বাংলা নিউজ > বায়োস্কোপ > Code Name Tiranga: বাঙালি পরিচালকের ছবিতে পরিণীতি, নায়িকার মারকাটারি অ্যাকশনে হাঁ সব্বাই
পরীণীতি চোপড়া

Code Name Tiranga: বাঙালি পরিচালকের ছবিতে পরিণীতি, নায়িকার মারকাটারি অ্যাকশনে হাঁ সব্বাই

  • Code Name Tiranga teaser: এবার 'অ্যাকশন স্টার' পরিণীতি! হার্ডি সান্ধুকে সঙ্গে নিয়ে সন্ত্রাসবাদীদের মুখোমুখি নায়িকা, দেশের সম্মান রক্ষায় জীবনের বাজি রাখছেন গুপ্তচর পরিণীতি। 

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর পর ফের ঋভু দাশগুপ্তর ছবির নায়িকা পরিণীতি চোপড়া। মুক্তি পেল অভিনেত্রীর আসন্ন স্পাই থ্রিলার ‘কোড নেম: তিরাঙ্গা’র ট্রেলার। এই ছবির ট্রেলারে পরিণীতিকে দেখে চমকে গেল তাঁর ফ্যানেরাই। এমন মারকাটারি অ্যাকশন মুডে আগে কখনও দেখা যায়নি পরীকে।

টিজারের শুরুতেই ধরা পড়ল ভারত-আফগানিস্তানের সীমান্ত, সেখান দিয়ে উড়ে যাচ্ছে আর্মির হেলিকপ্টার। এরপর মুম্বই ও আরব সাগরের ঝলক ভেসে উঠে স্ক্রিনে। পরের ফ্রেমেই একসঙ্গে বরফে ঢাকা পার্বত্য এলাকা দিয়ে গাড়ির কনভয় ছুটে চলতে দেখা গেল। বন্দুক হাতে পরিণীতিকে পাওয়া গেল মারকাটারি অ্যাকশন মুডে। গল্পের ‘হিরো’ হার্ডি সান্ধুরও বেশ কয়েকটি ক্লোজ ফ্রেম উঠে এসেছে টিজারে যা বুঝিয়ে দিচ্ছে ‘দেশের সম্মান রক্ষার এই মিশন’এ পরিণীতির সফর সঙ্গী হবেন সান্ধু।

ছবির সাপোর্টিং কাস্টের তালিকা বেশ দীর্ঘ, দিব্যেন্দু ভট্টাচার্য, রজিত কাপুর, শিশির শর্মা, শরদ কেলকাররা থাকছেন এই ছবিতে। ‘কোড নেম: তিরাঙ্গা’য় পরিণীতির এই পাওয়ার প্যাক ঝলকে মুগ্ধ নেটপাড়া। অনেকে আবার ছবির সাপোর্টিং কাস্ট দেখেই চমকে যাচ্ছেন।

এই ছবিতে গুপ্তচরের চরিত্রে থাকছেন পরিণীতি। নিজের জীবনের ঝুঁকি নিয়ে দেশকে রক্ষা করার কর্তব্যে অবিচল থাকতে শেষমেষ কী কী বলিদান দিতে হবে তাঁকে, সেই নিয়েই এই ছবি। অন্যদিকে ‘৮৩’-র পর ফের একবার মেইনস্ট্রিম বলিউড ছবিতে হিরোর চরিত্রে ‘বিজলি’ গায়ক হার্ডি সান্ধু। এই পঞ্জাবি গায়কের কন্ঠের জাদুতে আগেই বুঁদ গোটা দেশ, তবে এবার হার্ডির অভিনয়ও নজর কাড়ছে।

বক্স অফিসে পরিণীতির শেষ দুই ছবি ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ এবং ‘সাইনা’ ব্যর্থ হয়েছে। এই ছবি কি নায়িকার ভাগ্য বদলাবে? সেই উত্তর মিলবে ১৪ই অক্টোবর ছবির মুক্তির পর।

বন্ধ করুন