বাংলা নিউজ > বায়োস্কোপ > Nandini Didi-Dj Arun Da: পাইস হোটেল ছেড়ে এবার নন্দিনী দিদি নিজেই ফুড ব্লগার? বাঘা যতীনের ডিজে অরুণ দার দোকানে করলেন কী?

Nandini Didi-Dj Arun Da: পাইস হোটেল ছেড়ে এবার নন্দিনী দিদি নিজেই ফুড ব্লগার? বাঘা যতীনের ডিজে অরুণ দার দোকানে করলেন কী?

পাইস হোটেল ছেড়ে এবার নন্দিনী দিদি নিজেই ফুড ব্লগার?

Nandini Didi-Dj Arun Da: নন্দিনী দিদি আর অরুণ দা দুজনেরই রাস্তার ধারে খাবারের দোকান। একজন পেটাই পরোটা, ইত্যাদি বিক্রি করেন, আরেকজনের পাইস হোটেল। এবার দুজনে মিলে কী ঘটালেন?

নন্দিনী দিদি আর অরুণ দা দুজনেরই রাস্তার ধারে খাবারের দোকান। একজন পেটাই পরোটা, ইত্যাদি বিক্রি করেন, আরেকজনের পাইস হোটেল। কলকাতার ফুড ব্লগারদের দৌলতে দুজনেই দারুণ বিখ্যাত। নন্দিনী দিদি তাঁর কথা বলার ধরন, ঝগড়া, বা নানা মজার মন্তব্যের জন্য বারবার নজর কেড়েছেন। এবার সেই নন্দিনী দিদিই কিনা এসে পৌঁছলেন বাঘা যতীনে ডিজে অরুণ দার দোকানে।

আরও পড়ুন: মাথায় জটা - কপালে তিলক, ‘সম্ভাজি মহারাজ’ হয়ে বনে - বাদাড়ে ঘুরে বেড়াচ্ছেন ভিকি! ফাঁস ‘ছাবা’র সেটের ছবি

ডিজে অরুণ দার দোকানে নন্দিনী দিদি

নন্দিনী দিদির দুটো দোকান একটি সল্টলেকে আর পুরনো দোকানটি অফিস পাড়ায়। কখনও একা, কখনও আবার বাবার সঙ্গে মিলেই দোকান চালান নন্দিনী দিদি। ইতিমধ্যেই তিনি আবার সিনে জগতে পা রেখেছেন তিনি। এবার তিনি এলেন ডিজে অরুণ দার দোকানে।

আরও পড়ুন: গোটা সেটের সামনেই দুর্জয়কে চুমু 'টিনএজার' রাণীর! অভিজ্ঞতা জানিয়ে বললেন, 'একটু অস্বস্তি তো...'

আরও পড়ুন: 'গণতন্ত্রের কাতিল' মুখ্যমন্ত্রী! চাকরি বাতিল নিয়ে সরব রুদ্রনীল, বললেন, 'এরপরও ঘুম কি আসে আপনার প্রতি রাতে?'

এদিন যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে নন্দিনীর পরনে ম্যাজেন্টা রঙের একটি শাড়ি এবং সবুজ স্লিভলেস ব্লাউজ। গলায় সোনালি চোকার এবং কানে দুল। চওড়া মেকআপ করে তিনি এসে পৌঁছেছেন ডিজে অরুণ দার দোকানে। কিন্তু কেন? কী প্রয়োজন তাঁর সেখানে। তবে কি তাঁদের যৌথ উদ্যোগে নতুন কিছু কি আসছে? নাকি স্রেফ একই পেশার আরও একজন মানুষের দোকানের খাবার খেতে এসেছেন তিনি? উত্তরটা সময়ই দেবে।

আরও পড়ুন: জওয়ানের গানে মঞ্চ কাঁপালেন মোহনলাল, মুগ্ধ শাহরুখ প্রশংসা করে লিখলেন 'তুমিই জিন্দা বান্দা', কী উত্তর দিলেন দক্ষিণী তারকা

আরও পড়ুন: 'প্রথমেই না করে দেয়...' ফিল্মি কায়দায় প্রোপোজ, রিজেকশনের পরেও কী করে জমলো স্বর্ণ - অর্পিতার প্রেম?

কে কী বলছেন?

এক ব্যক্তি লেখেন, 'আজকের যুগে দাঁড়িয়ে এরাই তো সেনসেশন। এরাই তো ভাইরাল। চালিয়ে যাও নন্দিনী দি। এগিয়ে বাংলা।' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'নন্দিনী দিদিকে কেউ পাত্তা দেয় না এখন আর, তার থেকে আমাদের সাগর ভাই অনেক ভালো। সবাই সাগর ভাইয়ের হোটেলে এসো।' তৃতীয় ব্যক্তি লেখেন, 'মাঝেমধ্যে মনে হয় ফেসবুকটা যেন এদের জন্য খোলা হয়েছে।' আরেকজন লেখেন, 'খেলা হবে।'

বায়োস্কোপ খবর

Latest News

দশমের বোর্ড পরীক্ষার ফলাফল ঘোষণা করল ওড়িশার BSE, রেজাল্ট জনুন এই লিঙ্কে আবেগের চাপে অসুস্থ হয়ে পড়ছেন! এই কাজ করলে আরও বিপদে পড়বেন IPL 2024 Final: চলুন এক নজরে দেখে নেওয়া KKR-এর রোড টু ফাইনালের যাত্রা দীপিকা প্রেগন্যান্ট, রণবীর কি এখনই হচ্ছেন ‘শক্তিমান’? মুখ খুললেন মুকেশ খান্না ‘আমাদের ছাড়া তুমি ভালো নেই জানি…', মায়ের ঘাটকাজ, শ্রাদ্ধ সারলেন ‘মিঠাই’এর তোর্সা বুধের বৃষে গমন, ৩ রাশিকে দেবে কষ্ট, চাকরি ও অগ্রগতিতে আসবে বাধা তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য KKR, SRH-এর- কোন ৫ প্লেয়ার বদলাতে পারেন IPL ফাইনালের রং প্রায় সব পুরুষের অণ্ডকোষে রয়েছে এই মারাত্মক জিনিস! কী হতে পারে এর ফলে ছক ছিল অন্য! কেন প্ল্যান বদল?আনোয়ারুল খুনে ভারতে এবার বাংলাদেশের গোয়েন্দারা নিজের কেন্দ্রে আগলে রাখতে ভোট দিতে গেলেন না বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.