বাংলা নিউজ > বায়োস্কোপ > EXCLUSIVE: মাত্র পাঁচ মাসেই বন্ধ ‘বসন্ত বিলাস মেসবাড়ি’, আচমকা কেন এই সিদ্ধান্ত?

EXCLUSIVE: মাত্র পাঁচ মাসেই বন্ধ ‘বসন্ত বিলাস মেসবাড়ি’, আচমকা কেন এই সিদ্ধান্ত?

শেষ হল বসন্ত বিলাস মেসবাড়ি

শেষ হল কালার্স বাংলার জনপ্রিয় শো ‘বসন্ত বিলাস মেসবাড়ি’। প্রথমে শোনা গিয়েছিল টুম্পা অটোওয়ালির আগমনে বন্ধ হবে মন জানে না, তবে এবার হিসাবে উলটে বিদায় নিচ্ছে রাহুল-বিবসরা। 

বাংলা টেলিভিশন দুনিয়ায় এখন সিরিয়াল বন্ধের হিড়িক লেগেছে। একের পর এক জনপ্রিয় সিরিয়াল শেষ হচ্ছে। সম্প্রতি শেষ হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’, ‘কড়িখেলা’, শেষের পথে ‘সর্বজয়া, ‘যমুনা ঢাকি’। এর মাঝেই এল মন খারাপ করা খবর। মাত্র পাঁচ মাসেই শেষ হল কালার্স বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘বসন্তবিলাস মেসবাড়ি’। কোনওরকম ইঙ্গিতই ছিল না, কাউকে না জানিয়েই একপ্রকার শেষ হল কালার্স বাংলার এই জনপ্রিয় মেগা। এই খবর হিন্দুস্তান টাইমস বাংলাকে নিশ্চিত করেছেন সিরিয়ালের পরিচালক পাভেল ঘোষ।

কাঞ্চন মল্লিক, কমলিকা বন্দ্যোপাধ্যায়, নন্দিনী দত্ত, রাহুল বন্দ্যোপাধ্যায় থেকে হালে শ্রীতমা ভট্টাচার্য, স্যান্ডি সাহাদের দেখা গিয়েছে এই মেসবাড়ির গল্পে। হাসি-কান্না,রাগ-দুঃখ তার সঙ্গে এন্টারটেনমেন্টের ফোয়ারা-সবের মেলবন্ধন ছিল ‘বসন্ত বিলাস মেসবাড়ি। বাংলার বিভিন্ন প্রান্তের মানুষ এই মেসবাড়িতে হয়েছেন নিজেদের স্বপ্নপূরণের লক্ষ্যে। তাঁদের প্রত্যেকের স্বতন্ত্রতা এবং উদ্ভটতা মিলেই নানান কাণ্ড ঘটে এই মেসবাড়িতে।

শুক্রবারই শেষবারের মতো শ্যুটিং করেছেন এই সিরিয়ালের কলাকুশলীরা। কেন আচমকা শেষ করা হল এই সিরিয়াল? পরিচালক পাভেল আফসোসের সুরে জানালেন, ‘এটা আমাদের সবার কাছেই খুব শকিং। প্রথমে প্রযোজনা সংস্থা যখন জানায়, আমরা খুব চমকে গিয়েছিলাম। যেটা জানতে পেরেছি এটা সম্পূর্ণরূপে চ্যানেলের সিদ্ধান্ত। আমাদের টিআরপি শুরুতে খুব আপ-ডাউন করেছে। তবে পরবর্তী সময়ে বেশ ভালোই চলছিল। দর্শক বেশ পছন্দ করছিল। কিন্তু..'।

পাঁচ মাসের জার্নিতে সেরা প্রাপ্তি? পাভেল বললেন, ‘প্রথমবার আমি কমেডি শো ডিরেক্ট করলাম। আমি এখানে কাঞ্চনদা এবং কমলিকাদির সঙ্গে প্রথমবার কাজ করলাম। কাঞ্চনদার কমিক টাইমিং নিয়ে নতুন করে বলবার নেই। রাহুলদা আমাদের সঙ্গে কাজ করেছে, ওদের সবার থেকে আমি শিখেছি। স্যান্ডিকে আমি অনেক দিন চিনি, তবে প্রথমবার ও সিরিয়ালে কাজ করল। সেটা বড় পাওয়া। আমরা সবাই খুব মজা করে কাজ করেছি। আমাদের হিরো অর্পণ ও খুব ভালো কাজ করেছে’।

‘বসন্ত বিলাস মেসবাড়ি’ শেষ হওয়ায় স্লটে বড় অদল-বদল হবে কালার্স বাংলায়। এবার থেকে ‘মন মানে না’ সম্প্রচারিত হবে রাত ৯টায় এবং চ্যানেলের নতুন সিরিয়াল ‘টুম্পা অটোওয়ালি' দেখা যাবে সন্ধ্যা ৭.৩০টায়।

বন্ধ করুন