তিনি সিদ্ধান্ত নেন তাঁর ছেলেমেয়েদের অন্য কেউ লঞ্চ করুক। যদি ইন্ডাস্ট্রিতে তাঁর সন্তানেরা টিকতে পারে, বাজারের দর হিসেবে(এই পেশায়) তাঁদের উপর বিনিয়োগ করার কথা ভাববেন তিনি। 

বনির ছেলে অর্জুন কাপুর আদিত্য চোপড়ার প্রযোজনায় ‘ইশাকজাদে’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন। অন্যদিকে মেয়ে জাহ্নবী, করণ জোহরের ধর্মা প্রোডাকশনের প্রযোজনায় ‘ধড়ক’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন। এবার বলিউডে পা রাখার জন্য সম্পূর্ণ প্রস্তুত প্রযোজকের ছোট মেয়ে খুশি কাপুরও। জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করবেন তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

রোগীদের উন্নত চিকিৎসা দিতে গড়ে উঠল নয়া ভবন, নবদ্বীপ হাসপাতালে বাড়ল বেডের সংখ্যা একটি জুতো লকারে রাখুন, অন্যটি পকেটে! হোটেল গেস্টদের অদ্ভুত পরামর্শ আমেরিকায় থাকা ভারতীয়র চাকরি চলে গেল ইন্ডিয়ায়! ‘সমঝোতার জন্য প্রস্তুত, তবে..’, ইউক্রেন-যুদ্ধ নিয়ে শর্ত দিলেন রাশিয়ার পুতিন আগুন লেগেছে, গুজবে ট্রেন থেকে লাইনে ঝাঁপ, উল্টোদিকে আসা মালগাড়ির ধাক্কায় মৃত ৩ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! বেবি পাউডারে ছিল ক্যানসারের জীবানু! ৭০০ মিলিয়ন ডলার গচ্চা Johnson & Johnson-এর ‘আমি কিং খানের নায়িকা...' নিজেকে লেডি শাহরুখ খান ভাবতে বসেছেন নীতাংশি? IPO এনে ভারতের বাজারে ইতিহাস গড়ার লক্ষ্যে Hyundai! তুলতে চাইছে ২৫,০০০ কোটি টাকা আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা!

T20 WC 2024

ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.