বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev: এবার বলিউডে যাত্রা শুরু দেবের? গুঞ্জন ওটিটি-তে ডেবিউ করবেন তারকা সাংসদ

Dev: এবার বলিউডে যাত্রা শুরু দেবের? গুঞ্জন ওটিটি-তে ডেবিউ করবেন তারকা সাংসদ

দেব (ছবি-ফেসবুক)

Dev to make debut in Hindi OTT? মুম্বইয়ে পাড়ি দিচ্ছেন দেব? বলিউড ডেবিউ নিয়ে মুখ খুললেন ঘাটালের তারকা সাংসদ। 

টলিউড তারকারা এখন বলিউডমুখী। একের পর এক অভিনেতা পাড়ি দিচ্ছেন মুম্বইয়ে। তালিকায় নবতম সংযোজন মিমি চক্রবর্তী। খুব শীঘ্রই এক জাতীয় ওটিটি প্ল্যাটফর্মের ওয়েব সিরিজে দেখা মিলবে তারকা সাংসদের। পরমব্রত চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায়, পাওলি দাম, স্বস্তিকা মুখোপাধ্যায় থেকে হালে যশ দাশগুপ্ত, আবির চট্টোপাধ্যায়রা বি-টাউনে জমিয়ে কাজ করছেন। দেবের হাত ধরে অভিনয়ের দুনিয়ায় পা রাখা রুক্মিণীও বিদ্যুৎ জামওয়ালের নায়িকা হিসাবে বলিউডে কাজ করে ফেলেছেন। অথচ দেব, তিনি কবে মায়ানগরীতে পা রাখছেন? এই প্রশ্ন করা হলে দেব একটাই উত্তর দিয়েছেন- ‘সবাই বলিউডে চলে গেলে টলিউডে কে কাজ করবে? আমি এখানেই খুশি'। 

সবার ভিড়ে একদম আলাদা দেব। এইজন্যই তো তিনি দেড় দশক ধরে রাজত্ব করছেন টলিউড ইন্ডাস্ট্রিতে। অভিনয়ের পাশাপাশি এখন প্রযোজক হিসাবেও সফল দেব। কিন্তু কেন হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের ভাগ্য পরীক্ষায় ইচ্ছুক নন দেব? এই প্রশ্নটা জেগেছে বহু দেব ভক্তের মনেও। দেবের কাছে কি সত্যিই কোনও বলিউড প্রোজেক্টের অফার আসেনি? এটাও সম্ভব? 

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃণমূল সাংসদ জানান, ‘হ্যাঁ, ডাকবে না কেন? অনেকগুলোই অফার এসেছে আমার কাছে। কিন্তু একটাও আমার মনে ধরেনি। ওই চরিত্রগুলো আমার পছন্দের নয়’। বক্স অফিসে দেবের শেষ রিলিজ ছিল ‘কাছের মানুষ’। যে ছবিতে টলিপাড়ার অপর সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন তিনি। দেবের কথায়, যদি বলিউড থেকে এমন কোনও চরিত্রের অফার আসে যা দেবের সেরাটা বার করে আনবে, তবেই সেই ছবির জন্য হ্যাঁ বলবেন অভিনেতা। তিনি যোগ করেন, ‘এখনও তেমন কোনও স্বপ্নের রোল আমার কাছে আসেনি, তাই আমি এখনও হিন্দি ছবি করিনি’। 

এ তো গেল ছবির কথা। ওটিটির ব্যাপারে কী ভাবছেন দেব? ওয়েব সিরিজ বা ওয়েব ফিল্মেও তো দেবকে দেখা যেতে পারে? দেবের মধ্যেকার প্রযোজক চট জলদি উত্তর দিল- ‘ওটিটির উত্থান হালে শুরু হয়েছে। এখনও অনেকটা পথ যেতে হবে। ভবিষ্যতে কী হবে কে জানে। আমি নিশ্চিতভাবে ওটিটিতে কাজ করব।’

ওটিটি অনেক সহজলভ্য, ঘরে বসেই আপনি পছন্দের কনটেন্ট দেখতে পারেন। স্টার ভ্যালু অনেকটা কমিয়ে দিয়েছে ওটিটি প্ল্যাটফর্মগুলো। কনটেন্টই সেখানে শেষ কথা। ওটিটি নিয়ে কি দেবের কোনও ছুৎমার্গ রয়েছে? ক্যালকাটা টাইমসকে দেব জানান, ‘একেবারেই নয়। আমি দিনের শেষে অভিনেতা। মাধ্যম যাই হোক না কেন, আমি ভালো কাজ করতে যাই। যদি পারিশ্রমিক ঠিকঠাক হয়, এবং চরিত্র উপযুক্ত হয় তাহলে আমি নিশ্চয় ডিজিটাল প্ল্যাটফর্মে কাজ করব’। 

শেষে অভিনেতা মেনে নিলেন, বেশকিছু হিন্দি ওটিটি প্রোজেক্টের অফার রয়েছে তাঁর কাছে। কিন্তু ডিসেম্বর পর্যন্ত দেবের ক্যালেন্ডারে কোনও তারিখ ফাঁকা নেই। দেবের কথায়, ‘আমি ফ্রি হলে নিশ্চিতভাবে এই ওটিটি প্রোজেক্টগুলো নিয়ে চিন্তাভাবনা করব, হয়ত এগুলোর কোনওটার অংশ হিসাবেও আমাকে দেখা যাবে যদি সবকিছু ঠিকঠাক থাকে’। 

প্রসঙ্গত, বক্স অফিসে দেবের আগমী রিলিজ ‘প্রজাপতি’। যে ছবিতে একসঙ্গে বাবা-ছেলে ভূমিকায় দেখা মিলবে মিঠুন ও দেবের। বড়দিনে মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন