বাংলা নিউজ > বায়োস্কোপ > ডান্স বাংলা ডান্স ১০: গুরুর আসনে ‘রঙ্গবতী’ জুটি ওম-দেবলীনা, থাকছেন সৌমিলি-রিমঝিমও
ডান্স বাংলা ডান্সে গুরুর আসনে থাকছেন ওম-দেবলীনা-সৌমিলি-রিমঝিম
ডান্স বাংলা ডান্সে গুরুর আসনে থাকছেন ওম-দেবলীনা-সৌমিলি-রিমঝিম

ডান্স বাংলা ডান্স ১০: গুরুর আসনে ‘রঙ্গবতী’ জুটি ওম-দেবলীনা, থাকছেন সৌমিলি-রিমঝিমও

  • ডান্স বাংলা ডান্সে গুরুর আসনে থাকছেন ওম-দেবলীনা-সৌমিলি-রিমঝিম।

বিতর্ক জিইয়ে রেখে শেষ হয়েছে সারেগামাপা, এবার ডান্স রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর ১০ নম্বর সিজন নিয়ে ফিরছে জি বাংলা। আর এই শো-তে স্টার পাওয়ারের কোনও কমতি থাকছে না। বরং বলা ভালো প্রতিদ্বন্দ্বী চ্যানেল ‘স্টার জলসা’র ‘ডান্স ডান্স জুনিয়ার’কে টেক্কা দিতে জি-এর বাজি জিৎ,শুভশ্রী এবং গোবিন্দা। হ্যাঁ, দেব আর মিঠুনকে কড়া টক্কর দেবেন এই ত্রয়ী তা বলাই যায়। তবে চমকের এই শেষ নয়। এই শো’তে সঞ্চালনার দায়িত্ব সামলাবেন অঙ্কুশ হাজরা ও বিক্রম চট্টোপাধ্যায়। অভিন্ন হৃদয় এই বন্ধু জুটি, তাঁদের অনস্ক্রিন রসায়ন মুগ্ধ করবে দর্শকদের তা বলাই যায়।

এবার সামনে এল আরও এক তথ্য। এই ডান্স রিয়ালিটি শো-এর চার গুরুর আসনে দেখা যাবে দেবলীনা কুমার, ওম সাহানি, সৌমিলি বিশ্বাস এবং  রিমঝিম মিত্রকে। অর্থাত্ প্রতিযোগিরা এই চারজনের টিমের অংশ হবেন। এবং ডান্সের খুঁটিনাটি নিয়ে এই চারজন তাঁদের ট্রেনিং দেবেন। 

ওম নিজেই ডান্স রিয়ালিটি শো থেকে উঠে এসেছেন। দেবলীনা কুমার প্রশিক্ষণপ্রান্ত নৃত্যশিল্পী। ‘গোত্র’ ছবির ‘রঙ্গবতী’ গানে এই জুটির যুগলবন্দি মুগ্ধ করেছে দর্শককে, এবার অবশ্য আমনে-সামনে লড়াইয়ে থাকবেন তাঁরা। সৌমিলি আর রিমঝিমও নাচের ব্যাপারে ভীষণ প্যাশনেট তা কারুর অজানা নয়। 

চলতি সিজনের ডান্স বাংলা ডান্স-এ একটা বিশেষত্ব থাকছে, শো-তে থাকবে না কোনও বয়সসীমা। নাচপাগল যে কোনও বয়সী মানুষই এই শো-য়ের অংশ হতে পারবেন। নতুন বাংলা বছরের ঠিক আগেই শুরু হয়েছে ডান্স বাংলা ডান্সের শ্যুটিং। এখন অপেক্ষা গ্রান্ড প্রিমিয়ারের। 

বন্ধ করুন